img

Follow us on

Thursday, Apr 25, 2024

RSS: ১২ মার্চ পানিপথে বসছে আরএসএস-এর প্রতিনিধি বৈঠক! কী কী আলোচনা হবে?  

সাংবাদিক সম্মেলনে সুনীল আম্বেকর বলেন সরসঙ্ঘচালক মোহন ভাগবত এবং সরকার্যবাহ দত্তাত্রেয় হোসাবালের উপস্থিতিতে এই বৈঠক হবে

img

সাংবাদিক সম্মেলনে সুনীল আম্বেকর বলেন এই বৈঠকের কথা (ফাইল ছবি)

  2023-03-10 16:10:02

মাধ্যম নিউজ ডেস্ক: ১২ মার্চ পানিপথে বসছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) সর্বভারতীয় প্রতিনিধি বৈঠক, চলবে ১৪ মার্চ অবধি। এদিন এক সাংবাদিক সম্মেলনে একথা বলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) সর্বভারতীয় প্রচার প্রমুখ সুনীল আম্বেকর।

কারা উপস্থিত থাকবেন এই বৈঠকে

সাংবাদিক সম্মেলনে সুনীল আম্বেকর বলেন সরসঙ্ঘচালক মোহন ভাগবত এবং সরকার্যবাহ দত্তাত্রেয় হোসাবালের উপস্থিতিতে এই বৈঠক হবে। জানা গেছে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ (RSS) সমেত আরও ৩৪ টি শাখা সংগঠনের প্রতিনিধি এই বৈঠকে অংশ নেবেন। শোনা যাচ্ছে, সারাদেশ থেকে মোট ১৪০০ এর বেশি প্রতিনিধি হাজির থাকতে চলেছেন পানিপথের এই বৈঠকে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) বিএল সন্তোষও প্রতিনিধি স্বরূপ হাজির থাকবেন এই বৈঠকে।

কোন কোন বিষয়ে আলোচনা হতে পারে 

২০২৫ সালে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের (RSS) শতবর্ষ পূর্তি হতে চলেছে। জানা গেছে, শতবর্ষ উদযাপনকে কেন্দ্র করে দেশজুড়ে নানা কর্মসূচি নিতে চলেছে তারা। মূলত আগামীদিনে তাদের পরিকল্পনাগুলিই আলোচিত হবে এই বৈঠকে। পাশাপাশি দেশজুড়ে উল্লেখযোগ্যভাবে বাড়ছে সঙ্ঘের কাজ। এমন আবহে শাখা পদ্ধতিকে দেশের প্রতিটি গ্রামে বিস্তারের লক্ষ্যমাত্রা নিয়েছে সঙ্ঘ। বৈঠকে বিভিন্ন বিষয়ের উপর প্রস্তাবও নেওয়া হবে বলে জানা যাচ্ছে। এদিন সুনীল আম্বেকরের সঙ্গে সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন আরএসএস-এর সর্বভারতীয় সহ-প্রচার প্রমুখ নরেন্দ্র ঠাকুর সমেত হরিয়ানা প্রদেশের সঙ্ঘ নেতারা। প্রসঙ্গত, আগামী বছর স্বামী দয়ানন্দ সরস্বতীর ২০০ তম জন্মদিন পালিত হবে। আর্যসমাজের প্রতিষ্ঠাতা দয়ানন্দ সরস্বতী ছিলেন হরিয়ানার ভূমিপুত্র। এবিষয়ে সুনীল আম্বেকর বলেন, ২০২৪ সালের ১২ ফেব্রুয়ারি মহর্ষি দয়ানন্দ সরস্বতীর ২০০ তম জন্মদিন, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের প্রতিনিধি বৈঠকে এই বিষয়েও আলোচনা হবে যে কী কী কর্মসূচি নেওয়া যায় মহর্ষির জন্মদিনকে সামনে রেখে।

 

আরও পড়ুন: বায়ু থেকে কার্বন ডাই-অক্সাইড শুষে বেকিং সোডা! বাঙালি বিজ্ঞানীর নেতৃত্বে যুগান্তকারী গবেষণা

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook এবং Twitter পেজ।

 



Tags:

RSS


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর