img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Virat-Anushka: বৃন্দাবন, হৃষীকেশের পর এবার মহাকালেশ্বর মন্দির, জ্যোতির্লিঙ্গে পুজো দিলেন বিরাট-অনুষ্কা

Virat-Anushka: তৃতীয় টেস্টে হারের পর মহাকালেশ্বর মন্দিরে গেলেন বিরাট।

img

মহাকাল জ্যোতির্লিঙ্গ মন্দিরে বিরাট অনুষ্কা

  2023-03-04 20:09:22

মাধ্যম নিউজ ডেস্ক: সামনেই ভারত-অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্ট ম্যাচ৷ তার আগেই সস্ত্রীক উজ্জয়িনীর মহাকাল জ্যোতির্লিঙ্গ মন্দিরে গেলেন বিরাট কোহলি (Virat-Anushka)। বিরাটের পরনে ছিল ধুতি, গেঞ্জি, গলায় রুদ্রাক্ষের মালা, আর অনুষ্কা পরেছেন বেবি পিঙ্ক রংয়ের শাড়ি। মন্দিরের ঠাকুরের মন্দিরের চৌকাঠে বসে ছিলেন দুজনেই। তাঁদের সেই মন্দির দর্শনের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে।


ব্যাটে রানের খরা বিরাটের

টেস্ট ক্রিকেটে ফর্মে নেই বিরাট কোহলি। ২০১৯ সালের পর থেকে তিনি আর টেস্ট ক্রিকেটে রান পাননি। ২০২২ সালে সাদা বলের ক্রিকেটে তিনি রানে ফেরার পর আশা করা হয়েছিল টেস্টে তাঁকে চেনা ছন্দে দেখা যাবে। কিন্তু তা হয়নি। তিনটে টেস্টেই তিনি ব্যর্থ হলেন, তাঁর ব্যাট থেকে হাফ সেঞ্চুরি আসেনি। আর এই তৃতীয় টেস্টে হারের পরই উজ্জয়িনের মহাকালেশ্বর জ্যোতির্লিঙ্গ মন্দিরে গেলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা। তিনি সেখানে গিয়ে বাবা মহাকালের ভষ্ম আরতিতে যোগ দেন। ম্যাচ হারের পরের দিনই মহাকালেশ্বর মন্দিরে যাওয়াটা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন অনেকে।

অনুষ্কা কী বললেন?

অনুষ্কা সংবাদমাধ্যমে বলেন, “আমরা এখানে মহাকাল মন্দিরে প্রার্থনা জানাতে এবং দর্শনের জন্য এসেছি।" মহাকাল মন্দিরে তাঁরা যে প্রার্থনা জানাতে গিয়েছিলেন সেখানকার একাধিক ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে। তাঁদের মন্দিরের দরজার কাছে অন্যান্য ভক্তদের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে এই ভিডিওতে (Virat-Anushka)। এদিন মন্দির চত্বরে বিরুষ্কাকে দেখতে অনুরাগীরা ভিড়ও করেছিলেন।

প্রসঙ্গত, এবছরের শুরুতেও বিরুষ্কা তাঁদের মেয়ে ভামিকার সঙ্গে ঋষিকেশ এবং বৃন্দাবনও গিয়েছিলেন। বৃন্দাবনে থাকাকালীন, তাঁরা বাবা নিম করোলির আশ্রমেও গিয়েছিলেন৷ পাশপাশি, ঋষিকেশেও তাঁরা স্বামী দয়ানন্দ আশ্রম দর্শনে গিয়েছিলেন৷ তবে এবার মন্দিরে যাওয়ার কারণ নিয়েই চর্চা শুরু হয়েছে (Virat-Anushka)।

৯ মার্চ পরবর্তী ম্যাচে নামবে ভারত। আহমেদাবাদে সেই টেস্টে জিততে না পারলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে প্রবেশ করতে পারবে না ভারত। ফলে পরের ম্যাচটা জিততেই হবে। আর তাই বিরাট মন্দির গিয়েছেন প্রার্থনা করতে, এমনটাই ধারণা অধিকাংশের। এবার এটাই দেখার পরবর্তী ম্যাচে বিরাটকে নিজের ছন্দে দেখা যায় কিনা (Virat-Anushka)।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ

Tags:

Virat Kohli

Anushka Sharma

Mahakaleshwar Temple

Virat Anushka Ujjain

Virat Anushka Mahakaleshwar temple

Mahakaleshwar Jyotirlinga Temple

Virat-Anushka


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর