img

Follow us on

Friday, Mar 29, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ৩০ এপ্রিল থেকে ৬ মে

কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-04-29 18:51:11

মেষ রাশি

এই রাশির বয়স্ক ব্যক্তি বা গর্ভবতী মহিলাদের এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। অভ্যন্তরীণ শান্তির জন্য, শ্রী হনুমান চালিসা পাঠ করুন বা শুনুন। এর মাধ্যমে আপনার মনেও ইতিবাচক শক্তির সঞ্চার হবে। আপনার চন্দ্র রাশি অনুসারে শুভ গ্রহ বৃহস্পতি নবম ভাবের অধিপতি হিসেবে প্রথম ভাবে বিরাজ করছে এবং তারপরও যারা এখন পর্যন্ত চিন্তা না করে অর্থ ব্যয় করছিলেন, তাদের এই সপ্তাহে অর্থের খুব প্রয়োজন হতে পারে। যার কারণে আপনি এই সময়ে বুঝতে পারবেন যে জীবনে অর্থের গুরুত্ব কত। সুতরাং, আপনার ব্যয়ের উপর নজর রাখার সময় একজন দায়িত্বশীল ব্যক্তির মতো আচরণ করুন। এই সপ্তাহে, কোনও আত্মীয়ের দ্বারা কোনও শুভ ঘটনা আপনার পরিবারের মনোযোগের প্রধান কেন্দ্রবিন্দু হবে। অশুভ গ্রহ কেতু আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে উপস্থিত রয়েছে এবং তাই এটি সম্ভব যে এই সময় কোনও দূরবর্তী আত্মীয়ের কাছ থেকে হঠাৎ সুসংবাদ আপনার পুরো পরিবারের জন্য আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। কর্মক্ষেত্রে, সহকর্মীদের কাছ থেকে প্রতারণা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার কর্মজীবনেও ব্রেক হতে দেখা যাবে। এমতাবস্থায়, আপনাকে এই সপ্তাহের প্রথম থেকেই মিথ্যাবাদী এবং প্রতারকদের সঙ্গ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার চন্দ্র রাশিতে, বুধ ষষ্ঠ ঘরের অধিপতি হিসাবে প্রথম ঘরে বিরাজ করছে এবং আপনার শিক্ষার রাশিফল ​​অনুযায়ী, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে অনেক সুযোগ হাতছাড়া করতে হতে পারে। এর কারণে আপনার স্বভাবের আগ্রাসন বৃদ্ধির সাথে সাথে বিরক্তিরও সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনার আবেগের উপর নজর রেখে আপনাকে অতিরিক্ত চিন্তাভাবনা এড়াতে হবে।

বৃষভ রাশি

আপনার রাশিতে, রাহু এবং বৃহস্পতি দ্বাদশ ভাবে একসাথে অবস্থান করছে এবং ফলস্বরূপ, আপনি এই সপ্তাহে মানসিক শান্তির অভাব অনুভব করবেন, যার কারণে আপনার মধ্যে কিছুটা বিভ্রান্তি দেখা যাবে। এসময় মানসিক প্রশান্তি লাভের জন্য নিজেকে আরও দুশ্চিন্তা না করে, ধর্মকর্মে সক্রিয় অংশগ্রহণ করে নিজের বিশ্বাস অনুযায়ী যতটা সম্ভব দাতব্য কাজে অংশ নিন। কারণ এতে শুধু সমাজে আপনার মর্যাদাই বাড়বে না, আপনি মানসিক চাপ থেকেও নিজেকে অনেকাংশে দূরে রাখতে পারবেন। আপনি যদি এখন পর্যন্ত কোনও আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে এই সপ্তাহে এটি নিয়ে উদ্বিগ্ন হওয়ার পরিবর্তে আপনাকে এমন কিছু করতে হবে যা আপনার আয় বাড়াবে। এর জন্য, আপনি আপনার বন্ধু, নিকটজন বা বড়দের সাথে পরামর্শ করেও একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার নতুন প্রকল্পের জন্য, আপনার পিতামাতাকে আস্থায় নেওয়ার এটাই সঠিক সময়। এর জন্য, আপনাকে শুরুতে আপনার প্রতিটি পরিকল্পনা সম্পর্কে আপনার পিতামাতাকে সবকিছু বলতে হবে এবং তাদের মতামত জানতে হবে। এই পুরো সপ্তাহে, আপনি আপনার পেশাগত জীবনে দুর্দান্ত অর্জন করতে সক্ষম হবেন। শনি আপনার চন্দ্র রাশির দশম ভাবে উপস্থিত থাকবে এবং এর পাশাপাশি আপনার রাশিতে সর্বাধিক গ্রহের উপস্থিতিও দেখায় যে আপনি আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমী, আরও বেশি ফলপ্রসূ এবং দক্ষ হয়ে উঠবেন এবং আপনার এই কূটনৈতিক এবং কৌশলী আচরণ হবে। সহজে কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সাহায্য করে, সেইসাথে সিনিয়র ম্যানেজমেন্টের কাছ থেকে প্রশংসা পেতে। যারা কঠোর পরিশ্রম করছে তারা এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজে বৃত্তি পেতে পারে। এতে আপনার সম্মান যেমন বাড়বে, তেমনি আপনার পরিশ্রম দেখে আপনার পরিবারও গর্ববোধ করবে।

মিথুন রাশি

এই সপ্তাহে আপনার জীবনে এমন অনেক বড় পরিবর্তন আসতে পারে, যার জন্য আপনি প্রস্তুত ছিলেন না। এই কারণে, জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি কিছুটা অন্ধকার দেখাবে এবং আপনি না চাইলেও নেতিবাচকতায় ঘেরা অনুভব করবেন। আপনার চন্দ্র রাশিতে, বৃহস্পতি এবং রাহু একাদশ ভাবে একসাথে উপস্থিত রয়েছে, তাই এই সপ্তাহে আপনার করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়াতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার টাকা সঠিক জায়গায় বিনিয়োগ করুন এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নিয়ে ধৈর্য ধরুন। কারণ আপনার হৃদয় ও মন যখন শান্ত থাকবে, তখনই আপনি নিজের জন্য সঠিক ও ভালো সিদ্ধান্ত নিতে পারবেন। এই সপ্তাহে আপনাকে বাস্তবসম্মত মনোভাব অবলম্বন করতে হবে। এই জন্য, আপনি যদি সমস্যায় পড়েন, তবে অন্যরা সাহায্যের হাত বাড়ালে তাদের কাছ থেকে কোনও অলৌকিক ঘটনা আশা করা থেকে বিরত থাকতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে অন্যরা আপনার সাথে দাঁড়িয়ে আছে তাদের কারণে আপনি সমস্যায় পড়েননি। শনি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে উপস্থিত এবং আপনার কর্মজীবনের রাশিফল ​​দ্বারা নির্দেশিত, আপনি যদি পেশাদার ক্ষেত্রে থাকেন এবং একটি ভাল চাকরিতে নিযুক্ত হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এই সময় আপনি আপনার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বুধ আপনার চন্দ্র রাশিতে একাদশ ভাবে বিরাজ করছে এবং এই সময়টি উচ্চশিক্ষার জন্য খুব ভালো হতে পারে এবং এই সময়ে আপনি উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো সাফল্য পেতে পারেন। কারণ আপনার রাশিচক্রে অনেক শুভ গ্রহের স্থানান্তর এবং তাদের অনুকূল দিক আপনার কোম্পানির উন্নতি করার সময় আপনাকে আপনার বন্ধু এবং পরিবারের সমর্থন দিতে কাজ করবে।

কর্কট রাশি

এই সপ্তাহে আপনার শারীরিক ও মানসিক সুবিধা পেতে ধ্যান এবং যোগ-ব্যায়ামের সাহায্য নেওয়া উচিত। এ জন্য প্রয়োজনে বিশেষজ্ঞের সাহায্যও নিতে পারেন। কারণ এই সময়টা আপনার স্বাস্থ্যের জন্য ভালো হবে, কিন্তু ঘুমিয়ে এই সময় নষ্ট না করে, এর সঠিক ব্যবহার করুন। বৃহস্পতি এবং রাহু আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে একসাথে উপস্থিত রয়েছে এবং আপনি যদি আপনার অর্থ অনুমান বা শেয়ার বাজারে বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে আপনার প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও একটি সম্ভাবনা রয়েছে যে আপনি সেই অর্থ ফেরত পেতে ভুল উপায়ে আপনার আরও বেশি অর্থ বিনিয়োগ করতে পারেন। অতএব, এই সপ্তাহে যতটা সম্ভব বাজি ধরার মতো খারাপ অভ্যাস থেকে নিজেকে দূরে রাখাই আপনার জন্য ভালো হবে। আপনার জ্ঞানের তৃষ্ণা আপনাকে এই সপ্তাহে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। এর পাশাপাশি, বাড়ির কোনও সদস্য যদি বিবাহের যোগ্য হন তবে এই সপ্তাহে তাদের বিবাহ ঠিক হওয়ার কারণে বাড়ির পরিবেশ অনুকূল বলে মনে হচ্ছে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাচ্ছে। কারণ এই সময় আপনি আপনার যে কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আপনার কর্মক্ষেত্রে আগের চেয়ে আরও বেশি চেষ্টা করতে দেখা যাবে। চন্দ্র রাশিতে, বুধ দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে দশম ভাবে উপস্থিত রয়েছে এবং এর কারণে, অনেক ছাত্রকে সপ্তাহে অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হবে। যার কারণে তারা পড়াশুনার জন্য সঠিক সময় পাবে না। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে যতটা সম্ভব অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে।

সিংহ রাশি

শনি আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে বিরাজ করছে এবং ফলস্বরূপ, এই সপ্তাহে আপনার জীবনসাথীর স্বাস্থ্যের যথাযথ যত্ন নিন। কারণ এটা সম্ভব যে তার হঠাৎ অসুস্থ হয়ে পড়া পারিবারিক শান্তিকে ক্ষতিগ্রস্ত করার পাশাপাশি ভালো খাবার ও পানীয় থেকেও বঞ্চিত করতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার পারিবারিক ভাবমূর্তি উন্নত করতে আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে দেখা যাবে। এই কারণে, আপনি সদস্যদের মধ্যে আপনার ইমেজ উন্নত করতে সক্ষম হবেন, কিন্তু পরিকল্পনা ছাড়া অর্থ ব্যয় ভবিষ্যতের জন্য আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে। এই সপ্তাহে, বাড়ির বাচ্চারা আপনাকে অনেক গৃহস্থালির কাজ সামলাতে অনেক সাহায্য করতে পারে। কিন্তু এর জন্য আপনাকে ধনী দেখাতে গিয়ে তাদের সাহায্য চাইতে হবে। এছাড়াও সমাজে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। কর্মজীবনের রাশিফল ​​দ্বারা নির্দেশিত, আপনি যদি পেশাদার ক্ষেত্রের সাথে যুক্ত হন এবং একটি ভাল চাকরিতে কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার চন্দ্র রাশিতে, বুধ নবম ভাবে দ্বিতীয় এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে উপস্থিত রয়েছে, তাই আপনার রাশির জাতক/জাতিকাদের এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য তাদের লক্ষ্যগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। অন্যথায়, আপনার আগের সমস্ত পরিশ্রম বৃথা যেতে পারে। তাই এই সময়ে যেকোনো পদক্ষেপ নিন, শুধুমাত্র আপনার লক্ষ্যের কথা চিন্তা করে।

কন্যা রাশি

আপনি এবং আপনার চারপাশের লোকেরা এটি খুব ভালভাবে বোঝেন যে, আপনি এতটাই আত্মবিশ্বাসী এবং দ্রুত যে আপনাকে কারও উৎসাহের প্রয়োজন নেই। তাই আপনার এই দক্ষতার সঠিক ব্যবহার করুন, এটিকে পূর্ণরূপে ব্যবহার করুন এবং নিজেকে আরও বেশি করে সবুজ শাক-সবজি খেতে উৎসাহিত করুন। অশুভ গ্রহ রাহু আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনার কোনো স্থাবর-অস্থাবর সম্পত্তি চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, অথবা কেউ আপনার আস্থা ভেঙ্গে তা হস্তগত করতে পারে, তাই যতটা সম্ভব আস্থা রাখুন। প্রথম থেকেই সাবধান কাউকে অন্ধভাবে বিশ্বাস করা থেকে বিরত থাকুন। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে। যার কারণে আপনি পুরো পরিবার নিয়ে কোনও ধর্মীয় স্থান বা কোনও আত্মীয়ের জায়গায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার চন্দ্র রাশিতে, শনি ষষ্ঠ ভাবে উপস্থিত এবং পেশাদার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার রাশির জাতকদের জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। কারণ তারকারা এবার পুরোপুরি আপনার পক্ষে। যার কারণে আপনি আপনার পেশা এবং কর্মজীবনে ভাগ্য এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহের শুরুতে আপনাকে একটু কঠোর পরিশ্রম করতে হবে, তবে মধ্যভাগের পরে আপনি প্রতিটি বিষয়ে নিজেই সাফল্য দেখতে পাবেন। এমতাবস্থায় ইন্টারনেট ব্যবহার করে আপনার জ্ঞান বৃদ্ধির পাশাপাশি বিষয়গুলো বোঝারও চেষ্টা করতে পারেন।

তুলা রাশি

আপনার রাশিফল ​​নির্দেশ করে যে আপনার বেশি চর্বিযুক্ত খাবার এড়ানো এবং আপনার সুষম রুটিনের প্রভাব এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচকভাবে দেখা যাবে এবং এটি আপনার স্থূলতাও কমিয়ে দেবে। আপনার চন্দ্র রাশিতে শনি পঞ্চম ভাবে উপস্থিত রয়েছে। আপনার পরিচিত বা আপনার কাছের কেউ বড় পরিকল্পনা এবং ধারণার মাধ্যমে আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার জন্য এটি সবচেয়ে ভাল হবে যে কোনও ধরণের বিনিয়োগ করার আগে, সেই ব্যক্তির সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করুন। এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব উপলব্ধি করে, আপনি পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেবেন। এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা তাদের জিনিসগুলি আপনার সামনে খোলা রাখতে পারে। আপনার চন্দ্র রাশিতে, অশুভ গ্রহ রাহু সপ্তম ভাবে বিরাজ করছে এবং ফলস্বরূপ, এই রাশির ব্যবসায়ীদের কাছের বন্ধুর ভুল পরামর্শের কারণে সমস্যায় পড়তে হতে পারে। তাই যেকোনো সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন, কারো পরামর্শে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনি অনেক বিষয় বুঝতে কিছুটা অসুবিধা বোধ করতে পারেন এবং আপনি সেগুলি বোঝার জন্য কোনও প্রাচীন বা আপনার শিক্ষকের সাহায্য নিতেও কিছুটা দ্বিধা বোধ করবেন। যদিও, আপনার এই প্রকৃতি পরিবর্তন করার জন্য আপনাকে নির্দ্বিধায় তাদের কাছ থেকে সাহায্য নিতে হবে। অন্যথায় আপনি আসন্ন কোনো পরীক্ষায় ফেল করতে পারেন।

বৃশ্চিক রাশি

এই সময়ে, আপনার পরিবারের সদস্যের অবনতিশীল স্বাস্থ্যের উন্নতি দেখে, আপনি নিজেই মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে যতটা সম্ভব তাদের যত্ন নিন এবং তাদের সঙ্গে নিয়মিত যোগ,ব্যায়াম করুন। রাহু এবং বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে অবস্থান করছে এবং আপনার আর্থিক রাশিফল ​​অনুসারে এই সপ্তাহটি আপনার অর্থ উপার্জনের প্রচুর সম্ভাবনা নিয়ে আসবে। কিন্তু এই সম্ভাবনাগুলো চিনতে হলে আপনাকে সব সময় সতর্ক থাকতে হবে। অন্যথায়, আপনি তাদের সঠিক সুবিধা নেওয়া থেকে নিজেকে বঞ্চিত করতে পারেন। শনি আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে অবস্থান করছে এবং ফলস্বরূপ, আপনি এই সপ্তাহে আপনার আত্মীয়দের সাথে আপনার সম্পর্ককে চাঙ্গা করতে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি দীর্ঘকাল ধরে অমীমাংসিত ঘরোয়া বিষয় এবং গৃহস্থালী কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। আগের দিন কাজে যে সামান্য অসুবিধা আসছিল, এই সপ্তাহে তা পুরোপুরি কাটিয়ে উঠতে পারে। এর পরে আপনি আপনার অতীতের সমস্ত অসমাপ্ত কাজগুলি সফলভাবে সম্পন্ন করতে দেখা যাবে। এই সময়ে আপনার উপর কাজের চাপ কিছুটা বাড়তে পারে, তবে আপনি সঠিক কৌশল এবং আপনার বোঝাপড়ার পরিচয় দিয়ে কাজের প্রতি আপনার সমস্ত দায়িত্ব খুব ভালভাবে পালন করতে সক্ষম হবেন। আপনার চন্দ্র রাশি অনুসারে, বুধ ষষ্ঠ ভাবে অবস্থান করছে এবং ফলস্বরূপ, এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের কিছু বিষয় বুঝতে অসুবিধা বোধ করবে, তবে তা সত্ত্বেও তারা সেগুলি থেকে মুক্তি পেতে এবং সাফল্য অর্জন করতে সক্ষম হবে। এই সময়ে তাদের নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে এবং তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হতে হবে।

ধনু রাশি

এই সময়, আপনি আপনার জীবনধারা উন্নত করতে ক্রমাগত পরিবর্তন করবেন। এর জন্য, আপনি আরও ভাল স্বাস্থ্য জীবনের জন্য যোগ,ব্যায়াম করার, প্রতিদিন নিয়মিত ব্যায়াম করার সিদ্ধান্ত নিতে পারেন, নিজেকে আপনার কমফোর্ট জোনের বাইরে নিয়ে যেতে পারেন। যাইহোক, এই সময়ে আপনার নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেওয়া থেকে বিরত থাকা উচিত। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে। কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, পরিবারের সন্তানদের আপনার সামনে তৃতীয় বা বাইরের কোনও সদস্যের সাথে অপমানিত বা অতিরিক্ত আচরণ করতে দেখা যাবে। যার কারণে অন্যের সামনে অপমানিত হতে হতে পারে। এই সময়ে বাচ্চাদের শাস্তি দেওয়ার পরিবর্তে, তাদের সাথে বসে তাদের বোঝানোর চেষ্টা করা এই সময়ে আপনার জন্য ভাল হতে চলেছে। আপনার চন্দ্র রাশি অনুসারে, শনি তৃতীয় ভাবে উপস্থিত এবং এই পুরো সপ্তাহে, আপনি কর্মক্ষেত্রে প্রতিটি কাজে আরও দায়িত্বশীল, মনোযোগী, সংগঠিত হবেন। যার সাহায্যে আপনি কর্মক্ষেত্রে আপনার আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। এছাড়াও এই সময়ে আপনার রাশির কিছু জাতক/জাতিকারা বিদেশী কোম্পানিতে যোগদানের সুযোগ পেতে পারে। এই সপ্তাহে, কর্মজীবনের বিষয়ে পরিবার এবং আত্মীয়দের কাছ থেকে অনেক শিক্ষার্থীর উপর অতিরিক্ত চাপ থাকবে। যার কারণে তারা পড়ালেখায় মন দিতে পারবে না। এমতাবস্থায়, আপনাকে বুঝতে হবে যে আপনার ক্যারিয়ারের পছন্দটি যদি আপনিই করতে চান তবে আপনার কোনও ধরণের চাপে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। সেজন্য আপনি নিজেই বিষয়টি বুঝুন এবং প্রয়োজনে আপনার পরিবারের সদস্যদের সাথে বসে এ বিষয়ে কথা বলুন।        

মকর রাশি

এই সময়টা আপনার স্বাস্থ্যের জন্য খুব ভালো হতে পারে। এই সময় আপনি প্রতিটি কাজ পূর্ণ শক্তির সাথে করার চেষ্টা করবেন এবং একটি সুস্বাস্থ্য উপভোগ করবেন। এ ছাড়া যদি আগে থেকেই কোনো রোগ চলছে, তবে এই সময় আপনি তা থেকে সম্পূর্ণ মুক্তি পেতে পারেন। আপনার চন্দ্র রাশির চতুর্থ ভাবে অশুভ গ্রহ রাহু বিরাজ করছে এবং এর ফলে এই রাশির ব্যবসায়ীরা এই সপ্তাহে উপস্থিত থাকবেন। , বিনিয়োগের কথা ভাবতে থাকবেন। তবে আপনাকে কোনো ঝুঁকিপূর্ণ বা অবৈধ বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি নিজেই একটি বড় বিশৃঙ্খলায় পড়ে যাবেন। এর পাশাপাশি অংশীদারি ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদেরও এই সময়ে ভাল আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে এই রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুব ভালো ফল পাবেন বলে আশা করা হচ্ছে। কারণ পরিবারে নতুন বা ছোট অতিথির আগমনের সম্ভাবনা রয়েছে, যা পারিবারিক পরিবেশে সুখ বয়ে আনবে।শনি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে অবস্থান করছে এবং এর প্রভাবে ভ্রাতৃত্ব ও পারস্পরিক ভালবাসাও থাকবে এই সময় তা স্পষ্ট দেখা হবে। এই সপ্তাহে আপনি তাড়াহুড়ো করে আসতে পারেন, আপনার কাজ শেষ হয়েছে তা বুঝতে ভুলে যেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনি যদি সন্তুষ্ট না হন যে সমস্ত কাজ শেষ হয়েছে, আপনাকে আপনার নথিগুলি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দেওয়া এড়াতে হবে। এই জন্য, প্রতিটি নথি পুনরায় পরীক্ষা করা ভাল হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে উপস্থিত রয়েছে এবং এর প্রভাবের কারণে, এই সপ্তাহে যে সমস্ত শিক্ষার্থীরা নতুন কিছু শিখতে থাকবে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতার উন্নতি হবে, বাকিগুলি ছাড়াও এটি থেকে, অন্যান্য শিক্ষার্থীরা তাদের ক্ষমতা হ্রাস সহ অনেক ক্ষতিকারক পরিণতির মুখোমুখি হতে পারে।

কুম্ভ রাশি

এই সপ্তাহে, বিশেষ করে গর্ভবতী মহিলাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। তা না হলে যেকোনো ধরনের সংক্রমণের কারণে বিশেষ সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার চন্দ্র রাশি অনুসারে, বৃহস্পতি তৃতীয় ভাবে বিরাজ করছে এবং এই কারণে এই সপ্তাহে আপনার আর্থিক জীবনের অবস্থা ভাল বলা যাবে না, আপনাকে এই সপ্তাহ জুড়ে অর্থ সংক্রান্ত অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। এছাড়াও, আপনি এই সময় সংরক্ষণ করতে অক্ষম হবেন, যার কারণে মানসিক চাপ বাড়বে। আপনার চারপাশের মানুষদের, বিশেষ করে পরিবারের সদস্যদের আচরণের কারণে আপনি এই সপ্তাহে কিছুটা বিরক্ত বোধ করবেন। এতে আপনার মানসিক চাপও বাড়বে, সেই সঙ্গে তাদের সঙ্গে আপনার বিবাদও হতে পারে। এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভাল ফল বয়ে আনবে। এছাড়াও যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও এই সময়কালটি ভাল প্রমাণিত হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে তৃতীয় ভাবে বিরাজ করছে এবং আপনার শিক্ষাগত রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি বিশেষত এমন ছাত্রদের জন্য ভাল হতে চলেছে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন। এছাড়াও, ফ্যাশন বা অন্যান্য সৃজনশীল ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি সেরা হবে। কারণ এই সময়ে তারা তাদের শিক্ষায় সাফল্যের অনেক সুযোগ পাবে।

মীন রাশি

আপনার চন্দ্র রাশি অনুসারে, প্রথম ভাবের অধিপতি বৃহস্পতি দ্বিতীয় ভাবে বিরাজ করছে এবং এই কারণে এই সময়টি আপনার জন্য স্বাস্থ্যের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময় আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে হবে না, কিন্তু তা সত্ত্বেও নিজেকে সুস্থ রাখতে আপনার দৈনন্দিন রুটিনে যোগ এবং ব্যায়াম অন্তর্ভুক্ত করতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনাকে বুঝতে হবে যে অন্যের সামনে আপনার হাত খোলা এবং আপনার ক্ষমতার চেয়ে বেশি ব্যয় করা বুদ্ধিমানের কাজ নয়, এটি একটি বোকামি। এই জিনিসটি বুঝুন এবং এটি করা এড়িয়ে চলুন, তবেই আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার সন্তানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একটি আমন্ত্রণ আপনার এবং পরিবারের জন্য একটি আনন্দের অনুভূতি হবে। তিনি আপনার প্রত্যাশা পূরণ করবেন এবং আপনি তার মাধ্যমে আপনার স্বপ্নগুলিকে সত্য হতে দেখবেন, যা আপনার চোখের আর্দ্রতা স্পষ্টভাবে দেখতে পাবে। এই সপ্তাহে আপনি কিছুটা অলস বা শিকার-জটিলতার শিকার বোধ করতে পারেন, তবে তা সত্ত্বেও, আপনি যা করেন তার জন্য প্রশংসা পেতেও আগ্রহী হবেন। যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির কিছু শুভ সুযোগ পেতে সক্ষম হবেন। বুধ আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে বিরাজ করছে এবং ফলস্বরূপ এই রাশির সমস্ত শিক্ষার্থী যারা বিদেশে যাওয়ার কথা ভাবছে, তারা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারে। যাইহোক, এর জন্য আপনাকে আপনার লক্ষ্যের দিকে নিজেকে ফোকাস করতে হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ   

Tags:

Madhyom

Bengali news

Saptahik Rashifal


আরও খবর


ছবিতে খবর