img

Follow us on

Thursday, Apr 25, 2024

Akshay Tritiya 2023: অক্ষয় তৃতীয়াতে তৈরি হচ্ছে শক্তিশালী পঞ্চগ্রহী যোগ! কোন কোন রাশির ক্ষেত্রে শুভ?

১২৫ বছর পর এবারের অক্ষয় তৃতীয়ায়, ৫ টি গ্রহ,  সূর্য, বৃহস্পতি, বুধ, রাহু এবং ইউরেনাস মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি করবে

img

প্রতীকী ছবি

  2023-04-21 10:02:32

মাধ্যম নিউজ ডেস্ক: বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথির মাহাত্ম্য অনেক বেশি। পণ্ডিতরা মনে করেন, দীপাবলি এবং ধনতেরসের মতোই এই তিথি শুভ। দেশজুড়ে এদিন পালিত হয় অক্ষয় তৃতীয়া। ভক্তরা ভগবান বিষ্ণু এবং মা লক্ষ্মীর উদ্দেশে পুজো করেন এদিন। চলতি বছরের অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল৷ 

অক্ষয় তৃতীয়া ২০২৩-র দিনক্ষণ (Akshay Tritiya 2023)

অক্ষয় তৃতীয়া তারিখ: শনিবার, ২২ এপ্রিল ২০২৩
অক্ষয় তৃতীয়ায় পুজোর জন্য শুভ সময়: সকাল ৭টা ৪৯ মিনিট থেকে দুপুর ১২টা ২০ মিনিট

অক্ষয় তৃতীয়া কখন পালিত হবে?
২২ এপ্রিল, সকাল ৭টা ৪৯ মিনিট থেকে ২৩ এপ্রিল সকাল ৭টা ৪৭ মিনিট পর্যন্ত

অক্ষয় তৃতীয়ায় (Akshay Tritiya 2023) পঞ্চগ্রহী যোগ 

১২৫ বছর পর এবারের অক্ষয় তৃতীয়ায়, ৫ টি গ্রহ,  সূর্য, বৃহস্পতি, বুধ, রাহু এবং ইউরেনাস মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি করবে।

কোন কোন রাশির পক্ষে শুভ ফলদায়ক   

বৃষ রাশি - অক্ষয় তৃতীয়ায় (Akshay Tritiya 2023), পঞ্চগ্রহী যোগ বৃষ রাশির ব্যক্তিদের, বিশেষ করে শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের উপকার করবে। দীর্ঘদিন ধরে  চলা অর্থনৈতিক ও মানসিক সংকট কেটে যাবে। বৈষয়িক সুখ অর্জিত হবে। সন্তানদের দিক থেকে ভালো খবর পেতে পারেন। সঞ্চয় করতে সক্ষম হবেন। অর্থ এবং অবস্থান উভয়ই বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে  ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কাজে খুশি হবেন। রুপো কেনা আপনার জন্য ভাল হবে। মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবেই।
   

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য অক্ষয় তৃতীয়ার উৎসব খুবই উপকারী হতে চলেছে। চাকরিতে অগ্রগতি হবে, নতুন দায়িত্ব দেওয়া যেতে পারে, পাশাপাশি আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। গ্রহের শুভ যোগ আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। এই দিনে দাতব্য কাজ করুন, এটি আপনার অনেক উপকার করবে। টাকা ও সোনা অর্জন করবেন। 
    
বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক জাতিকারা অক্ষয় তৃতীয়ায় (Akshay Tritiya 2023) গাড়ি কেনার ক্ষেত্রে সফল হবেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য উপযুক্ত সময়। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। আপনার রাশিতে চন্দ্র ও শুক্রের শুভ দিক থাকায় ব্যবসায় লাভ হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ এখন গতি পাবে।
    
কর্কট রাশি - কর্কট রাশির জাতক জাতিকারা অক্ষয় তৃতীয়ায় (Akshay Tritiya 2023) সম্পদ ও সমৃদ্ধি পাবেন। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এই দিনটি খুব শুভ হবে। ব্যবসা বৃদ্ধিতে সাফল্য পাবেন। হীরে আপনার জন্য বিশেষ উপকারী হবে।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক জাতিকাদের অক্ষয় তৃতীয়ায় (Akshay Tritiya 2023) সামাজিক সম্মান ও প্রতিপত্তি বাড়বে। প্রত্যাশার চেয়ে বেশি আয় হওয়ার সম্ভাবনা। চাকরিজীবিদের পদোন্নতি হবে। জ্যোতিষীদের মতে এই সময় সোনা বা তামা কিনে ঘরে রাখলে তা বিশেষ শুভ ফলদায়ক হবে।


DISCLAIMER: এই প্রতিবেদনটি বিশেষজ্ঞদের মতামত অনুযায়ী লেখা। এর সঙ্গে মাধ্যম-এর কোনও সম্পর্ক নেই। মাধ্যম এর কোনও দায় নিচ্ছে না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook এবং Twitter পেজ।

Tags:

Akshay Tritiya 2023


আরও খবর


ছবিতে খবর