img

Follow us on

Tuesday, Apr 23, 2024

 Campa Cola: ৩০ বছরের পুরোনো ঠান্ডা পানীয় ক্যাম্পা কোলা ফিরছে রিলায়েন্সের হাত ধরে

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ভারতের পানীয় বাজারে বিশ্বের দুটি বৃহত্তম কোম্পানি, পেপসিকো এবং কোকা-কোলাকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়েছে

img

প্রতীকী ছবি

  2023-03-13 08:42:51

মাধ্যম নিউজ ডেস্ক: ৩০ বছরের পুরোনো ঠান্ডা পানীয়ের দুর্দান্ত প্রত্যাবর্তন, পেপসি এবং কোকা কোলার সঙ্গে এবার হবে সরাসরি লড়াই। মুকেশ আম্বানির রিলায়েন্স কনজিউমার প্রোডাক্টস লিমিটেড (RCPL) ভারতের আইকনিক ‘বেভারেজ ব্র্যান্ড’ ক্যাম্পা কোলা চালু করার কথা ঘোষণা করেছে। রিলায়েন্সের হাত ধরে প্রায় অর্ধ শতাব্দীর পুরানো ব্র্যান্ড ক্যাম্পাকোলা ভারতের বাজারে ফিরতে চলেছে। সংস্থা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, প্রাথমিকভাবে তিনটি ফ্লেভারে মিলবে এই ঠাণ্ডা পানীয়। প্রতিষ্ঠানটি এর নাম দিয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান টেস্ট’।

চ্যালেঞ্জের মুখে পড়বে অন্যান্য ঠাণ্ডা পানীয়ের সংস্থাগুলি?

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ভারতের পানীয় বাজারে বিশ্বের দুটি বৃহত্তম কোম্পানি, পেপসিকো এবং কোকা-কোলাকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়েছে। বিশেষজ্ঞদের ধারণা, ক্যাম্পা কোলা সরাসরি পেপসিকো এবং কোকা-কোলার সঙ্গে বাজারে প্রতিযোগিতায় নামতে চলেছে। রিলায়েন্স জানিয়েছে, রিলায়েন্স ভারতে নিজস্ব রিটেল চেইনের মাধ্যমে অন্যান্য ব্র্যাণ্ডের ঠান্ডা পানীয়ের সঙ্গে প্রতিযোগিতা করতে প্রস্তুত।

লঞ্চের সময়, রিলায়েন্স কনজিউমার প্রোডাক্টস লিমিটেডের একজন মুখপাত্র বলেছেন, “ক্যাম্পা কোলা এর নতুন অবতারে বাজারে ফিরিয়ে আনতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। আমরা আশা করি যে পরবর্তী প্রজন্মের গ্রাহকরা এই ‘আইকনিক ব্র্যান্ড’টি সাদরে গ্রহণ করবেন, তরুণ গ্রাহকরা ক্যাম্পা কোলার নতুন স্বাদ দারুণ ভাবেই পছন্দ করবে। দ্রুত বর্ধনশীল ভারতীয় বাজারে ক্যাম্পা কোলার জন্য আগামী দিনে প্রচুর সুযোগ রয়েছে।

অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা থেকে শুরু হবে ক্যাম্পা কোলার যাত্রা

সংস্থার তরফে জানানো হয়েছে ২০০, ৫০০ এবং ৬০০ মিলি প্যাক ছাড়াও, কোম্পানি ১ এবং ২ লিটারের বোতলও বাজারে আনতে চলেছে। প্রাথমিক ভাবে অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা থেকে শুরু হবে ক্যাম্পা কোলার যাত্রা। ধীরে ধীরে সারা ভারত জুড়ে ছড়িয়ে পড়বে এই নতুন স্বাদের ঠাণ্ডা পানীয় । সাশ্রয়ী মূল্যে উচ্চ মানের পণ্য সহ ভারতীয় গ্রাহকদের পরিবেশন করাই সংস্থার উদ্দেশ্য বলেই জানিয়েছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের এক আধিকারিক।


 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

 Campa Cola


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর