img

Follow us on

Thursday, Mar 28, 2024

New Parliament Building: স্বদেশের ছোঁয়া! নয়া সংসদ ভবনের ভিডিয়োয় ভয়েস ওভার শাহরুখের

PM Modi: ধন্যবাদ জানিয়ে রিট্যুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

img

নয়া সংসদ ভবনের ভিডিয়োয় কণ্ঠ দিলেন শাহরুখ খান।

  2023-05-28 12:33:42

মাধ্যম নিউজ ডেস্ক: নতুন সংসদ ভবনে (New Parliament Building) স্বদেশের ছোঁয়া। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুরোধে নয়া সংসদ ভবনের ভার্চুয়াল সফর শাহরুখ খানের। দিলেন ভয়েস ওভার। তাঁর ট্যুইটারে, শাহরুখ খান নয়া সংসদ ভবনের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ব্যাকগ্রাউন্ডে তাঁর ভয়েসওভারের মাধ্যমে গুরুত্ব বর্ণনা করেছেন জায়গাটির। ১.৪৮ মিনিটের ওই ভিডিয়োতে,শাহরুখ নতুন সংসদের গুরুত্ব বর্ণনা করেছেন এবং নতুন ভবনের অভ্যন্তরীণ খুঁটিনাটি তুলে ধরেছেন। তাঁর ছবি স্বদেশের ব্যাকগ্রাউন্ড মিউজিকও দিয়েছেন ভিডিয়োতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শাহরুখের এই ভিডিয়োর জবাবে লেখেন, “অত্যন্ত সুন্দর ব্যাখ্যা"।

প্রধানমন্ত্রীর অনুরোধ

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)-র অনুরোধেই সংসদ ভবনের ভিডিয়োয় ভয়েস ওভার বা কণ্ঠ দিয়েছেন শাহরুখ খান। শুধু শাহরুখই নন, একই সঙ্গে অপর আরেকটি ভিডিয়োয় কণ্ঠ দিয়েছেন অক্ষয় কুমারও। শনিবার রাতেই দুই বলিউড তারকা নতুন সংসদ ভবনের ভিডিয়ো শেয়ার করেন, যেখানে তাঁরা কণ্ঠ দিয়েছেন। তাঁদের এই ভিডিয়ো শেয়ার করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। 

আরও পড়ুন: সর্বধর্ম প্রার্থনা, নতুন সংসদ ভবনের উদ্বোধন! ট্যুইট বার্তা প্রধানমন্ত্রীর

গত ২৬ মে প্রধানমন্ত্রী নতুন সংসদ ভবনের (New Parliament Building) এক ঝলক ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেই ভিডিয়োয় কোনও ভয়েস ওভার বা বাকগ্রাউন্ড মিউজিক ছিল না। সেই ভিডিয়োতেই প্রধানমন্ত্রী মোদী লিখেছিলেন, “আমার একটা বিশেষ অনুরোধ রয়েছে-এই ভিডিয়োটিতে আপনারা নিজেদের কণ্ঠ দিয়ে শেয়ার করুন, নিজেদের চিন্তাভাবনা তুলে ধরুন। আমি সেগুলির মধ্যে থেকে রি-টুইট করব।”

স্বদেশের ছোঁয়া

প্রধানমন্ত্রীর অনুরোধ ফেলতে পারেননি কিং খান। ভিডিয়োয় শাহরুখ খানকে বলতে শোনা যায়, “নতুন সংসদ ভবন আমাদের আশা-প্রত্যাশার নতুন ঠিকানা। ১৪০ কোটি ভারতীয়দের এক পরিবারে পরিণত করেছে যে সংবিধান, তাকে তুলে ধরার দায়িত্ব রয়েছে যাদের কাঁধে, তাদের জন্য নতুন নীড় এটি। আশা করি এই নতুন বাড়ি এত বড় হোক যে দেশের প্রতিটি কোণের, প্রতিটি শহর ও গ্রামের সমস্ত মানুষের জন্য় জায়গা থাকুক।” 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Modi

New Parliament building

SRK Shares New Parliament Video

Adds 'Swades' Touch

SRK Shares New Parliament Video With His Voice-Over

PM Modi Reacts


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর