img

Follow us on

Friday, Mar 29, 2024

SBI Recruitment: স্টেট ব্যাঙ্কে শূন্যপদ ১০২২, বেতন কত জানেন?

প্রার্থীরা আগামী ৩০ এপ্রিল পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন

img

প্রতীকী ছবি

  2023-04-05 15:20:41

মাধ্যম নিউজ ডেস্ক: সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিয়োগ বিজ্ঞপ্তি (No.CRPD/RS/2023-24/02) প্রকাশ করেছে। আর সেই বিজ্ঞপ্তিতেই বিপুল শূন্যপদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা নির্ধারিত ফরম্যাটে অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-তে গিয়ে আবেদন করতে পারেন।

নিয়োগ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে মোট ১০২২টি শূন্যপদে এই নিয়োগ করা হবে। শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া। প্রার্থীরা আগামী ৩০ এপ্রিল পর্যন্ত আবেদনের সুযোগ পাবেন। অবসরপ্রাপ্ত কর্মীরা সংশ্লিষ্ট নিয়োগ প্রক্রিয়ায় আবেদন করতে পারবেন।

জেনে নেওয়া যাক গুরুত্বপূর্ণ বিষয়গুলি

গুরুত্বপূর্ণ তারিখ

আবেদন জমা নেওয়া শুরু হয়েছে- ১ এপ্রিল
আবেদন জমা দেওয়ার শেষ তারিখ- ৩০ এপ্রিল

কোন কোন পদে এই নিয়োগ করা হবে ?

মোট ১০২২ টি শূন্যপদে নিয়োগ করা হবে। চ্যানেল ম্যানেজার, চ্যানেল ম্যানেজার ফ্যাসিলিটেটর, চ্যানেল ম্যানেজার সুপারভাইজার এবং সাপোর্ট অফিসার পদে এই নিয়োগ করা হবে বলে জানা গেছে।

বয়সসীমা কত ?

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, তিনটি পদের জন্যই প্রার্থীদের ৬৩ বছরের মধ্যে বয়স হতে হবে। নির্দিষ্ট বয়সসীমার পরে আবেদন জমা দিলে তা গ্রাহ্য করা হবে না।

কারা আবেদন করতে পারবেন ?

স্টেট ব্যাঙ্ক অথবা যে কোনও অন্য সরকারি ব্যাঙ্ক থেকে অবসরপ্রাপ্ত কর্মীরা সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন জানাতে পারবেন।

কীভাবে হবে এই নিয়োগ ?

প্রথমে প্রাপ্ত আবেদনগুলি স্ক্রিন করার পরে প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ১০০ নম্বরের জন্য ইন্টারভিউয়ের ভিত্তিতে চূড়ান্ত বাছাই তালিকা তৈরি করা হবে।

কীভাবে আবেদন করবেন ?

নিয়োগ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-তে নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদন করতে হবে। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

 

আরও পড়ুন: উপার্জনের টাকা হাতে থাকছে না? জানুন আর্থিক পরিকল্পনার ৬ সহজ উপায়

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

Tags:

sbi recruitment


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর