img

Follow us on

Thursday, Apr 25, 2024

Saptahik Rashifal: কী বলছে আগামী ৭ দিনের ভাগ্যরেখা? সাপ্তাহিক রাশিফল ১২-১৮ মার্চ

কেমন যাবে চলতি সপ্তাহ

img

প্রতীকী ছবি

  2023-03-11 16:39:51

মেষ রাশি

এই সপ্তাহে, আপনার স্বাস্থ্যের উন্নতি স্পষ্টভাবে দৃশ্যমান হবে। তবে প্রথম ভাবে রাহুর উপস্থিতির কারণে, এই সময়, আপনাকে যে কোনও ধরণের দীর্ঘ দূরত্বের ভ্রমণ থেকে বিরত থাকতে হবে এবং যদি কোনও ভ্রমণের প্রয়োজন হয় তবে আপনার ডাক্তারি পরীক্ষা করার পরেই যে কোনও ভ্রমণে যেতে হবে। এই সপ্তাহ জুড়ে ভাগ্য এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে, যেহেতু শনিদেব চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে অবস্থান করছেন, তাই আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও কাজে অযথা তাড়াহুড়ো করবেন না, ধৈর্য ধরুন এবং জীবনের প্রক্রিয়ার উপর আস্থা রাখুন। তাই, যেকোনো বিনিয়োগে আপনার টাকা রাখুন। এই সপ্তাহে, পরিবারে প্রেম, সম্প্রীতি এবং পারস্পরিক সংযোগে ভাল বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, একটি ই-মেইল বা বার্তা পরিবারের জন্য সুখবর বয়ে আনবে। যার কারণে আপনাকে আপনার পুরো পরিবারের সাথে একসাথে হাসতে দেখা যাবে। আপনার পেশাগত ক্ষেত্রে, আপনাকে অনেক বাধার সম্মুখীন হতে হবে, যা অতিক্রম করা আপনার পক্ষে সহজ হবে না। তাই এই সপ্তাহের শুরু থেকেই নিজেকে শান্ত রাখুন এবং প্রতিটি পরিস্থিতির মোকাবিলা করুন। তবেই আপনি কিছু না কিছু সমাধান করতে সক্ষম হবেন। আপনি যদি উচ্চশিক্ষা নেওয়ার কথা ভাবছেন, তবে এর জন্য আপনাকে এই সময় কঠোর পরিশ্রম করতে হবে। যদিও, এই সময় ভাগ্য আপনার সাথে থাকবে, যার কারণে আপনি যে বিষয়ে অধ্যয়ন করেন তা মনে রাখার ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন।

বৃষভ রাশি

আপনি যদি আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকান তবে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে কারণ বৃহস্পতি একাদশ ভাবে বসে আছে। এই সময় আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সাথে আপনার প্রতিটি কাজ সম্পন্ন করার জন্য সম্ভাব্য সবরকম প্রচেষ্টা করবেন। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহে আপনাকে অনেক চিন্তা করতে হবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে আপনি কিছু পুরানো বিনিয়োগ থেকে অর্থ লাভ করবেন, কিন্তু আপনি না চাইলেও অন্যের অপ্রয়োজনীয় দাবি পূরণ করে আপনি আপনার অনেক অর্থ হারাতে পারেন। যার পরে আপনাকে ভবিষ্যতেও সমস্যায় পড়তে হবে। তাই অন্যদের না বলবেন না। এই মুহুর্তে, আপনাকে সবচেয়ে বেশি শিখতে হবে। এই সপ্তাহে আপনি নিজের উপর রাগ করবেন, কারণ আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের হস্তক্ষেপের কারণে আপনি নিজের শর্তে আপনার জীবনযাপন করতে পারবেন না। এসময় বাড়ির সদস্যদের কাছেও এই বিষয়ে আপনার স্বভাব কিছুটা বিপর্যস্ত মনে হবে। আপনি যদি এই সপ্তাহে কাজের সাথে সম্পর্কিত ভ্রমণে বিদেশ যাওয়ার সুযোগ পান তবে এই সপ্তাহে এটি নিন এবং আপনার পরিবারের সাথে কথা বলার পরেই যে কোনও ধরণের সিদ্ধান্তে পৌঁছান। কারণ এটা সম্ভব যে এই সময়ের মধ্যে আপনার বাড়ির কিছু গুরুত্বপূর্ণ কাজে প্রয়োজন হতে পারে, যার কারণে আপনাকে মাঝপথে ফিরে আসতে হবে। যারা এখন পর্যন্ত আপনাকে অযোগ্য বলে মনে করেছেন, এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রম দিয়ে তাদের সামনে একটি ভাল উদাহরণ তৈরি করতে সক্ষম হবেন কারণ কর্মের দেবতা শনি কর্মের ঘরে অর্থাৎ দশম ঘরে বিরাজ করছেন। আপনাকে সেই শিক্ষিত শিক্ষার্থীদের মধ্যে গণ্য করা হবে যাদের সবাই প্রশংসা করবে এবং তাদের সাথে কথা বলতে চাইবে। তবে এই সময়ে আপনার ভিতরে অহংকে আসতে দেবেন না, অন্যথায় এই সাফল্য সুখের পরিবর্তে আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে।

মিথুন রাশি

এই সপ্তাহে আপনার দ্বারা করা আপনার চিকিত্সার পরিবর্তনগুলি আপনার স্বাস্থ্যে অনেক ইতিবাচকতা আনবে। এর জন্য আপনার রুটিনেও যথাযথ উন্নতি করুন এবং প্রয়োজনে একজন ভালো ডাক্তারের কাছ থেকে আপনার ডায়েট প্ল্যান নিন। রাহু মহারাজ একাদশ ভাবে বসে থাকার কারণে এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবন থেকে কিছু আরামদায়ক মুহূর্ত খুঁজতে ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজে থাকবেন। কিন্তু যেকোন ধরনের অর্থ ব্যয় করার সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে কারণ দশম ভাবে বৃহস্পতি থাকার কারণে এই সময় আপনি অর্থ ব্যয় করার সময় শান্তি পেতে পারেন, কিন্তু পরবর্তীতে আপনাকে এই কাজের জন্য মূল্য দিতে হবে। এর জন্য আপনাকে অনুতাপও করতে হতে পারে। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে শান্তি নিয়ে আসবে। কিন্তু না চাইলেও এমন হতে পারে যে আপনি বাড়ির কিছু ভেঙ্গে ফেলতে পারেন বা হারিয়ে যেতে পারেন, যার কারণে বাড়ির সদস্যরা আপনার উপর রাগ করতে পারে। তাই শুরুতে সতর্কতা অবলম্বন করে এমন কিছু করবেন না যাতে বাড়ির ক্ষতি হয়। পরিস্থিতি সবসময় আমাদের অনুযায়ী কাজ করে, এটি প্রয়োজনীয় নয় এবং আপনি এই সপ্তাহে ঠিক একই রকম অনুভব করতে যাচ্ছেন। যখন আপনার প্রতিটি কৌশল এবং পরিকল্পনা অকেজো দেখা যাবে। এটি আপনাকে নিজেকে অনুপ্রাণিত রাখতে অক্ষম করে তুলবে। এই সপ্তাহে শিক্ষার্থীরা যে সাফল্য পাবে, তা তাদের আত্মবিশ্বাস আরও বাড়াতে কাজ করবে। যার কারণে সেই সমস্ত শিক্ষার্থী, যারা আগে জীবনে অনেক সিদ্ধান্ত নিতে সমস্যায় পড়েছিল, তারা এই সপ্তাহে সঠিক সিদ্ধান্ত নিতে পারবে। যদিও, কোনও বড় সিদ্ধান্তে পৌঁছানোর আগে, কোন প্রবীণের সাথে পরামর্শ করুন।

কর্কট রাশি

এই সপ্তাহে, কিছু লোকের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে হাসপাতালে যেতে হতে পারে, কারণ শনিদেবের অবস্থান চন্দ্র রাশি থেকে অষ্টম ভাবে। অতএব, শুরু থেকেই আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। দেব গুরু বৃহস্পতি নবম ভাবে অবস্থান করার কারণে এই সপ্তাহে আপনি অনেক মাধ্যমে ক্রমাগত অর্থ লাভ করতে থাকবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতে, আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা এবং পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ শুধুমাত্র এটি করলেই আপনি অনেকাংশে আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন, পাশাপাশি এটি সংরক্ষণ করুন সফল হবে. এই সপ্তাহে, আপনার স্বাচ্ছন্দ্যের পরিবর্তে আপনার পরিবারের সদস্যদের চাহিদার দিকে মনোনিবেশ করা আপনার আসল অগ্রাধিকার হওয়া উচিত। কারণ শুধু এর মাধ্যমেই আপনি জানতে পারবেন পরিবারে চলছে এমন অনেক পরিস্থিতি, যেগুলো থেকে আপনি তখনও অজ্ঞাত ছিলেন। এই সপ্তাহে, আপনার কর্মজীবনে, আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। তবে এর জন্য আপনাকে আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়াতে হবে। এই সময়ে, যে সমস্ত শিক্ষার্থীদের অভিযোগ ছিল যে তাদের মনোযোগ দ্রুত পড়াশুনা থেকে বিক্ষিপ্ত হয়ে যায়, এই সপ্তাহটি তাদের জন্য শুভ হতে চলেছে। কারণ এই সময় আপনার মনোযোগ পড়াশোনায় বিভ্রান্ত হবে না এবং আপনার বন্ধুদের কারণে আপনি সমস্ত ধরণের বাধা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন।

সিংহ রাশি

এই সপ্তাহে, আপনাকে বিশেষভাবে নির্দেশ দেওয়া হচ্ছে যে বাড়িতে বসে বিরক্ত হওয়ার পরিবর্তে, আপনার শখ পূরণে বা যে কাজগুলি করতে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তা করতে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন। কারণ এর মাধ্যমে আপনি নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে পারবেন। অষ্টম ভাবে দেব গুরু বৃহস্পতির উপস্থিতির কারণে, পরিবারে কিছু শুভ অনুষ্ঠান বা অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব, যার জন্য আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এই কারণে, আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা থাকবে। এর সাথে সাথে আপনার মানসিক চাপও বাড়বে। এই সপ্তাহে, আপনার কাছের কেউ বা আপনার পরিবারের কোনও সদস্য আপনার প্রতি খুব অদ্ভুত আচরণ করতে পারে। যার কারণে আপনি কিছুটা অস্বস্তি অনুভব করবেন, এছাড়াও আপনি তাদের বোঝার জন্য আপনার অনেক সময় এবং শক্তি নষ্ট করতে পারেন। এই রাশির জাতক/জাতিকাদের জন্য, এই সপ্তাহটি তাদের কর্মজীবনে খুব শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনি কাঙ্খিত সব ফলাফল পাবেন। একই সময়, এই সময়গুলি আপনার কর্মজীবন এবং পেশাগত জীবনে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য অপরিমেয় দিকনির্দেশনামূলক শক্তি এবং ক্ষমতা প্রদানে সফল হবে। শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য, এই সপ্তাহে আপনার চিহ্নের লোকদের তাদের লক্ষ্যগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। অন্যথায়, আপনার আগের সমস্ত পরিশ্রম বৃথা যেতে পারে। তাই এই সময় যেকোনো পদক্ষেপ নিন, শুধুমাত্র আপনার লক্ষ্যের কথা চিন্তা করে।

কন্যা রাশি

এই রাশির জাতক জাতিকাদের এই পুরো সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ কেতু মহারাজ চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ভাবে অবস্থান করছেন। সকালে এবং সন্ধ্যায় পার্কে যাওয়া, প্রায় 30 মিনিট হাঁটুন এবং যতটা সম্ভব ধুলোযুক্ত জায়গায় যাওয়া এড়িয়ে চলুন। এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এটি সম্ভব যে আপনি ট্রাফিক নিয়ম লঙ্ঘন করবেন যেমন ফোনে কথা বলা, অতিরিক্ত গতি ইত্যাদি, যার জন্য আপনাকে ভারী জরিমানা দিতে হবে। অর্থ হারানোর পাশাপাশি, আপনাকে আপনার সময়ও নষ্ট করতে হতে পারে। যেকোনো কারণে গভীর রাত পর্যন্ত আপনার বাড়ির বাইরে থাকা বা আপনার বিলাসিতা করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করা এই সপ্তাহে আপনার পিতামাতাকে রাগান্বিত করতে পারে। তাই প্রথম থেকেই এটি মাথায় রেখে, এমন কিছু করবেন না যাতে আপনি তাদের দ্বারা তিরস্কার বা তিরস্কার করেন। কারণ এতে শুধু আপনার পালা নষ্ট হবে না, পারিবারিক পরিবেশেও একটা অশান্তির পরিবেশ দেখা যাবে। এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে কিছু সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজের ধরণে অসন্তুষ্ট। কিন্তু যেহেতু তারা আপনাকে এটি বলবে না, আপনি এটির উন্নতির কথাও ভাববেন না। এই পরিস্থিতিতে, আপনি যদি মনে করেন যে আপনার প্রত্যাশা অনুযায়ী ফলাফল আসছে না, তাহলে আপনার পরিকল্পনাগুলি পুনরায় বিশ্লেষণ করা এবং প্রয়োজন অনুসারে সেগুলিতে সঠিক উন্নতি আনা আপনার পক্ষে ভাল হবে। বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমনের কারণে শিক্ষার্থীদের পুরো সপ্তাহটাই বৃথা কাটবে বলে আশা করা হচ্ছে। এমতাবস্থায় সম্ভব হলে বন্ধুর বাড়িতে গিয়ে পড়ালেখা করুন, না হলে আসন্ন পরীক্ষায় এর খেসারত আপনাকেই বহন করতে হবে।

তুলা রাশি

আপনি যদি আমিষভোজী হন, তবে এই সপ্তাহে প্রথম ভাবে কেতু মহারাজের উপস্থিতির কারণে আপনি দুর্বলতার সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। তবে বাইরে থেকে খাবার অর্ডার না করে ঘরে রান্না করা খাবার খাওয়া এবং খাবার হজমের জন্য প্রতিদিন প্রায় ৩০ মিনিট হাঁটা ভালো হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহে আপনাকে অনেক চিন্তা করতে হবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে আপনি কিছু পুরানো বিনিয়োগ থেকে অর্থ লাভ করবেন, কিন্তু আপনি না চাইলেও অন্যের অপ্রয়োজনীয় দাবি পূরণ করে আপনি আপনার প্রচুর অর্থ হারাতে পারেন। যার পরে আপনাকে ভবিষ্যতেও সমস্যায় পড়তে হবে। তাই অন্যদের না বলবেন না। এই মুহুর্তে, আপনাকে সবচেয়ে বেশি শিখতে হবে। এই সপ্তাহে আপনার মন বাড়িতে কিছু পরিবর্তন আনতে আগ্রহী দেখাবে। তবে, কোনও পরিবর্তন করার আগে বা বাড়ির কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, অন্যদের মতামত খুব ভালভাবে জেনে নিন। অন্যথায়, আপনি না চাইলেও অহেতুক সমালোচনার শিকার হতে পারেন। এই সপ্তাহে আপনার মন অফিসের কাজে ব্যস্ত থাকবে না। কারণ আপনার ক্যারিয়ার নিয়ে আপনার মনে কিছু দ্বিধা থাকবে, যা আপনাকে মনোযোগ দিতে দেবে না। তাই আপনার মনকে নিবদ্ধ রাখতে আপনি যোগব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন। এই সপ্তাহে সকল শিক্ষার্থীকে তাদের অলসতা পরিত্যাগ করার জন্য কঠোরভাবে নির্দেশ দেওয়া হয়েছে। কারণ এই সময়ে আপনার অলস মনোভাব আপনাকে অনেকের কাছ থেকে পিছিয়ে দেবে। যার কারণে আগামী সময়ে আপনাকে দু-চারটি সমস্যার সম্মুখীন হতে হতে পারে। তাই অলসতা ছেড়ে নতুন কিছু শেখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি

এই সময়, আপনার বাড়ির যে কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির উন্নতি দেখে, আপনি মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন কারণ শনিদেব চতুর্থ ভাবে বসে আছেন। এমন পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে যতটা সম্ভব তাদের যত্ন নিন এবং তাদের সঙ্গে নিয়মিত যোগব্যায়াম করুন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি আপনাকে আরও ভাল দিকনির্দেশনা এবং সুযোগ দেবে বলে প্রমাণিত হবে কারণ দেব গুরু বৃহস্পতি চন্দ্র রাশি থেকে পঞ্চম ঘরে বিরাজ করছে। এই সপ্তাহে আপনি অর্থ সঞ্চয় বা জমাতে আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনার মায়ের স্বাস্থ্য খুব ভালো থাকবে। যার কারণে আপনি অনেক দুশ্চিন্তা থেকে মুক্ত থাকবেন। এর পাশাপাশি আপনার বাবাও এই সপ্তাহে ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ পাবেন। এমন পরিস্থিতিতে, পরিবারের উপর এই ইতিবাচক পরিস্থিতিগুলির ভাল প্রভাব বাড়ির পরিবেশে সুখ আনতে সাহায্য করবে। পেশাগত দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল এবং সঠিক পথে চলেছে বলে মনে হচ্ছে, কারণ যেখানে এই রাশির ব্যবসায়ীরা মধ্যম ফলাফল থেকে সন্তুষ্টি পাবেন, সেখানে চাকরিজীবীরা কিছু বড় চাকরি পাবেন। এ সময় একটি বহুজাতিক কোম্পানিতে চাকরির সুযোগও তৈরি হবে। আপনি যদি আপনার পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে এই সপ্তাহে আপনার অপেক্ষা শেষ হতে পারে। কারণ এই সময়টি আপনার জন্য কিছু ভাল খবর নিয়ে আসবে, বিশেষ করে যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনার জন্য তাদের পরিবার থেকে দূরে থাকে, তারা এই সময়ে তাদের পিতামাতার কাছ থেকে উৎসাহ পাবে।

ধনু রাশি

যদিও এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল, তবে যে কোনও বিষয়ে আপনার অতিরিক্ত চিন্তা আপনাকে মানসিক চাপ দিতে পারে। অতএব, আপনি আপনার এই অভ্যাসের কিছু উন্নতি করার চেষ্টা করবেন, যাতে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। আপনি যদি অতীতে কোনও আর্থিক সিদ্ধান্ত নিতে কোনও অসুবিধার সম্মুখীন হন তবে এই সপ্তাহে তা পুরোপুরি দূর হয়ে যাবে কারণ শনিদেব তৃতীয় ভাবে বসে আছেন। এই সময়, আপনি আর্থিক জীবনে মা লক্ষ্মীর সমর্থন পাবেন, যার কারণে আপনি কম প্রচেষ্টা করার পরেও অর্থ পেতে সফল হবেন। যাইহোক, এই সময়ে আপনাকে কোনও ভুল আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনার অর্থ হারানোর সম্ভাবনা রয়েছে, কারণ চতুর্থ ভাবে বৃহস্পতি উপস্থিত রয়েছে। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময় আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়ে, আপনার দ্বারা সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করা আপনাকে বাড়িতেও সম্মান দেওয়ার জন্য কাজ করবে। অতীতে যে সুযোগগুলি পাননি, তা এই সপ্তাহে পাওয়া যাবে। এর পরে আপনি যদি অন্যের সামনে আপনার হারানো সম্মান ফিরে পেতে চান তবে আপনাকে এই সপ্তাহে আপনার সেরাটা করতে হবে। এর জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করুন এবং প্রয়োজনে ভালো কিছু কোচিং বা টিউশনে ভর্তি হয়ে আপনার জ্ঞান বাড়ান।

মকর রাশি

এই সপ্তাহে, আপনার স্বাস্থ্য গত সপ্তাহের তুলনায় আরও ভাল হবে এবং আপনার স্বাস্থ্য আরও মজবুত হওয়ার সাথে সাথে আপনিও অনেক ভাল বোধ করবেন কারণ আত্মার অধিপতি সূর্য চন্দ্র রাশি থেকে তৃতীয় ভাবে অবস্থান করছে। এই কারণেই এই সপ্তাহে দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। এছাড়াও, এই সময়ে আপনার জীবন মানসিক শক্তিতে পূর্ণ হবে। আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য, অর্থ সংক্রান্ত বিষয়গুলি এই সপ্তাহে উপকারী ফলাফল দেবে কারণ শনিদেব দ্বিতীয় ভাবে অর্থাৎ অর্থের ঘরে অবস্থান করছেন। এই সময়ে, আপনার আর্থিক অবস্থা কেবল ভাল হবে না, তবে এই সময়টি কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হচ্ছে। পারিবারিক জীবনে এই রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুব ভালো ফল পাবেন বলে আশা করা হচ্ছে। কারণ পরিবারে নতুন বা তরুণ অতিথির আগমনের সম্ভাবনা রয়েছে, যা পারিবারিক পরিবেশে আনন্দ বয়ে আনবে। এ সময় বাড়ির লোকজনের মধ্যেও ভ্রাতৃত্ব ও পারস্পরিক ভালোবাসা স্পষ্টভাবে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার প্রতিদ্বন্দ্বী বা প্রতিপক্ষ কেউ কর্মক্ষেত্রে আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। সেজন্য প্রথম থেকেই নিজেকে সতর্ক রেখে প্রতিটি পরিস্থিতিতে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের ক্যারিয়ার গ্রাফ উচ্চতায় পৌঁছাবে, তবে আপনি যে সাফল্য পাবেন তা আপনার অহং বৃদ্ধির প্রধান কারণ হবে। যার কারণে আপনার প্রকৃতিতে কিছু অতিরিক্ত অহংকার দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে নিজের সম্পর্কে কোনো কুসংস্কারে জড়িয়ে ভুল করা থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি

এই সপ্তাহে আপনি অনেকাংশে সুস্থ বোধ করবেন। কারণ এই সময় আপনি আপনার পরিবার এবং কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন এবং এর মধ্যে আপনি আপনার স্বাস্থ্যও বজায় রাখতে সক্ষম হবেন। এই সপ্তাহে, ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্কতা অবলম্বন করা উচিত, কারণ শনিদেব প্রথম ভাবে বিরাজমান। যে সকল চুক্তি থেকে আপনি অর্থ লাভের আশা করেছিলেন, আপনার একটু অসাবধানতা আপনার ক্ষতি করতে পারে। তাই সতর্ক থাকুন এবং লেনদেনের সময় ধৈর্য সহকারে প্রতিটি নথি পড়ুন। সামাজিক অনুষ্ঠানে আপনার অংশগ্রহণ আপনাকে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে। এসময়, এই সমস্ত সুযোগগুলি আপনার হাতের বাইরে যেতে না দিয়ে, তাদের সর্বোত্তম সুবিধা নেওয়ার চেষ্টা করুন। আপনি যদি কোনও অংশীদারি ব্যবসায়ের সাথে যুক্ত হন তবে এই সপ্তাহে আপনি আপনার অংশীদারের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। যার কারণে একই লক্ষ্য অর্জনে একসঙ্গে কাজ করার ক্ষেত্রে আপনারা উভয়েই সফলতা পাবেন। এর ফলে আপনার ব্যবসা যেমন প্রসারিত হবে, তেমনি আপনি ভালো মুনাফাও অর্জন করতে পারবেন। আপনার রাশির শিক্ষার্থীদের রাশিফল ​​বলছে যে এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল দেখাচ্ছে। কারণ এই সময় শিক্ষার প্রতি নিজেকে একটু সজাগ রেখেও আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন।

মীন রাশি

মসলা যেমন স্বাদহীন খাবারকে সুস্বাদু করে তোলে। একইভাবে, কখনও কখনও জীবনে সামান্য দুঃখেরও প্রয়োজন হয়, কারণ এটি থেকে অভিজ্ঞতা অর্জনের সাথে সাথে আমরা সুখের আসল মূল্যও জানতে পারি। তাই দুঃখের মধ্যেও তার কাছ থেকে কিছু শিখুন এবং ভালোভাবে বাঁচার চেষ্টা করুন। এই সপ্তাহে যাঁদের আর্থিক অবস্থা নড়বড়ে হবে, তাঁরা আত্মীয়-স্বজনের সমর্থন পাবেন কারণ চন্দ্র রাশি থেকে দ্বাদশ ভাবে শনিদেব অবস্থান করছেন। আপনি প্রয়োজনে নিকটাত্মীয় বা আত্মীয়দের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে সক্ষম হবেন, যার কারণে আপনি প্রতিটি প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারবেন। তাই আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সাথে সম্পর্কের উন্নতি ঘটান এবং সেই দিকে চেষ্টা করুন। আপনার নতুন প্রকল্পের জন্য, আপনার পিতামাতাকে আস্থায় নেওয়ার এটাই সঠিক সময়। এর জন্য, আপনাকে শুরুতে আপনার প্রতিটি পরিকল্পনা সম্পর্কে আপনার পিতামাতাকে সবকিছু বলতে হবে এবং তাদের মতামত জানতে হবে। এই সপ্তাহে, যারা পারিবারিক ব্যবসার সাথে জড়িত, তারা তাদের বাড়ির বড়দের সমর্থন পেয়ে আরও ভাল করতে সহায়তা করবে, যার কারণে আপনি অনেক নতুন গ্রাহক এবং উত্স স্থাপন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, অনেক শিক্ষার্থীর তাদের কিছু বিষয় বুঝতে অসুবিধা হবে কারণ বুধ, শিক্ষার কারক, চন্দ্র রাশি থেকে প্রথম ভাবে দুর্বল অবস্থায় বসে আছে, তবে তা সত্ত্বেও, তারা পরিত্রাণ পেতে সক্ষম হবে। তারা এবং এটিতেও সাফল্য অর্জন করে। এই সময়ে তাদের নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে এবং তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হতে হবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

         

 

 

Tags:

Saptahik Rashifal


আরও খবর


ছবিতে খবর