img

Follow us on

Thursday, Apr 25, 2024

Donald Trump: পর্নস্টারের সঙ্গে যৌন কেচ্ছার কথা গোপন! এবার কি জেলে যেতে হবে ট্রাম্পকে?

২০১৬ সালে ট্রাম্পের তরফ থেকে তাঁর আইনজীবী পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে টাকা দিয়ে তাঁর মুখ বন্ধ করেছিলেন

img

ডোনাল্ড ট্রাম্প

  2023-03-31 17:00:11

মাধ্যম নিউজ ডেস্ক: বড়সড় ধাক্কা খেলেন দ্বিতীয়বার ক্ষমতা দখলের স্বপ্নে বিভোর ডোলান্ড ট্রাম্প (Donald Trump)। এক পর্নস্টারের সঙ্গে যৌন কেচ্ছার কথা গোপন করেছেন, এমন অভিযোগে বড়সড় ধাক্কা খেতে চলেছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। তাঁর বিরুদ্ধে মামলা করার অনুমতি মিলেছে। শোনা যাচ্ছে, এর জন্য অদূর ভবিষ্যতে হয়তো জেলে যেতে পারেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট।

অভিযোগ, ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে অবৈধ সম্পর্কের তথ্য লুকিয়ে রাখতে এক পর্নস্টারকে বিপুল পরিমাণ অর্থ দিয়েছিলেন ট্রাম্প (Donald Trump)। এই অভিযোগে তাঁর বিরুদ্ধে এবার ফৌজদারি মামলা শুরু হবে। দীর্ঘ তদন্ত শেষে গ্র্যান্ড জুরি ট্রাম্পকে ফৌজদারি মামলায় অভিযুক্ত করেছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ বারবার অস্বীকার করে আসছেন ট্রাম্প। তাঁর দাবি, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে তাঁর বিরুদ্ধে মামলাটি করা হয়েছে।

পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে টাকা দিয়ে মুখ বন্ধ করিয়েছিলেন ট্রাম্পের আইনজীবী 

জানা যাচ্ছে, ২০১৬ সালে ট্রাম্পের তরফ থেকে তাঁর আইনজীবী পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে টাকা দিয়ে তাঁর মুখ বন্ধ করেছিলেন। এই আবহে নিউইয়র্কের ম্যানহাটানের ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস ট্রাম্পের বিরুদ্ধে পদক্ষেপ করেছে। এই প্রথমবার কোনও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হল। ট্রাম্পের (Donald Trump) বিরুদ্ধে গ্র্যান্ড জুরি ইতিমধ্যেই অভিযোগ গঠন করেছে।

এর আগে এই নিয়ে ট্রাম্প দাবি করেছিলেন, ম্যানহাটনের ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস থেকে 'বেআইনি ভাবে তথ্য ফাঁস হয়েছে'। এই আবহে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট আগেই দাবি করেছিলেন যে তাঁকে গ্রেফতার করা হতে পারে। প্রসঙ্গত, ট্রাম্পের (Donald Trump) প্রাক্তন আইনজীবী মাইকেল কোহেন সম্প্রতি জুরির সামনে নিজের জবানবন্দি দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেন। আর তারপর থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল ট্রাম্পের গ্রেফতারি নিয়ে। এরই মাঝে গ্র্যান্ড জুরির তরফে ট্রাম্পের বিরুদ্ধে চার্জ গঠন করা হল।

অন্য আরেকটি ফৌজদারি মামলাতেও জড়িয়ে পড়তে পারেন ট্রাম্প (Donald Trump)

এদিকে ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিসের এক মুখপাত্র জানান, ট্রাম্পকে (Donald Trump) আত্মসমর্পণ করার জন্য একসপ্তাহ সময় দেওয়া হবে। এদিকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে ক্যাপিটল হিল হামলায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ফৌজদারি মামলা করা হতে পারে বলেও জল্পনা চলেছিল বেশ কিছু দিন। তবে সেসব বিতর্ক পিছনে ফেলে পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের জন্য কোমর কষছিলেন ট্রাম্প।

রিপাবলিকান প্রাইমারির দৌড়ে নিজের নাম লিখিয়ে ফেলেছেন ট্রাম্প (Donald Trump)। এর আগে মার্কিন মিডটার্ম নির্বাচনে অনেক সেনেটর ও কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচার করতেও দেখা গিয়েছিল তাঁকে। এই আবহে তাঁর নাম জড়ায় পর্নস্টারকে চুপ করানোর মামলায়। জানা গিয়েছে, ট্রাম্পের প্রাক্তন আইনজীবী জুরির সামনে দাবি করেছেন যে, ট্রাম্পের হয়ে পর্নস্টারকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন তিনি। এক দশক পুরনো এক ঘনিষ্ঠ রাতের কথা ধামাচাপা দিতেই নাকি তা করা হয়েছিল।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।



Tags:

Donald Trump


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর