img

Follow us on

Friday, Mar 29, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ৭ মে থেকে ১৩ মে   

কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-05-06 16:35:10

মেষ রাশি

আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি নবম ভাবের অধিপতি হিসাবে প্রথম ভাবে উপস্থিত এবং আপনার স্বাস্থ্য জীবনের জন্য এই সপ্তাহটি অনুকূল দেখাচ্ছে। যেহেতু এই সময় আপনার কোনো বড় অসুখ এড়ানোর সম্ভাবনা বেশি, তাই ভালো স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। আর্থিক সুবিধা প্রদানের ক্ষেত্রে, এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কারণ আপনার রাশির জাতক জাতিকারা তাদের জীবন সঙ্গীর পরিবার বা পৈতৃক সম্পত্তি থেকে কিছু আকস্মিক সুবিধা পেতে পারে যাতে এই সময় অনেক সুযোগের সঠিক ব্যবহার করা যায়। শনি আপনার চন্দ্র রাশিতে একাদশ ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনি আপনার কর্মস্থল থেকে তাড়াতাড়ি বাড়িতে আসার চেষ্টা করবেন, এতে আপনি সাফল্যও পাবেন। এই সময়ে, একটি পুরানো পারিবারিক অ্যালবাম বা একটি পুরানো ছবি, আপনার এবং পরিবারের পুরানো স্মৃতিগুলিকে সতেজ করবে এবং সেই প্রেক্ষাপটে আপনি পুরানো স্মৃতি মনে রাখবেন। এই সপ্তাহে, আপনার কর্মজীবনে, আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। তবে এর জন্য আপনাকে আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়াতে হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে উপস্থিত এবং আপনি যদি বাড়ি থেকে দূরে একটি ভাল এবং বড় কলেজে ভর্তি হওয়ার কথা ভাবছিলেন, তবে এই সময়ে সম্ভাবনা কিছুটা বেশি অনুকূল দেখাচ্ছে। তাই এর জন্য অনেক শিক্ষার্থীকে তাদের শিক্ষকদের সহযোগিতা নিতে হবে। যদিও, এই সময় কোন কারণে শর্ট-কাট নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে সারাজীবন অনুতপ্ত হতে হতে পারে।

বৃষভ রাশি

এই রাশির বয়স্ক ব্যক্তিরা, যাঁরা জয়েন্টের ব্যথা বা কোমর ব্যথার সমস্যায় ভুগছিলেন, তারা এই সপ্তাহে সঠিক খাবার খাওয়ার ফলে আরও ভাল স্বাস্থ্য পেতে সক্ষম হবেন। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণের সময় নিয়মিত যোগ,ব্যায়াম করুন। আপনি যদি এখন পর্যন্ত কোনও আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে এই সপ্তাহে এটি নিয়ে উদ্বিগ্ন হওয়ার পরিবর্তে আপনাকে এমন কিছু করতে হবে যা আপনার আয় বাড়াবে। এর জন্য, আপনি আপনার বন্ধু, নিকটজন বা বড়দের সাথে পরামর্শ করেও একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সম্ভবত এই সপ্তাহে বাড়ির কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনার মনকে খুশি করবে। এর সাথে, আপনাকে বাড়ির সদস্যদের জন্য অবাধে ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতে দেখা যাবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে ইতিবাচক কিছু ঘটতে পারে, যখন আপনি বুঝতে পারবেন যে অফিসে আপনি যাকে আপনার শত্রু ভেবেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্ক্ষী। সুতরাং তাদের সাথে আপনার সমস্ত খারাপ অভিজ্ঞতা ভুলে নতুন এবং ইতিবাচক শুরু করার জন্য একটি ভাল সিদ্ধান্ত নেওয়া আপনার উপর নির্ভর করে। এই সপ্তাহে, শিক্ষার দিক থেকে, আপনি বিদেশ ভ্রমণেও যেতে পারেন। সংক্ষেপে, এই সপ্তাহটি আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করছে, তাই কঠোর পরিশ্রম করুন এবং এগিয়ে যান, নিজেকে এবং আপনার পরিবারকে গর্বিত করুন।

মিথুন রাশি

আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু একাদশ ভাবে অবস্থান করছে এবং আপনি যদি আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকান তবে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়ে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সাথে আপনার প্রতিটি কাজ সম্পন্ন করার জন্য সম্ভাব্য সবরকম প্রচেষ্টা করবেন। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে। একটি বড় দলে আর্থিক অংশগ্রহণ এই সপ্তাহে আপনার জন্য আকর্ষণীয় প্রমাণিত হবে। যদিও, এটি আপনার ব্যয়কে অনেকাংশে বাড়িয়ে দিতে পারে, যার ফলস্বরূপ আপনাকে পরবর্তীতে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার বাড়ি পাওয়ার চেষ্টা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার পরিবারে এটি নিয়ে আলোচনা হতে পারে। এই সময়ে আপনার চিন্তা এবং আলোচনা বাড়ির বড়দের দ্বারা প্রয়োজনীয় গুরুত্ব পাবে। এতে আপনার মনোবল যেমন বাড়বে, তেমনি পারিবারিক পরিবেশে সামঞ্জস্যতা দেখে আপনি বাইরে থেকে খাবার বা মিষ্টি অর্ডার করতে পারেন। শনি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনার কর্মজীবনে উন্নতির জন্য আপনার দক্ষতা বৃদ্ধির পাশাপাশি আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনি সময়মতো কোনো কাজ শেষ করতে পারবেন না। এটি আপনার কর্মজীবনের উপর সরাসরি প্রভাব ফেলবে এবং একই সাথে আপনি সিদ্ধান্ত নিতে অসুবিধা বোধ করতে পারেন। আপনার চন্দ্র রাশির একাদশ ভাবে বুধ বিরাজ করছে এবং এই সপ্তাহে যে সমস্ত শিক্ষার্থীরা নতুন কিছু শিখতে থাকবে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আরও ভাল হবে। এটি ছাড়াও, বাকি শিক্ষার্থী তাদের যোগ্যতা হ্রাস সহ অনেক ক্ষতিকারক পরিণতির মুখোমুখি হতে পারে।

কর্কট রাশি

শনি আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে অবস্থান করছে এবং এই কারণে আপনার বাইরের মশলাদার এবং ভাজা খাবার খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে অসুস্থ করে তুলতে পারে। তাই আপনার খাদ্য নিয়ন্ত্রণ করুন এবং নিজেকে ফিট রাখতে ভালো খাবার গ্রহণ করুন। এর পাশাপাশি, আপনাকে নিয়মিত ব্যায়াম এবং যোগ করতে হবে, এই সময়ে আপনার এটি সবচেয়ে বেশি প্রয়োজন হবে। এই সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, আপনাকে আপনার সমস্ত বন্ধুবান্ধব এবং ঘনিষ্ঠদের থেকে দূরে থাকতে হবে, যারা বারবার আপনার কাছ থেকে ঋণ চায় এবং তারপরে তা ফেরত দেওয়ার সময় হট্টগোল করে। কারণ ঋণে টাকা দেওয়া এই সময়ে আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার বন্ধু বা কাছের লোকেরা আপনার কথা বা পরামর্শকে খুব বেশি গুরুত্ব দেবে না। যার কারণে আপনি আপনার বন্ধুদের সাথে কিছু করতে গিয়ে অবহেলিত বোধ করবেন। এর কারণে মানসিক চাপে পড়ারও সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে গ্রহের অবস্থানগুলি ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনার ভাইবোন, বন্ধু, আত্মীয় এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বিবাদ দেখা দিতে পারে। যার প্রভাব আপনার মনে নেতিবাচকতা নিয়ে আসবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার কোনো পরিকল্পনাই চিন্তা করতে ব্যর্থ হবেন। বুধ আপনার চন্দ্র রাশিতে দশম ঘরে বিরাজ করছে এবং এই রাশির সকল শিক্ষার্থী যারা বিদেশ যাওয়ার কথা ভাবছেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন। যদিও, এর জন্য আপনাকে আপনার লক্ষ্যের দিকে নিজেকে ফোকাস করতে হবে।

সিংহ রাশি

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে অবস্থান করছে এবং আপনার স্বাস্থ্য জীবনের জন্য এই সপ্তাহটি অনুকূল দেখাচ্ছে। যেহেতু এই সময় আপনার কোনো বড় অসুখ এড়ানোর সম্ভাবনা বেশি, তাই ভালো স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। আর্থিক বিষয়ে, এই সপ্তাহটি আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য খুব ভাল হতে পারে। কারণ এই সময়ে অনেক গ্রহের দৃষ্টি আপনার আয় বাড়াতে এবং আপনার সঞ্চিত সম্পদে যোগ করার অনেক সুযোগ প্রদানে কাজ করবে। এই সপ্তাহে, আপনার মন দাতব্য কাজে বেশি ব্যস্ত থাকবে, যার কারণে আপনি আপনার পরিবারের সাথে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নিতে পারেন। এর মাধ্যমে আপনি এবং আপনার পরিবারের সদস্যরা অভ্যন্তরীণ শান্তি অনুভব করবেন এবং আপনার মনে ইতিবাচক চিন্তার উদয় হবে। এই সপ্তাহে, আপনার কাজ ছাড়াও, আপনার আরাম পূরণের দিকে আপনার মন আরও বেশি মনোযোগী হবে। এই পরিস্থিতিতে, আপনার মনকে শুধুমাত্র লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন এবং আবেগপূর্ণ বিষয়গুলি এড়িয়ে চলুন। অন্যথায়, আপনার জন্য সমস্যা দেখা দিতে পারে। বুধ আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে অবস্থান করছে এবং এই সময়টি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ আপনি আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে ভাল নম্বর পেতে সক্ষম হবেন। একই সাথে, এই সাফল্য আপনার উন্নতি ও অগ্রগতির দিকে নিয়ে যাবে। এতে সমাজে আপনার ও আপনার পরিবারের সম্মান বৃদ্ধি পাবে।

কন্যা রাশি

এই সপ্তাহে আপনার মানসিক অবস্থা অনেক ভালো থাকবে, কারণ এই সময় আপনি নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে সক্ষম হবেন। আবহাওয়া পরিবর্তনের সময় আপনি ছোটখাটো রোগে আক্রান্ত হতে পারেন, তবে তা ছাড়া এই সময় আপনার বড় কোনো রোগ হবে না। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু একসাথে অষ্টম ভাবে উপস্থিত রয়েছে এবং আপনি যদি আগে কোনও অর্থ বিনিয়োগ করে থাকেন তবে এটি এই সপ্তাহে আপনার সমস্যার প্রধান কারণ হতে পারে। কারণ এতে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। অতএব, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেওয়াই আপনার জন্য ভালো হবে, খুব সাবধানে নিন। এই সপ্তাহে আপনার খারাপ আচরণের কারণে, কোনও ঘনিষ্ঠ বন্ধু বা পরিবারের সদস্য আপনার সাথে সম্পর্ক ছিন্ন করতে পারে। যার সরাসরি প্রভাব পড়বে পারিবারিক জীবনে। এসময়, আপনি যদি এটি না চান, তবে আপনার আচরণে নমনীয়তা আনুন এবং অন্যের সাথে কোনও ধরণের বিবাদে জড়াবেন না। এই সময়টি আপনার স্ব-মূল্যায়ন এবং আপনার অতীতের ভুল এবং অভিজ্ঞতা থেকে বোঝার এবং শেখার দিকে নির্দেশ করছে। কিন্তু আপনার ক্যারিয়ারে অন্যদের থেকে এগিয়ে যাওয়ার প্রতিযোগিতা আপনাকে তা করতে বাধা দেবে, যার কারণে আপনাকে আবার আগের ভুলের পুনরাবৃত্তি করতে দেখা যাবে। আপনার চন্দ্র রাশিতে, বুধ অষ্টম ভাবে অবস্থান করছে এবং শিক্ষা ক্ষেত্রে এই রাশির জাতক জাতিকাদের পুরো সপ্তাহে কাঙ্খিত ফলাফল পেতে তাদের গুরুজন এবং শিক্ষকদের সাহায্য নিতে হবে। এমন পরিস্থিতিতে, বুঝতে হবে যে আপনি যদি প্রতিটি বিষয় একা বোঝার চেষ্টা করেন তবে আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি শক্তি এবং সময় ব্যয় করতে হবে। তাই পড়াশোনার সময় বড়দের সাহায্য নেওয়াই আপনার জন্য ভালো হবে।

তুলা রাশি

আপনার চন্দ্র রাশি অনুসারে, বৃহস্পতি সপ্তম ভাবে অবস্থান করছে এবং চাঁদের দিকে দৃষ্টিপাত করছে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য, কর্ম এবং সামাজিক জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আপনাকে অন্যদের সাথে খোলামেলাভাবে যোগাযোগ করতে সাহায্য করবে। যার ফলে আপনার সাহস এবং আত্মবিশ্বাস যেমন বাড়বে, তেমনি আপনি নিজেকে প্রতিটি সিদ্ধান্ত নিতে সম্পূর্ণ সক্ষম দেখতে পাবেন। আপনি যদি বিবাহিত হন, তাহলে এই পুরো সপ্তাহে আপনার সন্তানের লেখাপড়ার জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার প্রত্যাশার চেয়ে বেশি আর্থিক সীমাবদ্ধতা থাকবে, তাই এই বিষয়টি একা সমাধান না করে, আপনার সঙ্গীর সাথে এই সমস্যাগুলি নিয়ে কথা বলুন। আপনি প্রায়শই আপনার সামর্থ্যের চেয়ে বেশি অন্যদের প্রতিশ্রুতি দেন, যার কারণে আপনি না চাইলেও নিজেকে সমস্যায় ফেলেন। তবে এই সপ্তাহে আপনাকে তা এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি আপনার বিশ্বাসযোগ্যতা হারাতে পারেন। যেসব ব্যবসায়ী অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা এই সপ্তাহে খুব ভালো লাভ পেতে পারেন। কারণ এই সময়, প্রযুক্তিগত এবং সামাজিক নেটওয়ার্কিং আপনাকে আপনার ব্যবসাকে প্রসারিত করতে এবং ছড়িয়ে দিতে অনেক সাহায্য করতে পারে। বুধ আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে অবস্থান করছে এবং অনেক শিক্ষার্থী নিজেদের সতেজ রাখতে এই সপ্তাহে তাদের বন্ধুবান্ধব বা নিকটজনদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারে।

বৃশ্চিক রাশি

সামাজিক মিথস্ক্রিয়া ছাড়াও, আপনাকে এই সপ্তাহে আপনার স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে হবে। এ জন্য প্রতিদিন হাঁটাহাঁটি করে এবং বাইরের খাবার ত্যাগ করে নিজেকে সুস্থ রাখার চেষ্টা করতে পারেন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে উপস্থিত এবং এই সপ্তাহে আপনার বন্ধুবান্ধব এবং নিকটাত্মীয়রা আপনাকে সমস্ত ধরণের আর্থিক অসুবিধা কাটিয়ে উঠতে সাহায্য করবে, আপনাকে প্রতিটি পদক্ষেপে সহায়তা করবে। যার সাহায্যে আপনি কেবল আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন না, আপনার যে কোনও ঋণ পরিশোধেও আপনাকে সাহায্য করবে। এই সপ্তাহে, পরিবারের কোনও সদস্যকে অন্ধভাবে বিশ্বাস করা এবং আপনার কোনও গোপনীয়তা সম্পর্কে তাদের সচেতন করা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলতে পারে। সেজন্য সবাইকে যতটুকু বলা যায় ততটুকুই বলুন। অন্যথায় আপনার নিজের ভাবমূর্তি নষ্ট হতে পারে। অফিসে বা অফিসে, যার সাথে আপনি প্রায়শই তর্ক বা কম করেন, এই সপ্তাহে তার সাথে ভাল কথাবার্তা হওয়ার সম্ভাবনা থাকবে। কারণ এই সময় আপনারা দুজনেই একসঙ্গে একটি নতুন এবং গুরুত্বপূর্ণ প্রকল্পের দায়িত্ব পেতে পারেন। ফলস্বরূপ, এই সময়ে আপনাদের উভয়কেই একে অপরের অভিযোগ ভুলে একই লক্ষ্য অর্জনের জন্য কাজ করতে দেখা যাবে। একটি মজবুত ঘরের জন্য যেমন মজবুত ভিত্তি তৈরি করা জরুরি, তেমনি সুন্দর ভবিষ্যতের জন্য ভালো শিক্ষা লাভ করাও সমান গুরুত্বপূর্ণ। কিন্তু এই কারণে, এই সপ্তাহে আপনাকে সম্পূর্ণ ভিন্ন দিকে হাঁটতে দেখা যাবে। 

ধনু রাশি

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে অবস্থান করছে এবং এই সময়টি স্বাস্থ্যের দিক থেকে বিশেষভাবে ভাল হবে এবং আপনি আপনার সুস্বাস্থ্যের ভিত্তিতে আপনার পরিবারের সদস্যদের ভাল যত্ন নেবেন। যার কারণে পরিবারে আপনার সম্মান বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। সামগ্রিকভাবে, স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। যে ব্যবসায়ীরা অতীতে লাভের জন্য চুক্তি করেছিলেন, তারা এই সপ্তাহে একটি বড় শুভ লক্ষণ পেতে পারেন। কারণ এটি সম্ভব যে আপনার এই চুক্তিটি সফল হবে, যার কারণে আপনি শীঘ্রই অর্থ বা লাভ পাওয়ার অনেক সম্ভাবনা দেখতে পাবেন। এই সপ্তাহে আপনি নিজের উপর রাগ করবেন, কারণ আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের হস্তক্ষেপের কারণে আপনি নিজের শর্তে আপনার জীবনযাপন করতে পারবেন না। এসময় বাড়ির সদস্যদের কাছেও এই বিষয়ে আপনার স্বভাব কিছুটা বিপর্যস্ত মনে হবে। এই সপ্তাহে, আপনার সঙ্গীর সাথে যোগাযোগ স্থাপন করা আপনার পক্ষে খুব কঠিন হতে চলেছে। এসময়, আপনি যদি ব্যবসার প্রসার ঘটাতে চান, তাহলে আপনাকে আপনার অহংকার কে একপাশে রেখে আপনার সঙ্গীর সাথে সমস্ত মতভেদ দূর করতে হবে। এই সপ্তাহে, শিক্ষার কারণে বাড়ি থেকে দূরে থাকা শিক্ষার্থীদের পুরো সপ্তাহটি বাসন-কাপড় ধোয়ার মতো গৃহস্থালির কাজে কাটাতে হবে। যার কারণে তাদের কিছুটা সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার সপ্তাহকে আরও ভালভাবে ব্যবহার করার পরিকল্পনা করা আপনার পক্ষে উপযুক্ত হবে।

মকর রাশি

আপনি এবং আপনার চারপাশের লোকেরা এটি খুব ভালভাবে বোঝেন যে, আপনি এতটাই আত্মবিশ্বাসী এবং দ্রুত যে আপনাকে কারও উত্সাহের প্রয়োজন নেই। তাই আপনার এই দক্ষতার সঠিক ব্যবহার করুন, এটিকে পূর্ণরূপে ব্যবহার করুন এবং নিজেকে আরও বেশি করে সবুজ শাক-সবজি খেতে উৎসাহিত করুন। এই সপ্তাহে, আপনার মধ্যে সৃজনশীল ধারণা বৃদ্ধি পাবে, যার কারণে আপনি প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে পেয়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। যদিও, ইতিমধ্যে, প্রতিটি এবং প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে, আপনাকে সাবধানে এবং স্বাচ্ছন্দ্যের সাথে সেগুলি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে একটি সম্ভাবনা রয়েছে যে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার কারণে পূর্ব দিকে পরিবারের সাথে ভ্রমণে যাওয়ার পরিকল্পনাটি কিছু সময়ের জন্য স্থগিত করা হতে পারে। এর কারণে আপনি এবং বাড়ির বাচ্চারা কিছুটা অসুখী হবেন। শনি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে অবস্থান করছে এবং ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। কারণ তারকারা এবার পুরোপুরি আপনার পক্ষে। যার কারণে আপনি আপনার পেশা এবং কর্মজীবনে ভাগ্য এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনার প্রেম জীবন আপনার পড়াশোনার প্রতি আপনার মনকে বিভ্রান্ত করার প্রধান কারণ হবে। এমন পরিস্থিতিতে, প্রেম এবং শিক্ষার জীবনের মধ্যে সঠিক ভারসাম্য বোঝার চেষ্টা করুন যে আপনার পুরো জীবন প্রেমের জন্য রয়েছে এবং আপনাকে এই সপ্তাহের সময় আপনার শিক্ষায় দিতে হবে।

কুম্ভ রাশি

আপনি যদি আমিষ খান, তাহলে এই সপ্তাহে আপনি দুর্বলতার সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। তবে বাইরে থেকে খাবার অর্ডার না করে ঘরে রান্না করা খাবার খাওয়া এবং খাবার হজমের জন্য প্রতিদিন প্রায় ৩০ মিনিট হাঁটা ভালো হবে। এই সপ্তাহে, আপনার বাড়িতে হঠাৎ, অঘোষিত অতিথির আগমন আপনার আর্থিক পরিস্থিতিকে বড় ক্ষতি করতে পারে। কারণ অতিথিদের খুশি করার প্রক্রিয়ায়, আপনি তাদের আতিথেয়তায় আপনার অর্থের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। আপনার চারপাশের মানুষদের, বিশেষ করে পরিবারের সদস্যদের আচরণের কারণে আপনি এই সপ্তাহে কিছুটা বিরক্ত বোধ করবেন। এতে আপনার মানসিক চাপও বাড়বে, সেই সঙ্গে তাদের সঙ্গে আপনার বিবাদও হতে পারে। এই সপ্তাহে আপনার আরও ভাল কাজ এবং দক্ষতা দেখে, আপনার অধীনে কর্মরত কর্মীরা আপনার প্রতি খুব মুগ্ধ হবেন। যার জন্য আপনি তাদের প্রশংসা পেতে সক্ষম হবেন এবং তাদের সাথে একসাথে আপনাকে আপনার ব্যবসা বাড়ানোর চিন্তা করতে দেখা যাবে। এর মাধ্যমে আপনি বাজারে আপনার নাম ও খ্যাতি অর্জনের অনেক সুযোগও পাবেন। এই সপ্তাহে আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, সেই অনুযায়ী ভালো ও সফল ফলাফল পাওয়ার সম্ভাবনা দেখতে পারেন। তাই প্রথম থেকেই কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুত থাকুন এবং আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করার সাথে সাথে আপনার মনকে আপনার শিক্ষার দিকে নিবদ্ধ রাখুন।

মীন রাশি

আপনার পরিবারে, আপনার জীবনসাথীর অসুস্থতা আপনার মানসিক চাপ এবং উদ্বেগের প্রধান কারণ হবে। এই কারণে, কোনও কাজে আপনার মন কম থাকবে এবং আপনি কর্মক্ষেত্র থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে বাড়ি যাওয়ার জন্য তৈরী হতে দেখা দিতে পারেন। বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে চন্দ্র রাশিতে বিরাজ করছে এবং আপনাকে বুঝতে হবে যে আপনি যদি আপনার সৃজনশীল প্রতিভাকে সঠিকভাবে ব্যবহার করেন তবে এটি খুব উপকারী প্রমাণিত হবে এবং একই সাহায্যে আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন। যার কারণে আগামী সময়ে আপনি ভালো সুবিধা পাবেন। যেকোনো কারণে গভীর রাত পর্যন্ত আপনার বাড়ির বাইরে থাকা বা আপনার বিলাসিতা করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করা এই সপ্তাহে আপনার পিতামাতাকে রাগান্বিত করতে পারে। তাই প্রথম থেকেই এটি মাথায় রেখে, এমন কিছু করবেন না যাতে আপনি তাদের দ্বারা তিরস্কার হন। কারণ এতে শুধু আপনার ছবি নষ্ট হবে না, পারিবারিক পরিবেশেও একটা অশান্তির পরিবেশ দেখা যাবে। শনি আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহে আপনি মানসিক শক্তি বৃদ্ধি দেখতে পাবেন, যার কারণে আপনি অফিস থেকে বাড়ি ফিরেও পেশাদার কাজ করতে পছন্দ করবেন। যদিও, এটি করে আপনি আপনার পরিবারকে বিরক্ত করতে পারেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে কিছুটা বেশি প্রতিকূল প্রমাণিত হবে। কারণ কিছু ক্রিয়াকলাপের কারণে আপনার মন বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ফলস্বরূপ আপনি এই সময়ে আপনার সমস্ত প্রচেষ্টায় ব্যর্থ হতে পারেন। এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে পড়াশোনা এবং অন্যান্য কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে হবে।   

   

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bengali news

Saptahik Rashifal


আরও খবর


ছবিতে খবর