img

Follow us on

Friday, Apr 19, 2024

Pasmanda Muslim: পাক প্রধানমন্ত্রীকে আরএসএস-এর বই ভেট করল পসমন্দা মুসলিম মঞ্চ! কেন জানেন?

এদিন দিল্লির চাণক্যপুরী স্থিত পাকিস্তানের হাইকমিশনে আরএসএস-এর বই নিয়ে পৌঁছান পসমন্দা মুসলিম মঞ্চের জাতীয় সভাপতি জাভেদ মালিকের নেতৃত্বে একটি দল

img

পাক প্রধানমন্ত্রীকে বই পাঠালেন পসমন্দা মুসলিম মঞ্চের কর্মীরা

  2023-03-22 08:02:24

মাধ্যম নিউজ ডেস্ক: পাকিস্তানের দূতাবাস মারফত শেহবাজ শরীফকে আরএসএস-এর বই পাঠালেন অখিল ভারতীয় পসমন্দা মুসলিম (Pasmanda Muslim) মঞ্চের কর্মীরা। কিন্তু হঠাৎ আরএসএস এর উপর লেখা বই উপহার হিসাবে কেন? উত্তর পাওয়া গেল পসমন্দা মুসলিম (Pasmanda Muslim) সমাজের নেতা জাভেদ মালিকের কথায়, কয়েকদিন আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ, ইমরান খানের উদ্দেশে বলেন তিনি ধ্বংসাত্মক কাজের প্ররোচনা ভারতের আরএসএস-এর কাছ থেকে পান। তাই আমরা সঙ্ঘের অখিল ভারতীয় প্রচার প্রমুখ সুনীল আম্বেকরের লেখা একটি বই প্রতিবাদ স্বরুপ পাকিস্তানের দূতাবাসে দিলাম। যাতে সেটা শেহবাজ শরীফ পড়েন এবং আরএসএস সম্পর্কে তাঁর ধারণা স্পষ্ট হয়।

পসমন্দা মুসলিম (Pasmanda Muslim) মঞ্চের অজস্র কর্মী আজ জমায়েত করেন দিল্লিতে পাকিস্তানের দূতাবাসের সামনে

এদিন দিল্লির চাণক্যপুরী স্থিত পাকিস্তানের হাইকমিশনে আরএসএস-এর বই নিয়ে পৌঁছান পসমন্দা মুসলিম (Pasmanda Muslim) মঞ্চের জাতীয় সভাপতি জাভেদ মালিকের নেতৃত্বে একটি দল। জাভেদ মালিক বলেন, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ সর্বদা দেশ এবং সমাজের হিতে কাজ করে চলেছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ধ্বংসাত্মক কাজের উদাহরণ দিতে বারবার আরএসএস কে টানছেন, তাই সঙ্ঘ সম্পর্কে তাঁর প্রকৃত জ্ঞান থাকা জরুরি মনে করছি আমরা। প্রসঙ্গত, তীব্র আর্থিক সংকটে ভুগছে পাকিস্তান। সেদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আকাশ ছুঁয়েছে। দারিদ্রতা এবং অনাহার নিত্যসঙ্গী এখন পাকিস্তানে। এরপরে আবার রাজনৈতিক হানাহানিও বাড়ছে সেদেশে। এনিয়ে কটাক্ষ করতেও ছাড়েনি পসমন্দা মুসলিম সমাজের কর্মীরা। তাঁদের বক্তব্য, নিজেদের দেশ নিয়ে আগে ভাবুক পাকিস্তান। সঙ্ঘের উপর লেখা বই পড়ুক তাদের প্রধানমন্ত্রী। এতে পাকিস্তানে শান্তি প্রতিষ্ঠা করা সহজ হবে। আজকের এই প্রতিবাদ কর্মসূচিতে সামিল হয়েছিলেন সগীর প্রধান আব্বাসি, রশিদ মালিক, ইলমাস মনসুরি বাবলু, আজিম সালমানি, আহসান চৌধুরী, কাইয়ুম মালিক সহ অনেক নেতা এবং কর্মী।

 

আরও পড়ুন: থরে থরে সাজানো ওএমআর শিট! অয়নের বাড়িতে মিলল চাকরি পরীক্ষার এই সব উত্তর পত্র

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

 



 

Tags:

Pasmanda Muslim


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর