img

Follow us on

Saturday, Apr 20, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ২৮ মে থেকে ৩ জুন   

কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-05-27 15:11:45

মেষ রাশি

আপনার চন্দ্র রাশিতে, কেতু প্রথম ভাবে উপস্থিত এবং যদি আদালতে কোনো মামলা বিচারাধীন থাকে, তাহলে আপনি তার ফলাফলের কথা ভেবে নিজেকে অস্থির করে তুলতে পারেন। যার কারণে পরিবারের পরিবেশও বিপর্যস্ত দেখা দেবে। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে উপস্থিত এবং এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার জীবনে অর্থ আসছে, কিন্তু অতীতের আর্থিক সমস্যাগুলি এই সময়ে আপনার সৃজনশীলভাবে চিন্তা করার ক্ষমতাকে অকেজো এবং অসহায় করে তুলেছে। অর্থ সঠিকভাবে ব্যবহার করতে সম্পূর্ণরূপে অক্ষম। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনের জন্য খুব উপকারী হবে। কারণ এই সময়ে আপনি আপনার যেকোনো সমস্যা থেকে মুক্তি পেতে পরিবারের একজন বয়স্ক সদস্যের প্রয়োজনীয় সহায়তা পেতে সক্ষম হবেন। তবে এর জন্য আপনাকে শুরুতেই আপনার পরিবারকে আপনার সমস্যার কথা জানাতে হবে। কোনও পরিচিত বা নিকটাত্মীয় বা আত্মীয়ের সাথে অংশীদারিত্বে কোনও ব্যবসা করার আগে, এটি সম্পর্কে আপনার অন্ত্রের অনুভূতি শুনুন। কারণ এটা সম্ভব যে আপনি যাদেরকে ছোট মনে করেছেন তাদের পরামর্শকে আপনি গুরুত্ব দিচ্ছেন না, তারা আপনাকে ব্যবসায় সম্প্রসারণের জন্য কিছু বড় পরামর্শ দিতে পারে। এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সঠিক ব্যবহার করে, তাদের সাহায্য ও সহযোগিতা নিতে দ্বিধা করবেন না। কারণ এই সময় তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল প্রদর্শন দিতে সক্ষম হবেন।

বৃষভ রাশি

স্বাস্থ্যের দিক থেকে, আপনি এই সময় প্রাণায়াম করে আপনার অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে অনেক কাজে আপনার শক্তি ব্যয় করার পরিবর্তে, শুধুমাত্র সেই কাজগুলিতে মনোনিবেশ করুন যেগুলি প্রয়োজনীয়। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনি আর্থিক জীবনে ভাগ্য পাবেন, তবে আপনি যদি আপনি এই সময় কোন বিনিয়োগ করতে চান, প্রথমে তথ্য মূল্যায়ন করুন এবং তারপরে বিনিয়োগ করুন। অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। এই সপ্তাহে, পরিবারে এমন কোনও অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যার জন্য আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এতে আপনার মানসিক চাপ যেমন বাড়বে, তেমনই আপনি অতিরিক্ত ঘরোয়া কাজের কারণে নিজের কর্মক্ষেত্রে মনোযোগ দিতে পারবেন না। এই সপ্তাহে আপনি কিছুটা অলস বা জটিলতার শিকার বোধ করতে পারেন, তবে তা সত্ত্বেও, আপনি যা করেন তার জন্য প্রশংসা পেতেও আগ্রহী হবেন। শনি আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে অবস্থান করছে এবং এর কারণে আপনি আপনার কর্মজীবনে উন্নতির কিছু শুভ সুযোগ পাবেন। শিক্ষা ক্ষেত্রে, এই রাশির জাতক জাতিকাদের এই পুরো সপ্তাহে পছন্দসই ফলাফল পেতে তাদের গুরুজন এবং শিক্ষকদের সাহায্য নিতে হবে। এমন পরিস্থিতিতে, বুঝতে হবে যে আপনি যদি প্রতিটি বিষয় একা বোঝার চেষ্টা করেন তবে আপনাকে প্রয়োজনের চেয়ে বেশি শক্তি এবং সময় ব্যয় করতে হবে। তাই পড়াশোনার সময় বড়দের সাহায্য নেওয়াই আপনার জন্য ভালো হবে।

মিথুন রাশি

মানসিকভাবে, আপনি এই সপ্তাহে স্থির বোধ করবেন না। সেজন্য আপনাকে সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে যে, অন্যদের সামনে কথা বলার সময় ভেবে-চিন্তে বলুন এবং অন্যদের সাথে ভালো ব্যবহার করুন। তা না হলে মানসিক চাপের পাশাপাশি আপনার ভাবমূর্তিও নষ্ট হতে পারে। এটা সম্ভব যে এই সপ্তাহে আপনি একটি ATM থেকে টাকা তুলতে পারেন, কিন্তু কোনো কারণে সেই টাকা বা আপনার মানিব্যাগ হারিয়ে যেতে পারে। তাই এমন প্রতিটি প্রতিকূল পরিস্থিতি এড়াতে আপনাকে সতর্ক থাকতে হবে। অন্যথায় এসব বিষয়ে আপনার সতর্কতার অভাব আপনার বড় ক্ষতির কারণ হতে পারে। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, এই সপ্তাহে যখনই আপনি একাকীত্ব বোধ করেন, তাহলে আপনার পরিবার এক না কোনোভাবে আপনাকে অনুভব করবে যে তারা দূরে থাকলেও প্রতি মুহূর্তে আপনার সাথে আবেগগতভাবে উপস্থিত রয়েছে। এটি আপনাকে বিষণ্নতা থেকে রক্ষা করবে। এর পাশাপাশি, এটি আপনাকে একটি বিজ্ঞ সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। শনি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে বিরাজ করছে এবং ব্যবসায়ীরা এই সপ্তাহে কিছু ভালো খবর বা খবর পেতে পারেন। শুনলেই খুশিতে নাচতে দেখা যাবে। আপনার অধীনে কর্মরত কর্মীদের মিষ্টি খাওয়ানোর এই খবর শুনেই সম্ভব। এসময়, আপনি যদি তাদের মিষ্টির পাশাপাশি বেতনের কিছু বাড়তি টাকা দেন, তাহলে আপনার প্রতি তাদের সম্মান আরও বাড়বে। বুধ আপনার চন্দ্র রাশির একাদশ ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহের সময় আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো ফল বয়ে আনবে। কিন্তু তা সত্ত্বেও, আপনি নিজেকে আপনার কমফোর্ট জোনে এতটাই সীমাবদ্ধ করবেন যে এমনকি কিছু ছোটখাটো চ্যালেঞ্জের মুখোমুখি হওয়াও আপনার কাছে বিশাল কাজ বলে মনে হবে। তাই যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে আপনার কমফোর্ট জোন থেকে বের করে নিয়ে আপনার শিক্ষার দিকে আপনার মনোযোগ রাখার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে। 

  
কর্কট রাশি

এই সপ্তাহে আপনি খুব ক্লান্ত বোধ করবেন, যার কারণে আপনি না চাইলেও অন্যের ছোটখাটো বিষয়ে রেগে যেতে পারেন। এর কারণে অন্যদের আপনার কাছ থেকে পালিয়ে যেতে দেখা যাবে এবং তাদের সমর্থন পেতে আপনার অসুবিধা হবে।বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দশম ঘরে বিরাজ করছে এবং বিশেষ করে এই সপ্তাহে আপনাকে সব ধরনের দীর্ঘমেয়াদি এড়িয়ে চলতে হবে। বিনিয়োগ এর জন্য সেরা বিকল্প হল আপনার বন্ধুদের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটানোর জন্য বাইরে যাওয়া। কারণ এর মাধ্যমে আপনি শিথিলতার সাথে সাথে আপনার চিন্তাশক্তি বিকাশের সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং ঘরোয়া কাজ করতে হবে, যার কারণে আপনি আরও ক্লান্ত বোধ করবেন। এসময়, উদ্যমে একটি কাজে আপনার সমস্ত শক্তি ব্যয় না করে, প্রতিটি কাজ ধীরে ধীরে এবং সঠিকভাবে করুন। এই সময়, প্রয়োজনে, আপনি পরিবারের অন্যান্য সদস্যদের সাহায্য নিতে পারেন। আপনাকে প্রায়ই আপনার বন্ধুদের জন্য প্রয়োজনের চেয়ে বেশি করতে দেখা যায়। এই সপ্তাহে কর্মক্ষেত্রে, আপনার পক্ষে সেই বিশেষ ব্যক্তির সাথে দেখা করা সম্ভব, যার সাথে কর্মক্ষেত্রে প্রায় সবাই দেখা করতে চায়। কিন্তু আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার জোরে, এই অসম্ভবকে সম্ভব করে, আপনি তাদের পূরণ করতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে, তার সাথে দেখা করার সময় ভালভাবে প্রস্তুত হয়ে যান এবং তার সামনে অপ্রয়োজনীয় কথা বলা থেকে বিরত থাকুন, যা আপনার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করবে। গান শোনা বা নাচ অনেক ধরনের মানসিক চাপ থেকে মুক্তি দেওয়ার জন্য একটি ওষুধ। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে ভালো গান শোনা বা নাচ সপ্তাহের মানসিক চাপ থেকে মুক্তি দিতে পারে।

সিংহ রাশি

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে নবম ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে খুব ভাল স্বাস্থ্য প্রদান করবে। যদিও ছোটখাটো সমস্যা আসবে এবং যাবে, কিন্তু আপনি কোনও বড় রোগের শিকার হবেন না এবং শারীরিকভাবে আপনি আগের চেয়ে সুস্থ থাকবেন। এই সপ্তাহে, অনেক মাধ্যমে আপনি ক্রমাগত অর্থ লাভ করতে থাকবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতেই, আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা এবং পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ শুধুমাত্র এই কাজটি করলেই আপনি আপনার টাকা যেমন অনেকাংশে বাঁচাতে পারবেন, তেমনি সঞ্চয়ও করতে পারবেন। এই সপ্তাহে, পরিবার এবং বাড়ির সাথে সম্পর্কিত হঠাৎ নতুন দায়িত্বের কারণে, আপনার সমস্ত পরিকল্পনা ব্যাহত হতে পারে। এই সময়ে আপনি ঘরোয়া কাজে এতটাই আটকে থাকবেন যে আপনি মনে করতে পারেন যে আপনি অন্যের জন্য বেশি করছেন এবং নিজের জন্য কম করছেন। এ কারণে কিছু রাগ আপনার স্বভাবেও প্রতিফলিত হতে পারে। শনি আপনার চন্দ্র রাশিতে সপ্তম ঘরে অবস্থান করছে, তবে সপ্তাহের মাঝামাঝি পরে, আপনি আপনার প্রেমিকের বাহুতে বাকি সময় কাটাতে চান, সময়ের আগে সমস্ত কাজের সাথে জড়িত কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন। এই সপ্তাহে, আপনার কর্মজীবনে, আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। তবে এর জন্য আপনাকে আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়াতে হবে। এই সপ্তাহে, যে সমস্ত শিক্ষার্থীরা কিছু না কিছু শিখতে থাকে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতার উন্নতি হবে, তবে অন্যান্য শিক্ষার্থীরা তাদের সক্ষমতা হ্রাসের পাশাপাশি অনেক ক্ষতিকারক পরিণতির মুখোমুখি হতে পারে।

কন্যা রাশি

রাহু আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে অবস্থান করছে এবং এই পুরো সপ্তাহে চালকদের বিশেষ যত্ন নেওয়ার নির্দেশ দেওয়া হচ্ছে, কারণ আপনার সামান্য অসাবধানতা আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। এই সপ্তাহে, ভুল করেও কোনও জমি বা কোনও সম্পত্তিতে বিনিয়োগ এড়িয়ে চলুন, অন্যথায় এটি আপনার জন্য মারাত্মক হতে পারে। কারণ এটা সম্ভব যে এই বিনিয়োগ থেকে অর্থের ক্ষতি ছাড়াও আপনাকে পারিবারিক আর্থিক সংকটের সম্মুখীন হতে হবে। আপনি যদি আপনার কাজ বা আপনার পড়াশোনার ক্ষেত্রে পরিবার থেকে দূরে থাকেন তবে এই সপ্তাহে আপনি এই সমস্যাগুলি থেকে অনেকাংশে মুক্তি পেতে পারেন। এছাড়াও, আপনার বক্তব্যের জোরে, আপনি এই সময়ে মানুষকে নিজের করে তুলবেন এবং তাদের মনের সমস্ত ভেদাভেদ দূর করে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় সফল হবেন। আপনার চন্দ্র রাশি অনুসারে, শনি ষষ্ঠ ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনার অনন্য কাজ করার পদ্ধতি অনেক বড় লোককে আপনার দিকে আকৃষ্ট করবে। বিশেষ করে, ব্যবসায়ীরা বেশি লাভবান হতে চলেছেন কারণ এতে তাদের নতুন বিনিয়োগকারী পাওয়ার সম্ভাবনা বাড়বে। যা তাদের ভবিষ্যতে ভালো মুনাফা অর্জনের পাশাপাশি কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে তাদের কাজের প্রশংসা পেতে সহায়তা করবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন, তাদের জন্য সপ্তাহের মধ্যভাগ খুব ভালো যাবে। এই সময়ে আপনি আরও বেশি সাফল্য পাবেন, কারণ গ্রহের অবস্থান আপনার জন্য ভাল হবে।

তুলা রাশি

তরতাজা হওয়ার জন্য, ভালভাবে বিশ্রাম নিন। এই সপ্তাহে যেহেতু আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই সুযোগের সঠিক ব্যবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য হাঁটতে যান এবং সম্ভব হলে ঘরে বসেও কিছু ছোটখাটো ব্যায়াম করতে পারেন। এই সপ্তাহে, ভুল করেও কাউকে টাকা ধার দেবেন না এবং যদি কোনও কারণে তা করার প্রয়োজন হয় তবে ঋণদাতার কাছ থেকে লিখিতভাবে সমস্ত কাগজপত্র নিন যে তিনি কখন টাকা ফেরত দেবেন। এতে করে আপনি অনেক ধরনের ঝুঁকি থেকে নিজেকে বাঁচাতে পারবেন। পারিবারিক বিষয়ে এই সপ্তাহে, বাইরের লোকের অযাচিত হস্তক্ষেপ আপনার এবং পরিবারের বড় সদস্যদের মধ্যে উত্তেজনা তৈরি করতে পারে। যার প্রভাব সরাসরি আপনার কথায় পড়বে। আপনার ব্যক্তিগত জীবনে চলমান উত্থান-পতন আপনাকে অস্থির করে তুলতে পারে। এই কারণে, আপনার স্বভাব খিটখিটে হয়ে উঠতে পারে, যার কারণে আপনার কর্মজীবনও প্রভাবিত হবে এবং আপনি কোনও কাজে নিজেকে মনোযোগী রাখতে পারবেন না। এ কারণে আগামী দিনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে সপ্তম ভাবে বিরাজ করছে এবং এই সময়ে আইটি, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা কম পরিশ্রম করেও ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হবে কারণ এই সময় আপনি যে পরীক্ষাই দেবেন না কেন, ভালো নম্বর পেয়ে আপনি আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি

আপনি যদি কোনও বড় রোগে ভুগছিলেন, তবে এই সপ্তাহে ডাক্তারের কঠোর পরিশ্রম এবং আপনার পরিবারের সদস্যদের যথাযথ যত্ন আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। এই কারণে, আপনি এই রোগ থেকে চিরতরে মুক্তি পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার কিছু যন্ত্রপাতি বা ইলেকট্রনিক আইটেম বা কোনো ধরনের গ্যাজেট নষ্ট হওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। যার উপর আপনাকে আপনার অতিরিক্ত অর্থ ব্যয় করতে হতে পারে, আর্থিক পরিকল্পনার বাইরে গিয়ে। এমন পরিস্থিতিতে, প্রথম থেকেই আপনার জিনিসপত্রের যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, এই সপ্তাহে যখনই আপনি একাকীত্ব বোধ করেন, তাহলে আপনার পরিবার এক না কোনোভাবে আপনাকে অনুভব করবে যে তারা দূরে থাকলেও প্রতি মুহূর্তে আপনার সাথে আবেগগতভাবে উপস্থিত রয়েছে। এটি আপনাকে বিষণ্নতা থেকে রক্ষা করবে। এর পাশাপাশি, এটি আপনাকে একটি বিজ্ঞ সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। শনি আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম থাকা সত্ত্বেও আপনার ভিতরে প্রচণ্ড শক্তি দেখা যাবে। যদিও, তা সত্ত্বেও আপনি নির্ধারিত সময়ের আগে আপনার সমস্ত কাজ শেষ করতে পারবেন না। বুধ আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ভাবে বিরাজ করছে এবং যে সকল ছাত্রছাত্রীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চায় তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে অনেক ভালো হবে। কারণ এই সময়ে আপনার পূর্বের পরিশ্রমের প্রতিফল ঘটবে, যাতে আপনি আপনার ইচ্ছানুযায়ী একটি ভালো প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন।

ধনু রাশি

রাহু আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে নেতিবাচক চিন্তা আপনার মনে প্রাধান্য পাবে। যার কারণে আপনার সাথে ভালো কিছু ঘটলেও আপনাকে নেতিবাচক দৃষ্টিকোণ থেকে দেখতে দেখা যাবে। ফলস্বরূপ, আপনি অনেক ভাল এবং লাভজনক সুযোগ থেকে নিজেকে বঞ্চিত করতে পারেন। তাই আপনার এই স্বভাবকে উন্নত করুন। এর জন্য আপনি যোগ,ব্যায়াম এবং ধ্যানের সাহায্যও নিতে পারেন। আর্থিক জীবনে এই সপ্তাহে আপনার ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। তবে ভালো ব্যাপার হল এই সময়ে, এই সময়টা আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি নিয়ে আসবে। যা আপনাকে আপনার আর্থিক জীবনে সঠিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব উপলব্ধি করে, আপনি পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেবেন। এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা তাদের জিনিসগুলি আপনার সামনে উন্মুক্ত রাখতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। কারণ এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি যে কৌশল বা পরিকল্পনা নিয়ে কাজ করছেন তার সাফল্যের উপর, আপনি অন্যদের কাছ থেকে উন্মুক্ত প্রশংসা পাবেন। এটির সাহায্যে, আপনি অফিসে একটি ভিন্ন প্রভাব তৈরি করতে সক্ষম হবেন, যার কারণে এখন সবাই আপনার সাথে কথা বলতে আগ্রহী হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে অবস্থান করছে এবং এই সপ্তাহটি ইঞ্জিনিয়ারিং, আইন এবং চিকিৎসা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য সমস্যায় পূর্ণ হবে। কারণ এই সময়ে তারা সঠিক সিদ্ধান্ত নিতে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারে, যার কারণে তাদের প্রদর্শনের অভাবে অন্যদের সামনে বিব্রত হতে হতে পারে।

মকর রাশি

আপনার রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভালো যাবে। কারণ এই সময়ে আপনাকে বড় ধরনের কোনো সমস্যায় পড়তে হবে না। সুতরাং, এই ইতিবাচক সময়ের সঠিক ব্যবহার করে, আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে তাজা বাতাস উপভোগ করুন। শনি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে উপস্থিত এবং আর্থিক বিষয়ে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল হতে পারে কারণ এই সময় অনেক গ্রহের দৃষ্টি আপনার আয় বাড়াতে এবং আপনার সঞ্চিত সম্পদে যোগ করার অনেক সুযোগ প্রদানে কাজ করবে। এই সপ্তাহে আপনার বন্ধুরা কিছু চমৎকার পরিকল্পনা করে আপনাকে খুশি করবে। এই পরিকল্পনাটি কোথাও ঘুরতে যাওয়ার জন্য হতে পারে, যেখানে আপনি আপনার বন্ধুদের সাথে আবার মজা করার সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনি কিছুটা অলস বোধ করতে পারেন বা জটিলতার শিকার হতে পারেন, তবে তা সত্ত্বেও, আপনি পেতে আগ্রহী হবেন। আপনি যা কিছু করেন তার জন্য প্রশংসা করুন। যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির কিছু শুভ সুযোগ পেতে সক্ষম হবেন। বুধ আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ভাবে অবস্থান করছে এবং এই সময় যে সমস্ত শিক্ষার্থীদের অভিযোগ ছিল যে তাদের মনোযোগ দ্রুত শিক্ষা থেকে বিক্ষিপ্ত হয়ে যায়, এই সপ্তাহটি তাদের জন্য শুভ হতে চলেছে। কারণ এই সময়ে আপনার মনোযোগ পড়াশোনায় বিভ্রান্ত হবে না এবং আপনার বন্ধুদের কারণে আপনি সমস্ত ধরণের বাধা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন।

কুম্ভ রাশি

শনি আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে বিরাজ করছে এবং আপনার জীবনের যেকোনো ধরনের অস্বস্তি আপনার মানসিক শান্তিকে ব্যাহত করতে পারে। তাই উন্নত স্বাস্থ্য জীবনের জন্য, আপনার শরীরের সমস্যাগুলি এড়িয়ে চলুন। লোকেরা এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গ লক্ষ্য করবে এবং এর কারণে আপনি কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। যদিও, এই সময় আপনার জীবন সঙ্গী আপনাকে আর্থিক সাহায্যের মাধ্যমে যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে এমন সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, আপনার পক্ষে সমাজের অনেক বড় লোকের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় এই সুযোগের সঠিক ব্যবহার করে নিজেকেই এর জন্য প্রচেষ্টা চালাতে হবে কারণ এই মিলন সমাজে আপনার মর্যাদার পাশাপাশি পরিবারে সম্মান পেতে কাজ করবে। আপনার পেশাগত ক্ষেত্রে, আপনাকে অনেক বাধার সম্মুখীন হতে হবে, যা অতিক্রম করা আপনার পক্ষে সহজ কাজ হবে না। তাই এই সপ্তাহের শুরু থেকেই নিজেকে শান্ত রাখুন এবং প্রতিটি পরিস্থিতির মোকাবিলা করুন। তবেই আপনি কিছু না কিছু সমাধান করতে সক্ষম হবেন। বুধ আপনার চন্দ্র রাশিতে তৃতীয় ভাবে বিরাজ করছে এবং যারা উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন তাদের জন্য সপ্তাহের মধ্যভাগ খুব ভালো যাবে। এই সময় আপনি আরও বেশি সাফল্য পাবেন, কারণ গ্রহের অবস্থান আপনার জন্য ভাল হবে।

মীন রাশি

বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে উপস্থিত এবং এই সপ্তাহে, একটি ব্যস্ত রুটিন সত্ত্বেও, আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে। তবে আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না, এটিকে চিরকাল সত্য বলে ধরে নেওয়ার ভুল করবেন না। এমন পরিস্থিতিতে, আপনার জীবন এবং স্বাস্থ্যকে সম্মান করুন এবং একটি ভাল রুটিন গ্রহণ করুন। অন্যথায় ভবিষ্যতে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার সময় এবং অর্থ উভয়কেই মূল্য দিতে শিখতে হবে। অন্যথায়, আর্থিক সীমাবদ্ধতার কারণে, আসন্ন সময় আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রভাবিত করতে পারে। যার কারণে আপনাকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। আপনি প্রায়ই আপনার সামর্থ্যের চেয়ে বেশি অন্যদের প্রতিশ্রুতি দেন, যার কারণে আপনি না চাইলেও নিজেকে সমস্যায় ফেলেন। তবে এই সপ্তাহে আপনাকে তা এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি আপনার বিশ্বাসযোগ্যতা হারাতে পারেন। তাই শুধুমাত্র সেই প্রতিশ্রুতি দিন যা আপনি পূরণ করতে সক্ষম। শনি আপনার চন্দ্র রাশিতে দ্বাদশ ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনাকে কঠোর পরিশ্রমের পাশাপাশি আপনার কর্মজীবনে উন্নতি করতে আপনার দক্ষতা বাড়াতে হবে। অন্যথায়, আপনি সক্ষম হবেন না সময়মতো যেকোনো কাজ শেষ করতে। এটি আপনার ক্যারিয়ারে সরাসরি প্রভাব ফেলবে এবং একই সাথে আপনি সিদ্ধান্ত নিতে অসুবিধা অনুভব করতে পারেন। যারা কঠোর পরিশ্রম করছে তারা এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজে বৃত্তি পেতে পারে। এতে আপনার সম্মান যেমন বাড়বে, তেমনি আপনার পরিশ্রম দেখে আপনার পরিবারও গর্ববোধ করবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Horoscope

bangla news

Bengali news


আরও খবর


ছবিতে খবর