img

Follow us on

Saturday, Apr 20, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ২৬ মার্চ থেকে ১ এপ্রিল

কেমন যাবে চলতি সপ্তাহ    

img

প্রতীকী ছবি

  2023-03-25 13:50:27

মেষ রাশি

চন্দ্র রাশি থেকে প্রথম ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে এই সপ্তাহটি সেই সমস্ত লোকদের জীবনে বিশেষ শুভ ফল বয়ে আনতে চলেছে যাদের চোখের সমস্যা ছিল। এই সময় আপনি কেবল আপনার চোখের সঠিক যত্ন নিতে পারবেন না, তবে আপনি এটির উন্নতির জন্য যে কোনও সিদ্ধান্ত নিতে পারেন। আপনার আর্থিক সিদ্ধান্তের উন্নতি এই সপ্তাহে আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে এবং এটি আপনাকে অতীতের সমস্ত ক্ষতি কাটিয়ে উঠতেও সাহায্য করবে। যাতে জিনিসগুলি আবার ট্র্যাকে ফিরে আসে বলে মনে হবে। একটি সুখী এবং বিস্ময়কর সপ্তাহের জন্য, আপনার ঘর অতিথিদের দ্বারা পরিপূর্ণ হতে পারে কারণ শুক্রও প্রথম ভাবে উপস্থিত রয়েছে। এর পাশাপাশি পরিবারের সঙ্গে সামাজিক কর্মকাণ্ডও আপনাকে পরিবারের সদস্যদের খুশি রাখতে সাহায্য করবে। এই সপ্তাহে প্রাপ্ত লাভগুলিকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করার জন্য, আপনাকে আগামী সময়ের জন্য একটি মজবুত ভিত্তি এবং কৌশল স্থাপন করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে কারণ শনিদেব চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে উপস্থিত রয়েছেন। এ জন্য আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। আপনি যদি বিগত কয়েকদিন ধরে কোনো বিদেশী স্কুল বা কলেজে ভর্তির চেষ্টা করছিলেন, তবে আপনার সমস্ত প্রচেষ্টার পরে আপনাকে এই সপ্তাহে আরও অপেক্ষা করতে হবে। কারণ একটি অসম্পূর্ণ নথির কারণে আপনার পরিশ্রম জলে মিশে যেতে পারে।


বৃষভ রাশি

স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার ছোটখাটো সমস্যা হতে পারে, তবে এই সময় কোনও বড় অসুস্থতা দেখা যাবে না, তাই আপনি খুব খুশি হবেন। কিন্তু দ্বাদশ ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা করা উচিত নয় এবং সময়ে সময়ে যোগ,ব্যায়াম, ধ্যান করা উচিত যাতে আপনি নিজেকে ফিট রাখতে পারেন। এই সপ্তাহে আপনাকে সেই সমস্ত বন্ধু বা আত্মীয়দের থেকে দূরে থাকতে হবে যারা আপনার সুবিধা নেয় এবং আপনার অর্থ ব্যয় করার চেষ্টা করে। এর পাশাপাশি, এই রাশির মানুষ যারা ব্যবসা করেন, তাদেরও সপ্তাহের প্রথম দিনগুলিতে কোনও ধরণের বিনিয়োগ এড়াতে হবে। সামগ্রিকভাবে, সময় অর্থের দিক থেকে ভাল, তবে আপনাকে আরও একটু সাবধান হতে হবে, নিজেকে সতর্ক রাখতে হবে। এই সপ্তাহে আপনার পারিবারিক জীবন আরও অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ দেব গুরু বৃহস্পতি চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে বসে আছেন। আপনার রাশিফলের গ্রহগুলির অনুকূল অবস্থান আপনার পারিবারিক জীবনের জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল দেখাচ্ছে। এই অনুকূল পরিস্থিতি আপনার পরিবারের সদস্যদের একে অপরের প্রতি তাদের ভ্রাতৃত্ব বৃদ্ধি করতে সাহায্য করবে এবং তাদের সমস্ত ধরণের মানসিক সমস্যা থেকে মুক্তি দেবে। এ সময় পরিবারের প্রায় প্রতিটি সদস্যের আচরণও ভালো থাকার সম্ভাবনা তৈরি হবে। এই সপ্তাহে, ব্যবসায়ীদের তাদের লক্ষ্য অর্জনের জন্য একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে, কারণ মঙ্গল চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ভাবে উপস্থিত রয়েছে। যদিও, এই সপ্তাহে যে কোনও ধরণের সিদ্ধান্ত নেওয়ার সময়, আপনার অহংকে মাঝে আসতে দেবেন না। এছাড়াও, প্রয়োজনে আপনার জুনিয়র সহকর্মীদের থেকে সাহায্য নিন এবং তাদের ধারনা ও পরামর্শ বিবেচনা করুন। এই সপ্তাহে, আপনার ইচ্ছা অনুযায়ী আপনার শিক্ষকদের সহযোগিতা পেতে আপনাকে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনার অনেক বিষয় বুঝতে অসুবিধা হতে পারে।


মিথুন রাশি

এই সপ্তাহে অ্যালকোহল থেকে দূরে থাকা আপনার স্বাস্থ্যের জন্য ভাল হবে। অন্যথায়, এটি আপনার ঘুমের সাথে হস্তক্ষেপ করবে, নিজেকে গভীর বিশ্রাম থেকে বঞ্চিত করবে। এ সপ্তাহে গ্রহ-নক্ষত্রের গতিবিধি দেখা যাচ্ছে, অন্যের কথা শুনে কোনো বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি প্রায় নিশ্চিত। অতএব, অন্যের নির্দেশে আপনার অর্থ কোথাও বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং বুদ্ধিমানের সাথে কাজ করুন। এই সপ্তাহে, আপনি অফিস থেকে কিছু গৃহস্থালির কাজ শেষ করার জন্য বিরতি নিতে পারেন, যা দীর্ঘদিন ধরে স্থগিত ছিল, কারণ শনিদেব নবম ভাবে অবস্থান করছেন। এটি সম্পূর্ণ করতে আপনাকে স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় ব্যয় করতে হবে। তবে আপনার এই প্রচেষ্টা দেখে পরিবারের সদস্যরা আপনাকে নিয়ে খুব খুশি হবে। এই সপ্তাহে, আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার গুরু এবং প্রবীণদের পৃষ্ঠপোষকতা পাবেন না, তবে তাদের সাথে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে এই সপ্তাহে অনেক ঝামেলার কারণ হতে পারে।

কর্কট রাশি

চন্দ্র রাশি থেকে শনিদেব অষ্টম ভাবে অবস্থান করছেন বলে আর্থিক পরিস্থিতি এবং এর সাথে সম্পর্কিত সমস্যাগুলি আপনার মানসিক চাপের কারণ হতে পারে। এসময়, কর্মক্ষেত্রে কাজের চাপ এবং ঘরোয়া মতভেদের কারণে আপনি আপনার খাদ্যাভ্যাসের প্রতি মনোযোগ নাও দিতে পারেন। এর কারণে স্বাস্থ্যের অবনতির পাশাপাশি কিছুটা দুর্বলতায়ও ভুগতে হতে পারে। আর্থিক জীবনে এই সপ্তাহে আপনার ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। তবে ভাল কথা হল, এই সময়টি আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি নিয়ে আসবে কারণ দেব গুরু বৃহস্পতি নবম ভাবে রয়েছে। এটি আপনাকে আপনার আর্থিক জীবনে সঠিক ভারসাম্য বজায় রাখতে সহায়তা করবে। আপনি প্রায়শই আপনার সামর্থ্যের চেয়ে বেশি অন্যদের প্রতিশ্রুতি দেন, যার কারণে আপনি না চাইলেও নিজেকে সমস্যায় ফেলেন। তবে এই সপ্তাহে আপনাকে তা এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি আপনার বিশ্বাসযোগ্যতা হারাতে পারেন। কাজেই প্রতিশ্রুতি দাও শুধু সেইটুকুই যা তুমি দিতে পারো। এই সপ্তাহে, আপনার সৃজনশীল ক্ষমতার ব্যাপক হ্রাস ঘটবে, যার কারণে আপনি মেইল, ইন্টারনেট ইত্যাদির মাধ্যম সঠিকভাবে ব্যবহার না করে আপনার উর্ধ্বতনদের খুশি করতে ব্যর্থ হবেন। এটি শুধুমাত্র আপনার প্রচারকে প্রভাবিত করবে না, তবে আপনার ক্যারিয়ারের বৃদ্ধিকেও কমিয়ে দেবে। এই সপ্তাহে, আপনার রাশির শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম থেকে চুরি করবে না, যার কারণে তারা অনুকূল ফলাফল পাবে। অতএব, এই সময়ের সর্বোত্তম ব্যবহার করে, পূর্ণ একাগ্রতার সাথে শুধুমাত্র পড়াশোনায় মনোনিবেশ করুন।

সিংহ রাশি

এই সপ্তাহে, আপনার স্বাস্থ্যের উন্নতি স্পষ্টভাবে দৃশ্যমান হবে। কিন্তু তা সত্ত্বেও, এই সময়, শনিদেব সপ্তম ভাবে অবস্থান করার কারণে আপনাকে কোনও ধরণের দূর দূরত্বের ভ্রমণ এড়িয়ে চলতে হবে। যদি কোনও ভ্রমণের প্রয়োজন হয় তবে আপনার মেডিকেল চেকআপ করার পরেই যে কোনও ভ্রমণে যান। দেব গুরু বৃহস্পতি অষ্টম ভাবে অবস্থান করায় আটকে থাকা আর্থিক বিষয়গুলি এই সপ্তাহে বাড়তে পারে। এছাড়াও, এই সময় অনেক ধরনের খরচ আপনার মনে মেঘ করবে। যার কারণে আপনি না চাইলেও অস্থির হয়ে উঠতে পারেন। এই কারণে আপনি নিজেকে অনেক সিদ্ধান্ত নিতে অক্ষম দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন এবং আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন। এই সপ্তাহে বাড়ির কোনও সদস্যের অবস্থান পরিবর্তন করা সম্ভব, বা এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার বর্তমান আবাসস্থল থেকে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, আপনাকে আপনার ব্যস্ত জীবনের কিছু সময় আপনার পরিবারের জন্য বের করতে, তাদের সাথে সময় কাটাতে এবং পরিবারের সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নিয়ে আলোচনা করতে দেখা যাবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে কম কাজের কারণে আপনি কিছুটা একঘেয়েমি অনুভব করতে পারেন। এসময়, আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করে আপনি সেই সমস্ত কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করতে পারেন যা অতীতে সম্পন্ন করা যায়নি। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি সবচেয়ে ভালো হতে চলেছে। কারণ এই সময় আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং অনেক গ্রহের আশীর্বাদে আপনি প্রতিটি পরীক্ষায় সাফল্য পাবেন।

কন্যা রাশি

নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে খুব বেশি পরিশ্রম করতে হবে না। কারণ এই সময় ভাগ্য আপনার সাথে থাকবে। যার কারণে আপনি আপনার স্বাস্থ্য ভালো রাখতে কম চেষ্টা করবেন, তারপরও আপনি নিজেকে সুস্থ রাখতে সফল হতে পারবেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনাকে আরও ভাল দিকনির্দেশনা এবং সুযোগ দেবে বলে প্রমাণিত হবে কারণ দেব গুরু বৃহস্পতি সপ্তম ভাবে বিরাজ করছে। এই সপ্তাহে আপনি অর্থ সঞ্চয় বা জমাতে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। যদি আপনার আত্মীয়দের সাথে জমি বা সম্পত্তি সংক্রান্ত কোনও বিবাদ ছিল, তবে এই সপ্তাহে আপনি মঙ্গল দেব দশম ভাবে অবস্থান করার কারণে পারিবারিক পরিবেশে আনন্দের ঢেউ দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে আপনি এবং আপনার পরিবারও ধর্মীয় স্থানে গিয়ে পূজা করার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে আপনার অতীতের কিছু কাজের কারণে, আপনি আপনার উর্ধ্বতন এবং বস দ্বারা তিরস্কার করতে পারেন। কারণ সেই কাজে আপনার কিছু ভুল হওয়ার সম্ভাবনা থাকে, যার কারণে আপনাকে তাদের সমালোচনার সম্মুখীন হতে হবে। এমন পরিস্থিতিতে, পূর্ণ নিষ্ঠার সাথে সঠিকভাবে প্রতিটি কাজ সম্পন্ন করাই আপনার জন্য একমাত্র বিকল্প হতে পারে। এই সপ্তাহে ষষ্ঠ ভাবে শনিদেবের উপস্থিতির কারণে, যারা এখন পর্যন্ত আপনাকে অযোগ্য বলে মনে করেছিল তাদের সামনে আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে একটি ভাল উদাহরণ স্থাপন করতে সক্ষম হবেন। এর পরে আপনি সেই বিদগ্ধ শিক্ষার্থীদের একজন হিসাবে গণ্য হবেন যাদের সবাই প্রশংসা করবে এবং তাদের সাথে কথা বলতে চাইবে। তবে এই সময়ে অহংকে আপনার ভিতরে আসতে দেবেন না, অন্যথায় এই সাফল্য সুখের পরিবর্তে আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে।

 তুলা রাশি

এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে একটি ভাল নোটে শুরু হবে। কারণ এই সময় আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। ফলস্বরূপ, আপনি এই সময় একটি জিমে যোগদান করার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, আপনার মধ্যে সৃজনশীল ধারণা বৃদ্ধি পাবে, যার কারণে আপনি প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে পেয়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, যেহেতু শনিদেব চন্দ্র রাশি থেকে পঞ্চম ভাবে বসে আছেন। যদিও, ইতিমধ্যে, প্রতিটি নথিতে/ডকুমেন্টে/কাগজে স্বাক্ষর করার আগে, আপনাকে সাবধানে এবং স্বাচ্ছন্দ্যের সাথে সেগুলি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। দেরি করে বাড়িতে পৌঁছানোর অভ্যাস এই সপ্তাহে আপনার জন্য বিশেষ কষ্টের পাঠ হয়ে উঠতে পারে। কারণ এই বিষয়ে আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার বড় ধরনের বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, যেখানে তারা আপনাকে চিৎকারও করতে পারে। এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভাল ফল বয়ে আনবে। এছাড়াও যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও এই সময়কালটি ভাল প্রমাণিত হবে। উচ্চশিক্ষার জন্য প্রয়াসী ব্যক্তিরা, এই সপ্তাহে তাদের অল্প পরিশ্রমের পরেও বড় সাফল্য পেতে সাহায্য করবে কারণ বুধ মহারাজা চন্দ্র রাশি থেকে সপ্তম ভাবে অবস্থান করছে। তাদের জন্য এবার আরও ভালো সুযোগ নিয়ে আসছে। এসময়, এই সুযোগগুলির সঠিক সদ্ব্যবহার করে, তাদের হাত থেকে পিছলে যেতে দেবেন না।

বৃশ্চিক রাশি

এই সপ্তাহে পঞ্চম ভাবে ভগবান বৃহস্পতির উপস্থিতির কারণে, আপনাকে আপনার সুস্বাস্থ্য থেকে সেরাটি পেতে আপনার অতিরিক্ত শক্তিকে ইতিবাচকভাবে ব্যবহার করতে হবে, অন্যথায় আপনি এটিকে ভুল পথে ব্যবহার করে নষ্ট করতে পারেন। তাই আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো বা তাদের সাথে কিছু গেম খেলার মাধ্যমে আপনার মানসিক শক্তিকে কাজে লাগানো আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে, আপনি যদি দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করেন তবে আপনি প্রচুর লাভ পেতে পারেন। তবে এর জন্য বাড়ির বড়দের সঙ্গে পরামর্শ করেই যেকোনো সিদ্ধান্তে পৌঁছাতে হবে। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময় আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়, আপনার দ্বারা সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করা আপনাকে বাড়িতেও সম্মান দেওয়ার জন্য কাজ করবে। এই সপ্তাহে, পাবলিক প্লেসে কারও সাথে ফ্লার্ট করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি এমনকি হাতাহাতিও করতে পারেন। এর ফলে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হবে এবং আপনি নিজেও বড় ধরনের আইনি ঝামেলায় ফেঁসে যাবেন। এই সপ্তাহে আপনার বীরত্ব ও সাহস কমে যাবে, যার কারণে আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। ফলস্বরূপ, আপনি অনেক দুর্দান্ত সুযোগ হাতছাড়া করতে পারেন। অতীতে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রমের কারণে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি বন্ধুদের দ্বারা সম্মানিত হবেন। এই সময়, পরিবারে সম্মান পাওয়ার পাশাপাশি আপনি শিক্ষকদের কাছ থেকেও প্রচুর প্রশংসা পাবেন। যাইহোক, এই সময় আপনার মনে অহংকারকে প্রবেশ করতে দেবেন না, অন্যথায় আপনার সাফল্য আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

ধনু রাশি

এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল ভাবে শুরু হবে কারণ শনিদেব তৃতীয় ভাবে অবস্থান করছেন। এই সময় আপনার স্বাস্থ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। ফলস্বরূপ, আপনি এই সময় একটি জিমে যোগদান করার সিদ্ধান্ত নিতে পারেন। এটা সম্ভব যে আপনার পিতামাতা বা আপনার সঙ্গী কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য এই সপ্তাহে আপনার কাছে অর্থ চাইতে পারেন। যার কারণে আপনাকে তাদের অর্থও দিতে হবে, তবে এটি আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। আপনি যদি আপনার বড় ভাই এবং বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা চেয়ে থাকেন তবে আপনি এতে বিরূপ ফল পাবেন। কারণ এটা সম্ভব যে আপনার ভাইবোনরা আপনার দুর্বল আর্থিক অবস্থার কারণ দেখিয়ে আপনাকে কোনো ধরনের সাহায্য দিতে অস্বীকার করতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার কর্মজীবনে গতি পেতে কোনও ধরণের অবৈধ কার্যকলাপ অবলম্বন করা থেকে পিছপা হবেন না, তবে এটি করা আপনাকে কিছু সময়ের জন্য সন্তুষ্টি দেবে, তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় ঝামেলায় আটকাবেন। তাই কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন। পঞ্চম ভাবে বুধের উপস্থিতির কারণে, এই সময়টি উচ্চ শিক্ষার জন্য খুব ভাল হতে পারে এবং এই সময়ে আপনি উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভাল সাফল্য পেতে পারেন কারণ অনেক শুভ গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করেছে এবং আপনার রাশির জন্য অনুকূল। আপনার কোম্পানির উন্নতি করার সময়, আপনাকে আপনার বন্ধু এবং পরিবারের সমর্থন দিতে কাজ করবে।

মকর রাশি

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে। তাই মানসিক শান্তি পেতে চাইলে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। এই সপ্তাহে চতুর্থ ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে, আপনাকে সমস্ত ধরণের সন্দেহজনক আর্থিক লেনদেন থেকে নিজেকে দূরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এ জন্য শুরু থেকেই সতর্ক থাকুন এবং সামান্য টাকার লোভে কোনো অবৈধ কাজ করবেন না। এই সপ্তাহে অনিচ্ছাকৃতভাবে পরিবারের সদস্য বা জীবনসঙ্গী আপনার মানসিক চাপের কারণ হয়ে উঠতে পারে। কারণ এটা সম্ভব যে সে আপনার কাছে এমন কিছু দাবি করতে পারে যার জন্য আপনাকে আপনার আয়ের একটি বড় অংশ ব্যয় করতে হবে। তাই তার চাহিদা সম্পর্কে সঠিকভাবে যোগাযোগ করে তাকে বোঝানোর চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে। এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভাল ফল বয়ে আনবে। এছাড়াও এই সময়টি তাদের জন্যও ভাল প্রমাণিত হবে যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, কারণ শনিদেব চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ভাবে বসে আছেন। এই সপ্তাহে গ্রহগুলির শুভ অবস্থান আপনার জন্য অত্যন্ত সৌভাগ্যের হতে চলেছে। এর সাথে, আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে সপ্তাহের মধ্য এবং শেষ অংশ আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে কারণ বুধ চতুর্থ ভাবে রয়েছে। এই সময়, আপনি সঠিকভাবে প্রতিটি বিষয় বুঝতে কোন অসুবিধা সম্মুখীন হবে না।


কুম্ভ রাশি

আপনার জীবনের অনেক ক্ষেত্র এই সপ্তাহে সবচেয়ে বেশি প্রভাবিত হতে চলেছে। তাই যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য না হারানোই আপনার জন্য ভালো হবে। বিশেষ করে কঠিন পরিস্থিতিতে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার সময় ভবিষ্যতের কথা চিন্তা করুন। এই সপ্তাহে, মনে রাখবেন যে সমস্ত বিনিয়োগ স্কিম যা আপনাকে আকৃষ্ট করছে সেগুলি সম্পর্কে তাড়াহুড়ো না করে সেগুলি সম্পর্কে গভীরভাবে জানার চেষ্টা করুন, কারণ শনিদেব চন্দ্র রাশি থেকে প্রথম/লগ্না ভাবে অবস্থান করছেন। এমন পরিস্থিতিতে আপনার জন্য যেকোনো পদক্ষেপ আর্থিকভাবে ক্ষতিকর হতে পারে। তাই যেকোনো সিদ্ধান্তে আসার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। যদি পরিবারে বড়রা থাকে, তবে এই সপ্তাহে তাদের অযৌক্তিক দাবি এবং আপনার কাছ থেকে তাদের অতিরিক্ত প্রত্যাশা আপনাকে বিরক্ত করতে পারে। যার কারণে আপনার ব্যক্তিগত জীবন যেমন থাকবে চাপযুক্ত, তেমনি এর নেতিবাচক প্রভাব আপনার কর্মক্ষেত্রেও ব্যাঘাত ঘটাতে পারে। অতীতে, কর্মক্ষেত্রে যে পরিস্থিতিগুলি আপনি আপনার অনুকূলে তৈরি করার জন্য অতিরিক্ত কঠোর পরিশ্রম করেছিলেন, এই সপ্তাহে আপনার পক্ষ থেকে সামান্য প্রচেষ্টার পরেই তা আপনার অনুকূলে বলে মনে হবে। মানে এই সময়ে স্বাভাবিকের চেয়ে একটু কম পরিশ্রম করলেও ভালো ও শুভ ফল পাওয়া যাবে। এই সপ্তাহে, শিক্ষা ক্ষেত্রে, আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন কারণ বুধ মহারাজের অবস্থান চন্দ্র রাশি থেকে তৃতীয় ভাবে। এমন পরিস্থিতিতে, এই সময়, আপনাকে সবচেয়ে বেশি ধৈর্যের সাথে চলতে হবে কারণ এই সপ্তাহে আপনি যে কোনও পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার পরে আপনার স্বভাবে বিরক্তি দেখা দেবে এবং আপনি সমস্যায় পড়বেন। আপনার সহপাঠীদের সাথে তারা ছোটখাটো বিষয়েও ঝগড়া করতে পারে। অতএব, প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখা, ভাল সময়ের জন্য অপেক্ষা করা এই সময় আপনার জন্য ভাল হতে চলেছে।

মীন রাশি

এই রাশির বয়স্ক ব্যক্তিরা, যাঁরা জয়েন্টের ব্যথা বা কোমর ব্যথার সমস্যায় ভুগছিলেন, তারা এই সপ্তাহে সঠিক খাবার খাওয়ার ফলে আরও ভাল স্বাস্থ্য পেতে সক্ষম হবেন। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণ করুন এবং নিয়মিত যোগ,ব্যায়াম করুন। এই সপ্তাহে চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই ধরনের পরিস্থিতিতে, তাদের কিছু ছোট বিনিয়োগে তাদের অর্থ ব্যয় করার পরামর্শ দেওয়া হয়, কারণ শুধুমাত্র এটি তাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা তৈরি করবে এবং তারা তাদের ভবিষ্যত সুরক্ষিত করতে সক্ষম হবে। এই সপ্তাহে আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন বা আপনার পুরানো বাড়িটিকে সুন্দর এবং সুসংগঠিত করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে আপনি আপনার কিছু অর্থ ঘর সাজানোর কাজে ব্যয় করবেন। কিন্তু এতে আপনার আর্থিক অবস্থার কোনো পরিবর্তন হবে না, বরং আপনি আপনার পরিবারের সদস্যদের সম্মান ও প্রতিপত্তি অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে আপনার কিছু পুরানো কাজের কারণে, আপনি আপনার ঊর্ধ্বতন এবং বসের কাছ থেকে বিন্দু পেতে পারেন কারণ শনিদেব চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে অবস্থান করছেন। সেই কাজে আপনার কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনাকে তাদের সমালোচনার সম্মুখীন হতে হবে। এমন পরিস্থিতিতে, পূর্ণ নিষ্ঠার সাথে সঠিকভাবে প্রতিটি কাজ সম্পন্ন করাই আপনার জন্য একমাত্র বিকল্প হতে পারে। এই সপ্তাহে, হোস্টেল বা বোর্ডিং স্কুলে বসবাসকারী শিক্ষার্থীদের কিছু বিশেষ যত্ন নেওয়ার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তবেই আপনি শুভ ফল পাবেন। অন্যদিকে, আমরা যদি সেইসব ছাত্রছাত্রীদের কথা বলি যারা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছে, তবে তারাও মধ্যভাগের পরে নিকটাত্মীয়ের কাছ থেকে বিদেশী কলেজ বা স্কুলে ভর্তির সুসংবাদ পেতে পারে, কারণ বুধ মহারাজ চন্দ্র রাশি থেকে তৃতীয় ভাবে বিরাজমান রয়েছেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ

 



 

      

Tags:

Saptahik Rashifal


আরও খবর


ছবিতে খবর