img

Follow us on

Thursday, Apr 25, 2024

Odisha Train Derailment: আহতদের দেখতে বালাসোরে সুকান্ত! শুভেন্দু পাঠালেন ১৫ অ্যাম্বুল্যান্স

শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতের সংখ্যা ২৩৩ পৌঁছেছে......

img

আহতদের দেখতে হাসপাতালে সুকান্ত

  2023-06-03 10:42:58

মাধ্যম নিউজ ডেস্ক: বালাসোরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় (Odisha Train Derailment) শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতের সংখ্যা ২৩৩ পৌঁছেছে। আহতের সংখ্যা ছাড়িয়েছে ৯০০। তাঁদের চিকিৎসা চলছে স্থানীয় বিভিন্ন হাসপাতালে। শুক্রবার ভোররাতেই ফকির মোহন মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে যান রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির ২ সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো এবং জগন্নাথ চট্টোপাধ্যায়। হাসপাতালের ভিতরে ঢুকে আহতেদের সঙ্গে কথাও বলেন বালুরঘাটের সাংসদ। অন্যদিকে এই বিপর্যয়ে রাজ্যের বিরোধী দলনেতা ১৫টি অ্যাম্বুলেন্স পাঠালেন দুর্ঘটনাস্থলে। নিজের ফেসবুক প্রোফাইল থেকে একথা জানান শুভেন্দু।

আরও পড়ুন: রেল দুর্ঘটনায় শোকপ্রকাশ করলেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী

কী বললেন শুভেন্দু অধিকারী

নিজের স্যোশাল মিডিয়াতে শুভেন্দু লেখেন, ‘‘করমন্ডল এক্সপ্রেস এর দুর্ঘটনার (Odisha Train Derailment) খবরে আমি উদ্বিগ্ন। রেল দফতরের আধিকারিকদের সঙ্গে আমার কথা হয়েছে। সমস্ত রকমের ব্যবস্থা গ্রহণের আশ্বাস তাঁরা দিয়েছেন। রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের কুড়িজনের মেডিকেল টিম দুর্ঘটনা স্থলে সাহায্যের জন্য রয়েছেন।’’ প্রথমে তিনি ১০টি অ্যাম্বুল্যান্স পাঠান পরে আরও ৫টি।

বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়ের বিবৃতি

শুক্রবার ভোররাতেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বালাসোরে হাসপাতালে পৌঁছান রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক জগন্নাথ চট্টোপাধ্যায়। নিজের ফেসবুক প্রোফাইলে জগন্নাথ লেখেন, ‘‘করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার (Odisha Train Derailment) খবর পেয়ে মাঝরাতে কলকাতা থেকে রওনা দেন বিজেপির রাজ্য সভাপতি শ্রী সুকান্ত মজুমদার। সঙ্গী হই আমরাও। ভোরবেলা আমরা পৌঁছায় বালাসোর মেডিকেল কলেজ ও হাসপাতালে। হৃদয়বিদারক পরিস্থিতি। করমণ্ডল ছিল অ্যাম্বুলেন্স এক্সপ্রেস। বালেশ্বর হাসপাতালে হাত-পা ভাঙা, মাথায় চোট, থেঁতলে যাওয়া রোগীদের অধিকাংশই বাংলার বিভিন্ন জেলা থেকে দক্ষিণ ভারতে গায়ে গতরে খাটার কাজ করতে যাচ্ছিলেন। বেশিরভাগই সংখ্যালঘু। হতভাগ্য আমরা। অ্যাম্বুলেন্স এক্সপ্রেস এখন পরিযায়ী এক্সপ্রেসে পরিণত হয়েছে। মর্গের কথা আর বলছি না। কাজের খোঁজে গিয়ে বেঘোরে প্রাণ হারানো স্বজনদের জন্য কিছু বলার ভাষা নেই। ভগবান তাঁদের সহায় হোন।’’

রেলের হেল্পলাইন নম্বর

হাওড়া স্টেশনের জন্য:০৩৩-২৬৩৮২২১৭
খড়গপুর স্টেশনের জন্য: ৮৯৭২০৭৩৯২৫,৯৩৩২৩৯২৩৩৯
বালাসোর স্টেশনের জন্য: ৮২৪৯৫৯১৫৫৯,৭৯৭৮৪১৮৩২২
শালিমার স্টেশনের জন্য: ৯৯০৩৩৭০৭৪৬

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

odisha train derailment

coromandel express

shalimar-chennai coromandel express


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর