img

Follow us on

Friday, Apr 19, 2024

Sourav Ganguly: ‘ওয়াই’ থেকে ‘জেড’ ক্যাটেগরি! সৌরভের নিরাপত্তা বাড়াল নবান্ন, কেন?

২১ মে থেকে এই বাড়তি নিরাপত্তা পাবেন সৌরভ

img

সৌরভ গঙ্গোপাধ্যায়।

  2023-05-17 17:29:09

মাধ্যম নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) নিরাপত্তা (Sourav Ganguly Security) আরও বাড়ানো হল। আগে ‘ওয়াই’ ক্যাটাগরির নিরাপত্তা পেতেন তিনি। এখন থেকে ‘জেড’ ক্যাটাগরি নিরাপত্তা দেওয়া হবে তাঁকে। 

সবসময় নিরাপত্তা

ব্যক্তিগত কারণে নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে সৌরভের (Sourav Ganguly) ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে। রাজ্য সরকারের থেকেই ‘জেড’ ক্যাটাগরি নিরাপত্তা দেওয়া হবে সৌরভকে। ডিরেক্টর অব সিকিউরিটি থেকে অর্ডার এসেছে লালবাজারে। তাঁকে ‘জেড’ ক্যাটাগরি সিকিউরিটি দেওয়া হবে। রাউন্ড দ্য ক্লক সিকিউরিটি। ‘জেড’ ক্যাটাগরি নিরাপত্তার কারণে সৌরভের সঙ্গে সব সময় দু’জন বিশেষ নিরাপত্তা আধিকারিক থাকবেন। সৌরভের বাড়ি এবং তিনি যেখানে যাবেন সেখানেই এই দুই নিরাপত্তা আধিকারিক যাবেন। সব সময় একটি বিশেষ গাড়ি থাকবে তাঁর সঙ্গে। ২১ মে থেকে এই বাড়তি নিরাপত্তা পাবেন সৌরভ। তাঁর বাড়ির নিরাপত্তাও ২৪ ঘণ্টার জন্য বাড়ানো হচ্ছে। 

আরও পড়ুন: এগরায় বিস্ফোরণ হওয়া সেই বাজি কারখানার মালিক তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য

কী কারণে হঠাৎ তড়িঘড়ি বাড়ানো হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সেই বিষয়ে সঠিকভাবে কোনও কিছু জানা যায়নি। পরিবারের তরফ থেকেও কেও প্রতিক্রিয়া দেয়নি। তবে সূত্রের খবর, ব্যক্তিগত কারণে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই চেয়েছিলেন নিরাপত্তা বৃদ্ধি করতে। দেড় দশক আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন সৌরভ। তারপর কয়েক বছর আইপিএলে খেললেও ক্রিকেট প্রশাসনের দিকেই তাঁর মন ছিল। প্রথমে সিএবি প্রেসিডেন্ট ও পরে বিসিসিআই প্রেসিডেন্ট হন তিনি। বর্তমানে দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট হিসেবে যুক্ত রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই অর্থে এখন তিনি দেশ বা রাজ্য ক্রিকেটের বড় পদে নেই। তারপরেও কেন এই নিরাপত্তা বেষ্টনী আরও বাড়ানো হল সে ব্যাপারে নবান্নের তরফে কিছু স্পষ্ট করা হয়নি।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

BCCI

Sourav Ganguly

security

Team India


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর