img

Follow us on

Friday, Apr 19, 2024

Amritpal Singh: রয়েছে আইএসআই যোগ! ছদ্মবেশ ধারণ করেছেন অমৃতপাল, বলছে পাঞ্জাব পুলিশ

পুলিশের চোখে ধুলো দিয়ে গত দু’দিন ধরে পলাতক খালিস্তানি নেতা অমৃতপাল সিং

img

অমৃতপাল সিংহ

  2023-03-22 15:56:08

মাধ্যম নিউজ ডেস্ক: পুলিশের চোখে ধুলো দিয়ে গত দু’দিন ধরে পলাতক খালিস্তানি নেতা অমৃতপাল সিং (Amritpal Singh)। দুবাই এর ট্রাক চালক, বছর তিরিশের অমৃতপাল সিংকে (Amritpal Singh) পাঞ্জাবে পাঠানো হয়েছে খলিস্তানপন্থী আন্দোলনকে জোরদার করার জন্য। তাঁর পিছনে রয়েছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর মদত। এমনটাই অভিযোগ রয়েছে এদেশের শীর্ষ গোয়েন্দা আধিকারিকদের। এরমধ্যেই অমৃতপাল (Amritpal Singh) এবং হরবিন্দর সিং রিন্দার মধ্যে সংযোগ খুঁজে পেয়েছে পাঞ্জাব পুলিশ। সূত্রের খবর, এই হরবিন্দর সিং রিন্দাকে নিষিদ্ধ সন্ত্রাসী ঘোষণা করেছে ভারত সরকার। বর্তমানে তিনি পাকিস্তানে রয়েছেন বলে খবর। পাঞ্জাব পুলিশের একজন শীর্ষ আধিকারিকের মতে, অমৃতপাল সিং (Amritpal Singh) বর্তমানে তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন।

কী বলছেন গোয়েন্দারা?

গোয়েন্দা সূত্রে জানা গেছে, অমৃতপাল সিং (Amritpal Singh) অন্যান্য খালিস্তানি নেতা এবং পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-এর সঙ্গেও সংযোগ বজায় রেখে চলছেন। কারণ পাঞ্জাবের কালোদিন ফিরিয়ে আনাই লক্ষ্য আইএসআই-এর। গত কয়েকদিন ধরেই পাঞ্জাব পুলিশ তাঁকে খুঁজছে। রবিবার তাঁকে পলাতক ঘোষণা করা হয়। বাইকে চেপে তিনি পালিয়ে গেছেন, এমনই অভিযোগ পুলিশের।

ছদ্মবেশ ধারণ করেছে অমৃতপাল (Amritpal Sing), বক্তব্য পুলিশের

গত দু’দিন ধরে অমৃতপালকে হন্যে হয়ে খুঁজছে পাঞ্জাব পুলিশ। তাই তাঁরা মনে করছেন, আত্মগোপন করার জন্য নিশ্চয়ই নিজের চেহারায় কোনও পরিবর্তন এনেছেন তিনি। অর্থাৎ অমৃতপাল ছদ্মবেশ ধারণ করে পালাতে চাইছেন বলেই ধারণা পুলিশের। আর তাই মঙ্গলবার পাঞ্জাব পুলিশ সাতরকম বেশের সাতটি ছবি প্রকাশ করেছেন।

সেখানে তাঁর পরিচিত চেহারা যেমন রয়েছে, তেমন সম্ভাব্য অন্যান্য রূপও আছে। কোনওটায় অমৃতপালের দাড়ি-গোঁফ কামানো, কোনওটায় আবার পাগড়ি নেই। কোনও বেশে আবার সুন্দর করে দাড়ি-গোঁফ ছাটা। পাঞ্জাব পুলিশ মনে করছে, এধরনেরই কোনও ছদ্মবেশ নিয়ে এখন গা ঢাকা দিয়ে আছেন এই খলিস্তানি নেতা। তাই সাধারণ মানুষ এবং পুলিশের চোখে সে যাতে ধুলো দিয়ে পালাতে না পারে, তাই চেষ্টার ত্রুটি রাখছে না পুলিশ। ইতিমধ্যে একাধিক জায়গায় এই সাতটি সম্ভাব্য রূপের ছবি ছড়িয়ে দেওয়া হয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 

 

 

Tags:

Amritpal Singh


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর