img

Follow us on

Saturday, Apr 20, 2024

Harmanpreet Kaur: "স্বপ্ন পূরণের মুহূর্ত", মুম্বই ইন্ডিয়ান্সের জয়ে উচ্ছ্বসিত হরমনপ্রীত

দুর্দান্ত ফর্মে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হরমনপ্রীত কৌর।

img

হরমনপ্রীত কৌর

  2023-03-05 15:09:21

মাধ্যম নিউজ ডেস্ক: শনিবার নাভি মুম্বইতে মহিলা প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ,গুজরাট জায়ান্টসকে ১৪৩ রানে পরাজিত করার পরে অধিনায়ক হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur) এটিকে "স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত" বলে অভিহিত করেছেন। মহিলা প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স এবং গুজরাট জায়েন্টসের মধ্যে খেলা হয়। এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হরমনপ্রীত কৌর ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। এই ইনিংসে ইতিহাস তৈরি করেন তিনি। এই ম্যাচে তিনি ৩০ বলে ৬৫ রান করেন।  

তাঁর ব্যাট থেকে এদিন ১৪টি চার আসে। হরমনপ্রীত কৌরের ফর্ম দেখে গ্যালারিতে দর্শকরা বিস্মিত। হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur) মহিলা প্রিমিয়ার লিগে দুর্দান্ত অভিষেক করেন। তার ইনিংস বছরের পর বছর মনে থাকবে সকলের। হরমনপ্রীত কৌর তার ইনিংসের জোরে এই ম্যাচে মুম্বাই দলকে ২০৭ রানে পৌঁছে দেন।   

দুর্দান্ত ফর্মে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur)। সম্প্রতি অনুষ্ঠিত মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপেও দুর্দান্ত ফর্মে ছিলেন তিনি। বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে হাফ সেঞ্চুরিও করেছিলেন তিনি। যদিও এই ম্যাচে রানআউট হয়েছিলেন। 

আরও পড়ুন: আবহাওয়ার পরিবর্তনে বাড়ছে সংক্রমণ, সতর্ক থাকার পরামর্শ কেন্দ্রের 

ম্যাচ-পরবর্তী উপস্থাপনায় হরমনপ্রীত বলেছেন, "এটি একটি দুর্দান্ত শুরু ছিল। স্বপ্ন সত্যি হওয়ার মতো অনুভব করছি....প্রথম দিন। আমরা আশা করছিলাম সবকিছুই ভালো হবে। ভাগ্য আমাদের পক্ষে ছিল।"

তিনি আরও বলেন, "আমরা প্রতিটি বিষয়কে সহজ এবং স্বাভাবিক রেখেছি। খেলোয়াড়দের স্বাভাবিক খেলতে বলেছি। এটি মহিলাদের ক্রিকেটের জন্য একটি বড় দিন।"

হরমনপ্রীত (Harmanpreet Kaur) বলেন, "আমি শুধু ভেবেছিলাম আমি বলে চোখ রাখব এবং তার জবাব দেব। আমি খুব বেশি ভাবব না, এবং পরিবর্তে পরিস্থিতির ওপর আমার প্রতিক্রিয়া নির্ভর করবে। এটি কেবল শুরু। এটি একটি শেখার অভিজ্ঞতা ছিল এবং আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।" 

তিনি আরও বলেন, "এটা নিশ্চিত একটি সুযোগ। কিন্তু আমি চাই, যে দল যেন তাদের ভুলের পুনরাবৃত্তি না করে। আমি মেয়েদের বলব মাথা উঁচু করে থাকতে এবং আজ থেকে এটাই  শিখতে। অবশ্যই আমরা ভালো পারফর্ম করব।"

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

Harmanpreet Kaur

WPL 2023


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর