img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ২১ মে থেকে ২৭ মে

কেমন যাবে চলতি সপ্তাহ?

img

প্রতীকী ছবি

  2023-05-22 08:06:54

মেষ

আপনি বুঝতে পারবেন যে আপনার স্বাস্থ্য ভাল থাকলে আপনি জীবনের প্রতিটি দিক উপভোগ করতে পারবেন। এই সময়, এই রাশির বেশিরভাগ মানুষ, এটি অনুসরণ করে, তাদের খারাপ অভ্যাসগুলিকে উন্নত করার চেষ্টা করবে। এই সপ্তাহে, আপনি যদি দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করেন তবে আপনি প্রচুর লাভ পেতে পারেন। তবে এর জন্য বাড়ির বড়দের সঙ্গে পরামর্শ করেই যেকোনো সিদ্ধান্তে পৌঁছাতে হবে। এই সপ্তাহে, আপনাকে বাড়ির সদস্যদের অহেতুক সন্দেহ করা এবং তাদের উদ্দেশ্য সম্পর্কে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। কারণ এটা সম্ভব যে তারা কোনো ধরনের চাপের মধ্যে রয়েছে এবং তাদের আপনার সহানুভূতি এবং বিশ্বাসের প্রয়োজন। এই সপ্তাহে, আপনি আপনার লক্ষ্যগুলি অতীতের তুলনায় একটু বেশি সেট করতে পারেন। এমন পরিস্থিতিতে, এটি সম্পূর্ণ করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। এবং এমন একটি সম্ভাবনা রয়েছে যে যদি কোনও কারণে এর ফলাফল আপনার প্রত্যাশা অনুযায়ী না আসে তবে আপনি নিজের উপর হতাশ হতে পারেন। আপনার চন্দ্র রাশি অনুসারে, বুধ ষষ্ঠ ভাবের অধিপতি হিসাবে প্রথম ভাবে উপস্থিত এবং আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে আপনাকে এই সপ্তাহে আপনার সমস্ত উর্জা অধ্যয়নের জন্য উৎসর্গ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনি যে পরীক্ষার জন্য অবহেলা করছেন সেসব পরীক্ষার ফল আপনাকে বহন করতে হতে পারে।

বৃষ

এই সপ্তাহে, কাজ এবং বিশ্রামের মধ্যে সঠিক ভারসাম্য স্থাপন করা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। এমন পরিস্থিতিতে আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগছেন, তাহলে এই সময়ে আপনি তা থেকে পুরোপুরি মুক্তি পেতে পারবেন। কারণ গ্রহের অনুকূল দিক আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে সাহায্য করবে এবং সেই সময় আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন। মানসিকভাবেও ভারসাম্য বজায় থাকবে। এই সময় আপনার খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন জীবনযাত্রারও উন্নতি হবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের কারণে আপনাকে এই সপ্তাহে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। তবে এটি পরিবারে আপনার মর্যাদা বাড়াবে, পাশাপাশি আপনি পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। যে সব মানুষ বা ছাত্রছাত্রীরা বাড়ি থেকে দূরে থাকেন, তাদের একাকীত্বের অনুভূতি এই সপ্তাহে অনেক বেশি বিরক্ত করবে। এই সময়ে আপনি নিজেকে খুব একা দেখতে পাবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত আঁটসাঁটতাও অনুভব করতে পারেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার একাকীত্ব আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং আপনি যখন সময় পাবেন, কোথাও বাইরে যান এবং কিছু বন্ধুদের সাথে সময় কাটান। শনি আপনার চন্দ্র রাশিতে দশম ঘরে অবস্থান করছে এবং যতদূর আপনার কর্মজীবনের রাশিফলের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা এবং ধারণাগুলি আপনার ভাগ্য দ্বারা সম্পূর্ণরূপে সমর্থন করবে এবং যার সাহায্যে আপনার কর্মজীবনের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার লক্ষ্য অর্জনের জন্য অবিরাম চেষ্টা চালিয়ে যান। শিক্ষাক্ষেত্রে, আপনি প্রত্যাশিত হিসাবে খুব ভাল কাজ করবেন এবং এই সময়টি আপনার জীবনে এগিয়ে যাওয়ার পথ তৈরি করবে। এই সময়ে, শিক্ষার্থীরা তাদের লক্ষ্য এবং উদ্দেশ্য অর্জনে সফল হবে, পাশাপাশি তাদের পড়াশোনার প্রতি একটি নির্দিষ্ট আগ্রহ তৈরি করবে।

মিথুন

আপনার চন্দ্র রাশি অনুসারে, বৃহস্পতি এবং রাহু একাদশ ভাবে অবস্থান করছে এবং আপনার স্বাস্থ্য জীবনের জন্য এই সপ্তাহটি অনুকূল বলে মনে হচ্ছে। যেহেতু এই সময় আপনার কোনো বড় অসুখ এড়ানোর সম্ভাবনা বেশি, তাই ভালো স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। আমাদের প্রবীণরা সবসময় আমাদের একটি শিক্ষা দিতেন যে 'জিতনি চাদর হোতি হ্যায়, যতটা পা ছড়িয়ে দেওয়া উচিত', এবং এই প্রবাদটি এই সপ্তাহে আপনার রাশির সাথে পুরোপুরি ফিট হতে চলেছে। কারণ এই সময়ে আপনার নিজেকে সবচেয়ে বেশি নিয়ন্ত্রণ করতে হবে, খরচ এড়িয়ে চলতে হবে। এই সপ্তাহে বাড়িতে হঠাৎ অতিথির আগমন সম্ভব। যার কারণে পারিবারিক পরিবেশে শান্তি বজায় থাকবে। এই সময়ে আপনি বাড়িতে সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন, সেই সাথে আপনি অতিথিদের সাথে সন্ধ্যার বেশিরভাগ সময় কাটাবেন। এটির সাথে, আপনি এমনকি কর্মক্ষেত্রে অন্য লোকেদের বিশ্বাস করতে দ্বিধা বোধ করবেন। যার কারণে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ ব্যাহত হতে পারে। আপনার চন্দ্র রাশিতে, বুধ একাদশ ঘরে বিরাজ করছে এবং আপনার সাপ্তাহিক রাশিফল ​​আপনার জন্য শিক্ষাক্ষেত্রে ভালো ফল দিচ্ছে। যার ফলে শিক্ষার্থীরা ভালো ফল করবে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জনে সক্ষম বোধ করবেন।

কর্কট

আপনি যদি আমিষ খান, তাহলে এই সপ্তাহে আপনি দুর্বলতার সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। তবে বাইরে থেকে খাবার অর্ডার না করে ঘরে রান্না করা খাবার খাওয়া এবং খাবার হজমের জন্য প্রতিদিন প্রায় ৩০ মিনিট হাঁটা ভালো হবে। যাঁরা এতদিন চিন্তা না করে টাকা খরচা করছিলেন, এই সপ্তাহে তাঁদের টাকার খুব প্রয়োজন হতে পারে। যার কারণে আপনি এই সময়ে বুঝতে পারবেন যে জীবনে অর্থের গুরুত্ব কত। সুতরাং, আপনার ব্যয়ের উপর নজর রাখার সময় একজন দায়িত্বশীল ব্যক্তির মতো আচরণ করুন। পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হতে বাধ্য, এবং এই সপ্তাহে আপনার এবং আপনার পরিবারের সদস্যদের সাথে একই রকম কিছু ঘটবে। যার কারণে আপনার কিছু ছোটখাটো সমস্যা হতে পারে। যদিও, এটি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবেন না এবং একসাথে বসে প্রতিটি সমস্যার সমাধান খুঁজে বের করার চেষ্টা করুন। শনি আপনার চন্দ্র রাশিতে অষ্টম ঘরে অবস্থান করছে এবং এই সপ্তাহে কর্মক্ষেত্রে প্রতিযোগিতার মনোভাব আপনার মধ্যে সবচেয়ে বেশি দেখা যাবে। এই কারণে, আপনাকে অন্য সবার আগে আপনার কাজগুলি সম্পূর্ণ করতে প্রস্তুত দেখা যাবে। তবে কাজের অতিরিক্ত আপনার জন্য কিছুটা ক্লান্তিকর হতে পারে। শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য, এই সপ্তাহে আপনার চিহ্নের লোকদের তাদের লক্ষ্যগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। অন্যথায়, আপনার আগের সমস্ত পরিশ্রম বৃথা যেতে পারে। তাই এই সময়ে যেকোনো পদক্ষেপ নিন, শুধুমাত্র আপনার লক্ষ্যের কথা চিন্তা করে।

সিংহ 

এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে আপনার অসুখের আসল মূল হতে পারে সেই শারীরিক এবং মানসিক অসুস্থতা যা আপনি দীর্ঘদিন ধরে ভুগছিলেন। এমন পরিস্থিতিতে এগুলো এড়িয়ে নিজেকে খুশি রাখার চেষ্টা করুন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে নবম ঘরে অবস্থান করছে এবং আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনার প্রচেষ্টাকে একটুও কমাতে দেবেন না, কারণ অনুকূল গ্রহ অবস্থানগুলি এই সময়ে আপনার সম্পদ বৃদ্ধির জন্য চমৎকার সুযোগ প্রদান করতে পারে। আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার চারপাশের সকলকে, বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের আনন্দিত করবে। যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাচ্ছে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার যে কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আপনার কর্মক্ষেত্রে আগের চেয়ে আরও বেশি চেষ্টা করতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার রাশির শিক্ষার্থীরা তাদের শিক্ষক এবং পিতামাতার সমর্থন পেতে সক্ষম হবে। এমন পরিস্থিতিতে, আপনাকেও পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার সমস্ত দ্বিধা দূর করার সাথে সাথে আপনার শিক্ষকদের সহায়তা নিন।

কন্যা

স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, স্বাস্থ্যের দিক থেকেও এই সপ্তাহটি কিছুটা ভালো যাচ্ছে। তবে এই সময় আপনাকে কিছু বিষয়ে বিশেষ নজর দিতে হবে, যেমন: সময় পেলে পার্কে ব্যায়াম বা যোগাসন করুন এবং সকাল-সন্ধ্যা প্রায় ৩০ মিনিট নিয়মিত হাঁটুন।অষ্টম ঘরে ক্ষতিকর গ্রহ রাহু। আপনার চন্দ্র রাশি। এটি শুধুমাত্র আপনার বেতন বৃদ্ধিতে ব্রেক ফেলবে না, তবে আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি হতে বাধ্য, তবে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার জন্য চিকিৎসার প্রয়োজন হতে পারে। যার কারণে আপনার মানসিক চাপও বাড়বে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। যাইহোক, আপনি যদি আপনার ক্যারিয়ারে আরও ভাল করতে চান, তবে সময় নষ্ট না করে, একটি নতুন পরিকল্পনা করতে আপনার এই সময়ে এটি সবচেয়ে বেশি প্রয়োজন। এই সপ্তাহে আপনার রাশিতে অনেক শুভ গ্রহের উপস্থিতি এবং প্রভাব আপনাকে পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পেতে সাহায্য করবে। তাই কঠোর পরিশ্রম করুন এবং প্রয়োজনে আপনার শিক্ষকদের সাহায্য নিন।

তুলা

এই সপ্তাহে আপনার বিশেষ করে অ্যালকোহল বা অন্যান্য নেশা জাতীয় দ্রব্য সেবন করা এড়িয়ে চলা উচিত। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে। এই সপ্তাহে আপনি আর্থিক সুবিধা পাবেন, এর পরে আপনি কিছু ভাল বিনিয়োগে অর্থ বিনিয়োগ করে আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়াতে পারেন। এর জন্য, আপনি আপনার আত্মীয় বা কাছের কারো সাথে অংশীদারি ব্যবসার বিষয়ে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে আপনাকে পরিবারের সদস্যদের সাথে তর্কের ক্ষেত্রে ধৈর্য হারাবেন না বলে নির্দেশ দেওয়া হচ্ছে। কারণ এটা সম্ভব যে কোনো বিষয়ে আলোচনা করার সময় আপনার এবং সদস্যদের মধ্যে মতপার্থক্য হতে পারে, যার পরে আপনার পরিবারের সদস্যরা সামান্য কিছু বিষয়ে সরিষার পাহাড় তৈরি করতে পারে। সুতরাং আপনি যদি তাদের একটি সুযোগ না দেন, তাহলে বিষয়টি নিজেই সমাধান হয়ে যাবে। এই সপ্তাহে, আপনার আয়ের ক্ষেত্রে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। কারণ এই সময় আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম অবশ্যই কর্মক্ষেত্রে প্রতিফলিত হবে। যাতে আপনি সেই সমস্ত ভাল ফলাফল পেতে সক্ষম হবেন, যা আপনি সত্যিই প্রাপ্য। যাইহোক, এই সময়ে, অহঙ্কারের কারণে কোনও কাজ মাঝখানে অসম্পূর্ণ রেখে দেবেন না, অন্যথায় এটি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। বুধ আপনার চন্দ্র রাশিতে সপ্তম ঘরে অবস্থান করছে এবং আপনার রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে সব ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার কারণে আপনি নিজেকে রিল্যাক্স করার পাশাপাশি সতেজও অনুভব করবেন। এই সময়ের সঠিক ব্যবহার করে পড়াশোনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক

আগের সপ্তাহটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিয়েছিল, তবে এই সপ্তাহে আপনি সেই চাপ দূর করার সিদ্ধান্ত নিতে পারেন। এর জন্য, নিজেকে শিথিল করার জন্য, আপনি আপনার ঘনিষ্ঠ বন্ধু বা আপনার পরিবারের সাথে কিছু মানসম্পন্ন সময় ব্যয় করে নিজেকে সতেজ করবেন। যাইহোক, এই সময়ে আপনাকে শুধুমাত্র ভাল এবং পুষ্টিকর খাবার গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার চন্দ্র রাশি বৃহস্পতি ষষ্ঠ ভাবে উপস্থিত এবং আপনি যদি আপনার বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি তার জন্য স্বাভাবিকের চেয়ে বেশি ভালো হবে । কারণ এই বিনিয়োগটি আপনার জন্য যেমন উপকারী হবে, তেমনি আপনি আপনার বাড়ির যেকোনো অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন। আপনার ব্যক্তিগত জীবনে গৃহীত কোনো বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না। যার কারণে আপনি যেমন খুব একা বোধ করবেন, তেমনি তাদের থেকে দূরে যাওয়ার চিন্তাও আপনার মনে আসতে পারে। যদি আগে আপনি আপনার কর্মজীবনে কিছু হতাশা থেকে থাকেন, তবে এই সপ্তাহে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে। যার কারণে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফল হবেন।আপনার চন্দ্র রাশিতে ষষ্ঠ ঘরে বুধ অবস্থান করছে এবং এই সপ্তাহে শিক্ষার্থীদের আচরণে অনেক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, যার কারণে শিক্ষার্থীরা এই রাশির জাতক জাতিকাদের শিক্ষকদের সাথে ভালো সম্পর্ক থাকবে না। এছাড়াও বিতর্ক হতে পারে। যদিও, তাদের এই ধরনের বিতর্ক এড়াতে হবে, অন্যথায় অন্যান্য শিক্ষক এবং আপনার অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনিও তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন।

ধনু 

এই সপ্তাহে আপনার খাদ্যাভ্যাসের সঠিক উন্নতি করে ভালো খাবার খেতে হবে। কারণ এটি আপনার মানসিক দৃঢ়তা বাড়ানোর পাশাপাশি আপনাকে একটি পূর্ণ ও তৃপ্তিদায়ক জীবন যাপন করতে সাহায্য করবে। তাই মশলাদার খাবার এড়িয়ে চলুন এবং তাজা ফল ও শাকসবজি উপভোগ করুন। এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবন থেকে কিছু আরামদায়ক মুহূর্ত খুঁজতে গিয়ে ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজে থাকবেন। কিন্তু যেকোনো ধরনের অর্থ খরচ করার সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। কারণ এই সময়ে টাকা খরচ করে শান্তি পাওয়া সম্ভব, কিন্তু পরবর্তীতে আপনাকে এই কাজের জন্য অনুতপ্ত হতে হতে পারে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজ আপনাকে পারিবারিক সুখ থেকে বঞ্চিত করতে পারে। যাইহোক, আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান তবে আপনাকে পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটাতে হবে।তাই আপনি যাই করুন না কেন, আপনার পরিবারের সদস্যদের সময় দিন। আপনার চন্দ্র রাশিতে তৃতীয় ঘরে শনি বিরাজ করছে। এই রাশির জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহটি তাদের কর্মজীবনে খুব শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনি কাঙ্খিত সব ফলাফল পাবেন। একই সময়ে, এই সময়গুলি আপনার কর্মজীবন এবং পেশাগত জীবনে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য অপরিমেয় দিকনির্দেশনামূলক শক্তি এবং ক্ষমতা প্রদানে সফল হবে। আপনার চন্দ্র রাশি অনুসারে, বুধ পঞ্চম ঘরে বিরাজ করছে এবং এই সপ্তাহের সময়কাল আপনার রাশির জাতক জাতিকাদের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো ফল বয়ে আনবে। কিন্তু তা সত্ত্বেও, আপনি নিজেকে আপনার কমফোর্ট জোনে এতটাই সীমাবদ্ধ করবেন যে এমনকি কিছু ছোটখাটো চ্যালেঞ্জের মুখোমুখি হওয়াও আপনার কাছে বিশাল কাজ বলে মনে হবে। তাই যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে আপনার কমফোর্ট জোন থেকে বের করে নিয়ে আপনার শিক্ষার দিকে আপনার মনোযোগ রাখার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে।

মকর

শনি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে আপনাকে কাজের সাথে সম্পর্কিত ভ্রমণে যেতে হতে পারে। এমন পরিস্থিতিতে, এই যাত্রা আপনার জন্য অত্যন্ত ক্লান্তিকর এবং চাপের প্রমাণিত হবে। তাই প্রয়োজন না হলে এখনই যেকোনো ভ্রমণ এড়িয়ে চলাই ভালো হবে। যদিও এই সপ্তাহটি আর্থিক দিক থেকে ভাল হতে চলেছে, তবে তা সত্ত্বেও আপনার এখনই কোনও ধরণের অর্থ বিনিয়োগ করা এড়ানো উচিত। যাইহোক, যদি কোন কারণে এটি করা সম্ভব না হয়, তবে আপনার জন্য খুব ভেবেচিন্তে যেকোনো বিনিয়োগের দিকে আপনার পদক্ষেপ নেওয়া প্রয়োজন। আপনি এই সপ্তাহে অনুভব করবেন যে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং পরিবারের সদস্যরা আপনার প্রয়োজন বুঝতে পারছেন না। যার কারণে তাদের প্রতি আপনার ভুল অনুভূতি হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এটাও বুঝতে হবে যে অন্যের মধ্যে পরিবর্তন আনার পরিবর্তে আপনি যদি নিজের মধ্যে পরিবর্তন আনেন, তাহলে আপনি নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহটি অভ্যন্তরীণ সতেজতা এবং আপনার বিনোদনের জন্য দুর্দান্ত হতে চলেছে। শুধুমাত্র এই পুরো সপ্তাহে সব ধরনের ব্যবসায়িক লেনদেনের সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে চতুর্থ ঘরে বিরাজ করছে, তাই আগের থেকে বেশি সতর্ক থাকুন। এই সপ্তাহে, যারা শিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক তাদের জন্য একটি বিশেষ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সুতরাং, আপনি যদি এই দিকে প্রচেষ্টা চালান, তবে আপনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া উচিত, কারণ আপনি অবশ্যই সাফল্য পাবেন।

কুম্ভ 

আপনার চন্দ্র রাশিতে প্রথম ভাবে শনি বিরাজ করছে এবং এই সপ্তাহ স্বাস্থ্যের দিক থেকে ভালো, তবে যেকোনো বিষয়ে আপনার অতিরিক্ত চিন্তা আপনাকে মানসিক চাপ দিতে পারে। অতএব, আপনি আপনার এই অভ্যাসের কিছু উন্নতি করার চেষ্টা করবেন, যাতে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। আপনি এই সপ্তাহে আপনার পিতামাতার স্বাস্থ্যের জন্য যে আয় ব্যয় করছেন তার একটি বড় অংশ সঞ্চয় করতে সক্ষম হবেন। কারণ আপনার পিতামাতার খারাপ স্বাস্থ্যের উন্নতি হবে, যার কারণে আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। তাই শুরু থেকেই তাদের যত্ন নিতে থাকুন। এই সপ্তাহে আপনার পরিবারে একটি উৎসবমুখর পরিবেশ থাকবে এবং সমস্ত সদস্যকে খুশি দেখাবে। পরিবারের মানুষের সুখ দেখে আপনার মুখেও হাসি ফুটবে এবং আপনি পারিবারিক সুখ অর্জনে সফল হবেন। এই রাশির ব্যবসায়ীদের এই সপ্তাহে ক্ষেত্রের সাথে সম্পর্কিত কোনও অবাঞ্ছিত ভ্রমণে যেতে হতে পারে। সেজন্য এখনই এই যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো, অন্যথায় মানসিক চাপের পাশাপাশি আর্থিক ক্ষতিও বয়ে বেড়াতে হবে। বুধ আপনার চন্দ্র রাশিতে তৃতীয় ঘরে অবস্থান করছে এবং আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন তবে এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সাথে সম্পর্কিত কিছু খবর পেতে পারেন। যার কারণে আপনি আপনার মনকে পড়ালেখায় মনোযোগ দিতে সম্পূর্ণ অক্ষম বোধ করবেন।

মীন 

যদিও এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল, তবে যে কোনও বিষয়ে আপনার অতিরিক্ত চিন্তা আপনাকে মানসিক চাপ দিতে পারে। তাই আপনি আপনার এই অভ্যাসের কিছু উন্নতি করার চেষ্টা করবেন, যাতে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ঘরে অবস্থান করছে এবং আপনার রাশির জাতকদের জন্য অর্থ সংক্রান্ত বিষয়গুলি আপনাকে এই সপ্তাহে উপকারী ফল দেবে। কারণ এই সময়ে শুধু আপনার আর্থিক অবস্থাই ভালো থাকবে না, যেকোনো আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টা স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হচ্ছে। আপনার আত্মীয় বা বন্ধুরা আপনাকে এই সপ্তাহে কথা বলতে এবং যোগাযোগ করতে সাহায্য করবে, যাদের সাথে আপনি মাঝে মাঝে দেখা করেন। কারণ এই সময়টি আপনার পুরানো সম্পর্কের পুনঃবিকাশ ও উন্নতির জন্য বিশেষভাবে ভালো হতে চলেছে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে ইতিবাচক কিছু ঘটতে পারে, যখন আপনি বুঝতে পারবেন যে অফিসে আপনি যাকে আপনার শত্রু ভেবেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্ক্ষী। সুতরাং তাদের সাথে আপনার সমস্ত খারাপ অভিজ্ঞতা ভুলে নতুন এবং ইতিবাচক শুরু করার জন্য একটি ভাল সিদ্ধান্ত নেওয়া আপনার উপর নির্ভর করে। বুধ আপনার চন্দ্র রাশিতে দ্বিতীয় ঘরে বিরাজ করছে এবং উচ্চশিক্ষার জন্য আগ্রহী শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের উচ্চাকাঙ্ক্ষা অনুযায়ী সাফল্য পেতে পারে। তবে এর জন্য ধৈর্য ধরে কাজ করার পাশাপাশি তাদের শিক্ষার প্রতি পদক্ষেপ ও সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকতে হবে। এসময়, কোনো সিদ্ধান্ত নিতে গিয়ে যদি কোনো সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনার বড়দের সাহায্য নিতে পারেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Horoscope

Bengali news


আরও খবর


ছবিতে খবর