img

Follow us on

Friday, Mar 31, 2023

Yearly Horoscope 2023: নতুন বছরে কার ভাগ্যে কী আছে? দেখুন বার্ষিক রাশিফল ২০২৩

Horoscope 2023: কী বলছে আপনার রাশি? কেমন কাটতে পারে আগামী ৩৬৫ দিন? এক ঝলকে জেনে নিন...

img

বার্ষিক রাশিফল ২০২৩

  2022-12-31 18:23:25

মেষ রাশি বার্ষিক রাশিফল:

২০২৩ সাল আপনার কেরিয়ারের জন্য একটি দুর্দান্ত বছর হতে চলেছে। সরকারি চাকরির জন্য চেষ্টা করা প্রার্থীরা চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রের পরিবেশ খুবই শুভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই বছরটি খুব শুভ হবে। প্রত্যাশার চেয়ে ভালো ফল পাওয়ায় মন খুশি থাকবে। উচ্চশিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে দারুণ সাফল্য আসবে। বছরের শেষ সময়টি বিদেশ ভ্রমণ এবং কর্মজীবনের জন্য দুর্দান্ত হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা প্রকল্পগুলো চলতি বছরের এপ্রিলের পর শুরু হবে। এই বছর আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। প্রথম তিন মাস স্বাস্থ্যের দিক থেকে খুবই স্বাভাবিক থাকবে। কিন্তু এর পরে, স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি আপনাকে বিরক্ত করবে। আপনি যদি কোনও দীর্ঘস্থায়ী রোগে ভুগছেন তবে জুন মাসে সমস্যা বাড়তে পারে। আপনি কোনও ধরণের সংক্রামক রোগের কবলে পড়তে পারেন। যারা আমিষ খাবার গ্রহণ করেন তাদের হজমের সমস্যার সম্মুখীন হতে হবে। এই বছর আপনাকে বড় আর্থিক সুবিধা দিতে পারে। আপনি আর্থিকভাবে শক্তিশালী থাকবেন। এই বছর আপনি বিভিন্ন ধরনের বিনিয়োগ নীতিতে বিনিয়োগ করতে পারেন। ব্যবসায় বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক ভ্রমণ থেকেও আপনি বড় সুবিধা পাবেন। সমাজে আপনার সম্মান বাড়বে। এই বছর আপনার পরিবারে কিছু ভাল উদযাপন হতে পারে। বছরের শেষে সম্পত্তি সংক্রান্ত বিবাদ দেখা দিতে পারে। পরিবারে কিছু কলহের সম্ভাবনা রয়েছে। এ বছর দাম্পত্য জীবনে উত্থান-পতনের পরিস্থিতি তৈরি হতে থাকবে। যাদের ডিভোর্স হয়েছে তারা নতুন সম্পর্কের দিকে যেতে পারেন। 

বৃষভ রাশি বার্ষিক রাশিফল: 

২০২৩ সালে কর্মজীবন সংক্রান্ত সমস্যার সমাধান হবে এ বছর। শুরুটা বেশি না হলেও ধীরে ধীরে গতিতে উঠবেন। আপনার সৃজনশীল ক্ষমতার বিকাশ ঘটবে। যার কারণে আপনি একটি নতুন স্টার্টআপ শুরু করতে পারেন। যাতে আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আপনাকে খুব পরিশ্রম করতে হবে এবং আপনি দেরিতে ফল পাবেন। কিছু প্রযুক্তিগত কারণে উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। চাকরি ও ব্যবসার প্রয়োজনে অন্য কোনও শহরে স্থায়ী হতে পারেন। আয়ের দিক থেকে বছরের শুরুটা খুব ভালো যাবে। শেয়ার মার্কেট এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ আপনাকে সেরা মুনাফা দেবে। ব্যবসায় অংশীদারদের সাথে সমন্বয় চমৎকার হতে চলেছে। আপনি স্বাস্থ্যের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। ওষুধ ও জীবনযাত্রায় অর্থ ব্যয় হবে। অক্টোবরের পর আপনার অবস্থার আবার উন্নতি হবে। এই বছর আপনার বিবাহিত জীবনে প্রেম বৃদ্ধি পাবে। প্রথম চার মাস খুব ভাল যাবে। পরে যে কোনও প্রকার প্রতারণা, মিথ্যা ও প্রতারণা থেকে বিরত থাকতে হবে। বছর শেষের আগে বিবাহ বা নতুন সম্পর্ক শুরু বা ঠিক করা থেকে বিরত থাকুন। এ বছর বিবাহযোগ্য মেয়েদের বিয়ে নিয়ে দুশ্চিন্তা থাকবে। বছরের প্রথমার্ধটি পারিবারিক জীবন খুব সুখের হবে। পরের দিকে, নেতিবাচক চিন্তার শিকার হতে পারেন।  বয়স্কদের জন্য এই বছরটি শুভ নয়। আপনার ভুলের জন্য সমাজে নিন্দা হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি শুভ মনে হচ্ছে না। বছরের প্রথম দিকে ভাইরাল জ্বরে ভুগতে পারেন। আপনি যোগব্যায়াম এবং ব্যায়াম দ্বারা ব্যাপকভাবে উপকৃত হবে। 

মিথুন রাশি বার্ষিক রাশিফল:

কেরিয়ারের ক্ষেত্রে ২০২৩ সাল ভাল যাবে। কারিগরি শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা চমৎকার চাকরির সুযোগ পেতে পারে। উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের প্রবেশিকা পরীক্ষায় প্রত্যাশার চেয়ে ভাল ফলাফলের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের পড়াশোনায় বিশেষ মনোযোগ দিতে হবে। কারণ শিক্ষার ক্ষেত্রে এই বছরটি খুবই শুভ হবে। জানুয়ারি থেকে অক্টোবর পর্যন্ত পুরো বছরটাই কেরিয়ারের জন্য খুব ভাল। এ বছর আপনার আর্থিক অবস্থার জন্য অনুকূল হবে। বছরের শুরুটা একটু ধীরগতিতে হবে। তবে এপ্রিলের পর ভালো টাকা পাবেন। চাকরিতে আপনার বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। গৃহ ব্যবসায় দারুণ সাফল্য পেতে পারেন। দীর্ঘমেয়াদি পরিকল্পনায় বিনিয়োগ করতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রেও এই বছরটি খুবই শুভ হবে। পরিবারে অনেক খ্যাতি পাবেন। আপনার সুনাম বাড়বে। সন্তান সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। আপনার সম্পর্কের উন্নতি হবে। সদ্য বিবাহিত দম্পতি পরিবার পরিকল্পনায় আগ্রহী হবেন। প্রিয়জন আপনার ইচ্ছা পূরণে সাহায্য করবে। জুলাই থেকে অক্টোবরের মধ্যে অবশ্যই কিছু সমস্যা হবে, যা আপনি অবশ্যই সমাধান করবেন। বছরের শুরুতে স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দিতে পারে। তবে তারপর আপনার স্বাস্থ্য খুব ভাল থাকবে। মহিলাদের মেজাজ পরিবর্তন সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। 

কর্কট রাশি বার্ষিক রাশিফল:  

এই বছর আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত। কিডনি ও লিভার সংক্রান্ত রোগ দেখা দিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে বছরের দ্বিতীয়ার্ধটি শুভ নয়। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। পৈতৃক সম্পত্তি নিয়ে কিছু সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের প্রথম তিন মাস আনন্দদায়ক হবে। ব্যবসায় বড় আর্থিক সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। একটি নতুন কাজ শুরু করার জন্য আপনাকে তহবিল নিতে হবে। এতে আপনার কাজ বাড়বে। শেয়ার বাজারে বড় বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। পরিবারের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হবে। সমাজে আপনার ভাবমূর্তি চমৎকার হবে। শ্বশুরবাড়িতে অনেক ধরনের সমস্যা দেখা দেবে। সদ্য বিবাহিত মহিলাদের একটু বুঝে-শুনে পরিস্থিতি সামাল দিতে হবে। নিজেকে শান্ত রাখুন এবং পরিবারের অশান্তি সামলানোর চেষ্টা করুন। জুন থেকে সেপ্টেম্বরের মধ্যে পরিবারে সমস্যা দেখা দেবে। যানবাহন দুর্ঘটনারও সম্ভাবনা তৈরি হচ্ছে। অর্থ ও সম্পত্তি ইত্যাদি বিষয়ে বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে ছোটখাটো সমস্যা দেখা দেবে। কিছু ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। কর্মজীবনের ক্ষেত্রে এ বছর স্বাভাবিক হবে। শিক্ষা ও কর্মজীবনে কিছু উত্থান-পতন হবে। এপ্রিল পর্যন্ত সময়টি পড়াশোনার জন্য খুব শুভ হবে। কিন্তু কর্মজীবনে সমস্যা আসতে শুরু করবে।

সিংহ রাশি বার্ষিক রাশিফল:    

স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি স্বাভাবিক থাকবে। বছরের প্রথম দিকে স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন ছাত্ররা কিছু চাপের পরিস্থিতির সম্মুখীন হতে পারে। যাদের উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে তাদের এ বছর নিজেদের যত্ন নেওয়া উচিত। আর্থিকদিক থেকে বছরের শুরুটা খুব শুভ হবে। রিয়েল এস্টেটের সাথে যুক্ত ব্যক্তিরা বিশাল আর্থিক সুবিধা পেতে পারেন। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্য বছরটি খুবই শুভ। আপনি উচ্চ আর্থিক লাভ পাবেন। যদিও আপনার অনেক কাজ বিরতিহীন হবে, কিন্তু এর পরেও আপনি আপনার সামর্থ্য দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারবেন। বড় বিনিয়োগে সতর্ক থাকতে হবে। বছরের শুরুতে পারিবারিক জীবন খুব আনন্দদায়ক হবে। সন্তান সংক্রান্ত সমস্যার সমাধান হবে। আপনার বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। তবে এপ্রিলের পর দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। বিয়ে করতে চাইলে সাবধান হতে হবে। বিয়ে করতে চাইলে বছরের দ্বিতীয়ার্ধ ভাল যাবে। বছরের মাঝামাঝি সময়ে দীর্ঘদিনের অমীমাংসিত বিবাহবিচ্ছেদের মামলা নিষ্পত্তির সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা এ বছর কর্মকর্তাদের নিয়ে অনেক ঝামেলায় পড়বেন। পদোন্নতির ক্ষেত্রে বাধা বিপত্তি চলতেই থাকবে। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে এপ্রিলের আগের সময়টি আপনার জন্য শুভ হবে। শিশুরা শিক্ষার উদ্দেশ্যে ভ্রমণ করতে পারে। কিন্তু পড়াশুনায় ঘন ঘন ব্যাঘাত ঘটবে। চিকিৎসা পেশার সঙ্গে জড়িতদের জন্য বছরটি খুব শুভ হবে। সেপ্টেম্বরের পরে, ব্যবসায় নতুন অংশীদারদের যোগদানের সম্ভাবনা রয়েছে। জুন থেকে অগাস্ট পর্যন্ত সময়টি নেতিবাচক হবে।

কন্যা রাশি বার্ষিক রাশিফল:    

২০২৩ সালে আপনি আপনার কর্মজীবনে কিছু পরিবর্তন করতে পারেন। চাকরিজীবীরা নতুন কোনও ব্যবসা নিয়ে ভাবনাচিন্তা করতে পারেন। বছরের শুরুতে বদলি ও চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বিশেষ করে অগাস্ট মাসটি বিদেশে চাকরি বা ব্যবসা করা ব্যক্তিদের জন্য নেতিবাচক হতে পারে। এই বছর আপনার আর্থিক অবস্থার উত্থান-পতন থাকবে। বছরের শুরুটা খুব শুভ হবে। ফেব্রুয়ারী ও মার্চ মাসে আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। এপ্রিলের পর অর্থের অভাবে কাজ ব্যাহত হতে পারে। আয়ের উৎস কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সঞ্চয় ফোকাস করা উচিত. তবে জুনের পর কাজ ভালো হবে। যার কারণে আপনি টাকা পাবেন। স্টক মার্কেটে সাবধানে বিনিয়োগ করুন। আপনার অংশীদারদের সঙ্গে আপনার সুসম্পর্ক বজায় রাখা উচিত। আপনার ব্যয়ের উপর কঠোর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। কাছের কিছু মানুষ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। সামাজিক দৃষ্টিকোণ থেকে বছরের শুরুটা ভাল যাবে। মে থেকে অগাস্ট মাসের মধ্যে অনেক শুভ কাজে ব্যাঘাত ঘটার সম্ভাবনা রয়েছে। অগাস্ট-সেপ্টেম্বর মাসে পরিবারে কিছু ঝগড়া হতে পারে। এই বছর আপনার বিবাহিত জীবন খুব সুখী হবে। বছরের শুরুটা কিছুটা চাপের হবে। তবে অবিবাহিতদের জন্য এই অবস্থা ভাল হবে। জুন থেকে অগাস্টের মধ্যে বিয়ে ঠিক করা সমস্যাযুক্ত হতে পারে। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে সময়টা ভাল যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে নির্ভরযোগ্যতার বিষয়ে কিছু উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। বছরের শুরুতে ছোটখাটো অসুখে ভুগতে হতে পারে। ওষুধের জন্য খরচ করতে হতে পারে। এপ্রিল থেকে জুন পর্যন্ত সময়টা একটু স্পর্শকাতর হবে। ঘুমের অভাবে আপনার মাথাব্যথার সমস্যা চলতেই থাকবে।

তুলা রাশি বার্ষিক রাশিফল:    

২০২৩ সালে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। ডায়াবেটিস রোগীদের স্বাস্থ্য সমস্যা হতে পারে। পেটে গ্যাস এবং হজমের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের প্রথম দিকে, বিশেষ করে জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত, আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। এপ্রিলের পর স্বাস্থ্য সমস্যায় স্বস্তি আসবে। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা ভাল থাকবে। এই বছর আপনি আপনার কাজের একটি বড় সম্প্রসারণ করার সুযোগ পাবেন। লোকেরা আপনাকে সাহায্য করতে আগ্রহী হবে। যারা এখনও আর্থিকভাবে স্থিতিশীল নন, তাদের জন্য এই বছরটি খুব ভালো। কর্মক্ষেত্রে তারা অনেক সম্মান পেতে পারেন। কিন্তু তারপরও ব্যবসায়িক চুক্তি ইত্যাদি সাবধানে করুন। জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে সময়টি নতুন বিনিয়োগের জন্য শুভ হবে না। ফেব্রুয়ারী এবং মার্চ মাসে ট্যাক্স এবং ভাড়া ইত্যাদি বিষয়ে কিছু সমস্যা হবে। এই বছর আপনাকে পরিবারের দিকে মনোযোগ দিতে হবে। বন্ধুদের সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। যা আপনি আলাপচারিতার মাধ্যমে সমাধান করবেন। বিবাহিত জীবনের ক্ষেত্রে আপনি ভাগ্যবান হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কিন্তু যাদের বিয়ে ঠিক হয়নি, তাদের জন্য জীবনসঙ্গী খুঁজতে কিছুটা অসুবিধায় পড়বেন স্বজনরা। প্রেম বিবাহের জন্য বছরের প্রথমার্ধ লাভজনক হবে না। বছরের প্রাথমিক অংশটি শিক্ষা ও কর্মজীবনের জন্য কিছুটা নেতিবাচক হবে। তবে মে মাসের পরে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা দুর্দান্ত সাফল্য পেতে পারে। সরকারী চাকরীজীবীদের এই বছর বিতর্কের বিষয়ে সতর্ক থাকতে হবে। গোপন শত্রুরা কর্মক্ষেত্রে আপনাকে বিরক্ত করার চেষ্টা করবে। বছরের শেষ মাসে অনেক আটকে থাকা বিষয়ের সমাধান হয়ে যাবে।

বৃশ্চিক রাশি বার্ষিক রাশিফল:

এই বছর আপনি নিজেকে প্রমাণ করার চমৎকার সুযোগ পাবেন। কর্মজীবনে খুব ভালো সুযোগ পাবেন। কিন্তু কর্মক্ষেত্রেও আপনাকে অনেক চাপের সম্মুখীন হতে হবে। শিক্ষার ক্ষেত্রে বছরটি খুব একটা শুভ যাবে না। শিক্ষার্থীরা পড়াশোনায় তেমন মনোযোগ দিতে পারবে না। মাঝে মাঝে পড়াশোনায় বাধা আসবে। কেরিয়ারের জন্য বছরের দ্বিতীয়ার্ধ ভাল যাবে। দাম্পত্য জীবনে সুখকর ফল পাবেন। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনি বিবাহের সুযোগ পাবেন। নতুন প্রেমের সম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে। নারীরা বিবাহিত জীবনে উত্থান-পতন দেখতে পাবেন। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটবে। সুখ-বিলাসের সম্পদ ভোগ করবে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে আপনি ভাগ্যবান হবেন। সবচেয়ে ভাল সময় হবে জানুয়ারি থেকে এপ্রিল। এই বছর আপনার আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। ফেব্রুয়ারিতে চাকরি পরিবর্তনের পরিকল্পনা করবেন। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনাও তৈরি হচ্ছে। মে মাসের পরে, আপনি ব্যবসায় কিছুটা হ্রাস অনুভব করবেন। প্রথম তিন মাস স্বাস্থ্যের দিক থেকে ভাল যাবে। এপ্রিলের পরে, আপনাকে ক্রনিক কোষ্ঠকাঠিন্য এবং কোষ্ঠকাঠিন্যের মতো সমস্যাগুলির সাথে ক্রমাগত লড়াই করতে হবে। আমিষ জাতীয় খাবার থেকে দূরত্ব বজায় রাখতে হবে। 

ধনু রাশি বার্ষিক রাশিফল:    

এই বছর ব্যস্ততার কারণে আপনি ক্লান্ত বোধ করবেন। ভ্রমণের সময় আপনি কখনও কখনও অসুবিধা অনুভব করতে পারেন। যারা করোনার মতো রোগে সমস্যায় পড়েছেন, তাদের জীবনযাত্রার উন্নতি করা উচিত। মে থেকে সেপ্টেম্বর মাসের মধ্যে লিভারের রোগীদের কিছুটা সমস্যা হবে। এই বছর আপনার আর্থিক অবস্থা ভালো যাচ্ছে। বছরের শুরুটা খুব শুভ হবে। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বড় সুবিধা পাবেন। তবে কিছু বিষয় জটিল হওয়ারও সম্ভাবনা রয়েছে। বছরের মাঝামাঝি শেয়ারবাজারে বিনিয়োগে ক্ষতি হতে পারে। বছরের দ্বিতীয়ার্ধে আপনি বিলাসবহুল সম্পদের জন্য অর্থ ব্যয় করবেন। সঞ্চয় অনেক মনোযোগ দিতে হবে। জুন থেকে নভেম্বরের মধ্যে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমস্যা দেখা দেবে। এই বছর আপনাকে অনেক অর্থহীন বিতর্কে জড়াতে হতে পারে। বছরের শুরুর দিকটি আপনার জন্য খুব শুভ হবে। পরিবারে আপনার গুরুত্ব বাড়বে। বাড়িতে অনেক শুভ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। অক্টোবরে আপনার সামাজিক মর্যাদা নষ্ট হওয়ার আশঙ্কা থাকবে। বিবাহিত জীবনে প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে। আলাপ-আলোচনার মাধ্যমে ছোটখাটো বিষয়গুলো সহজে সমাধান করবেন। আপনি আপনার সম্পর্কগুলি খুব ভালভাবে পরিচালনা করবেন। চাকরিতে আপনার উপর কঠিন কাজের দায়িত্ব আসতে পারে। বছরের প্রথম তিন মাসে অর্থ ও জনসংযোগ সংক্রান্ত কাজে বড় সাফল্য আসতে পারে। কৃষি ব্যবসায় ভালো ফলন থেকে অর্থনৈতিক লাভ হবে। যদি নতুন কোনো কোর্সে ভর্তি হন, তাহলে প্রথমে তার সম্পর্কে সম্পূর্ণ তথ্য নিন। তা না হলে তাকে মাঝপথে ছেড়ে দেওয়ার চিন্তাও মাথায় আসবে। অক্টোবরের পর শিক্ষা ও কর্মজীবন সংক্রান্ত বাধা দূর হবে। বছরের শেষ প্রান্তিক আপনার আয়ের জন্য চমৎকার হবে।

মকর রাশি বার্ষিক রাশিফল:    

শিক্ষার জন্য এই বছরটি চমৎকার হবে। উচ্চশিক্ষায় আসা বাধা দূর হবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি পাচ্ছেন না তারা এ বছর চমৎকার চাকরির সুযোগ পেতে পারেন। আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য উপস্থিত হন তবে এই বছরটি আপনার জন্য বিশেষভাবে শুভ হবে। ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে ইন্টারভিউতে চমৎকার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের অভাবে ব্যবসায়ীদের কিছু প্রকল্প পিছিয়ে দিতে হতে পারে। নভেম্বর মাসের পরে, আপনি বিদেশে চাকরি এবং ব্যবসা বৃদ্ধির সুযোগ পাবেন। এ বছর আমানত বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় খুব ভালো আর্থিক সুবিধা পাবেন। গৃহসজ্জায় আপনার প্রচুর অর্থ ব্যয় হবে। বছরের প্রথম ৪ মাস আপনার জন্য উপকারী হবে। সম্পত্তিতে বিনিয়োগ খুব সুখকর হবে। পুরানো সম্পত্তি বিক্রি করে আপনি প্রচুর লাভ পাবেন। মে মাস থেকে রিয়েল এস্টেটে বিনিয়োগ এড়ানো উচিত। শেয়ারবাজারে বিনিয়োগ করলে লাভ হবে। বছরের শুরুতে ভাইবোনের সাথে কিছু বিবাদ হতে পারে। আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্ক খুব সৌহার্দ্যপূর্ণ হবে। যাদের বিয়ে ঠিক হয়নি জানুয়ারি মাসেই হবে। নতুন প্রেমের সম্পর্কে লালসার বোধ বেশি থাকবে। জুন-জুলাই মাসে পুরনো কোনো সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে অনেক বিষয়ে মতপার্থক্য হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, এ বছর আপনার রাশির জন্য দুর্বল হবে। বছরের প্রথম তিন মাস স্বাস্থ্যের জন্য ভালো যাবে। শরীরে ক্যালসিয়ামের অভাবে হাঁটু ব্যথা ও বাতের রোগীদের সমস্যা হতে পারে। জুন থেকে অক্টোবরের মধ্যে আপনাকে স্বাস্থ্য সমস্যা মোকাবেলা করতে হবে। হৃদরোগী ও স্থূল ব্যক্তিদের খাদ্যাভ্যাসের ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে হবে।

কুম্ভ রাশি বার্ষিক রাশিফল:   

এই বছর আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। হঠাৎ অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে বছরের শুরুটা শুভ হবে না। দাঁতে ব্যথা হওয়ার সম্ভাবনা থাকে। খাবারে চর্বি ও প্রোটিন বেশি থাকায় সমস্যায় পড়বেন। আপনাকে ওষুধের জন্য অর্থ ব্যয় করতে হবে। মে মাসের পরে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে দুর্ঘটনার কারণে অস্ত্রোপচারও হতে পারে। এই বছর আপনার আর্থিক দিক ভালো থাকবে। আপনি অন্যদের সাহায্য করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করবেন। আবেগের বশবর্তী হয়ে কাউকে বড় অঙ্কের টাকা ধার দেবেন না। বছরের মাঝামাঝি গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। ব্যাঙ্কিং সংক্রান্ত কাজে দারুণ সাফল্য পাবেন। পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে অনেক কিছু আশা করবে যার কারণে আপনার উপর কিছুটা চাপ থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার ভাইদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। নতুন মানুষকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। এ বছর বিবাহিত জীবন স্বাভাবিক হবে। ছোটখাটো ঝগড়া হবে। অবিবাহিতরা ভ্রমণের সময় আত্মার সাথী পেতে পারেন। মে মাসের পর প্রেমের সম্পর্ক বৈবাহিক সম্পর্কে রূপান্তরিত হতে পারে। যাদের বিবাহিত জীবন খারাপ যাচ্ছে তাদের জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে একটু সাবধান হওয়া উচিত। শেষ ত্রৈমাসিকে বিবাহিত জীবনের বাধা দূর হবে। শিক্ষা এবং কর্মজীবনের ক্ষেত্রে এই বছরটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। চাকরিতে আপনার সম্মান বাড়বে। দীর্ঘ মেয়াদী পদোন্নতি সংক্রান্ত বিষয়গুলির জন্য জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সময়টি খুব ভালো হবে। সামাজিক মাধ্যমের ব্যবসায় সবচেয়ে ভাল লাভ পাবেন।

মীন রাশি বার্ষিক রাশিফল:    

অর্থনৈতিক দিক থেকে বছরের শুরুটা ভালো যাবে না। নতুন প্রকল্পের মাধ্যমে অর্থ লাভ হবে। আপনি আপনার সঞ্চয় সম্পর্কে খুব সচেতন হবেন। আপনি অবশ্যই মিউচুয়াল ফান্ড এবং বীমার মাধ্যমে আর্থিক সুবিধা পেতে পারেন। এপ্রিল থেকে জুন পর্যন্ত সময়টা ভাল যাবে। বছরের দ্বিতীয়ার্ধে, আপনি সম্পত্তিতে বিনিয়োগের ধারণা তৈরি করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি ভাল যাবে না। বছরের শুরুতে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগের চিকিৎসা নিচ্ছেন, তাহলে জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে তার চিকিৎসায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অ্যালকোহল এবং আমিষ খাবার এড়িয়ে চলুন। চোখে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সমাজে আপনার জনপ্রিয়তা বাড়বে। এপ্রিলের পর পরিবারে কিছুটা বিভেদ দেখা দিতে পারে। পরিবারে আপনার বিরুদ্ধে অনেক কিছুই ঘটবে। এই বছর আপনার সামাজিক যোগাযোগগুলিও খুব শক্তিশালী হবে। দাম্পত্য জীবনে প্রেমের অনুভূতি বিরাজ করবে। বছরের শুরুটা খুব ভাল যাচ্ছে। পারস্পরিক সম্পর্কে মধুরতা থাকবে। ব্যবসা ও কর্মক্ষেত্রে জীবনসঙ্গীর পরামর্শ নিতে পারেন। যা আপনার অনেক উপকারে আসবে। বছরের প্রথম দিকে পড়াশোনার জন্য ভাল যাবে। আপনি যদি উচ্চশিক্ষার ব্যাপারে আন্তরিক হন, তাহলে বছরের শুরুর দিকটা ভাল যাবে। বিদেশ থেকে চাকরির সুযোগ পেতে পারেন। এটাও সম্ভব যে আপনি বিদেশে বসতি স্থাপন করতে পারেন। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে সময়টা কেরিয়ারে পরীক্ষা-নিরীক্ষার জন্য ভাল নয়। 

Tags:

Horoscope

Rashifal

Astrology

Apnar Rashifal

Bengali Rashifal

Rashifal Bangla

Rashifal in Bengali

Yearly Rashifal

Horoscope 2023

Yearly Horoscope

Yearly Horoscope 2023


আরও খবর


ছবিতে খবর