img

Follow us on

Thursday, Apr 25, 2024

Daily Horoscope: জেনে নিন আপনার রাশিফল

কেমন যাবে আজকের দিনটি (বৃহস্পতিবার, ০১/০৬/২০২৩)

img

প্রতীকী ছবি

  2023-06-01 15:00:22

মেষ

১) অশান্তি থেকে সাবধান থাকুন। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে। বুদ্ধির ভুলের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ বাধতে পারে। শরীর নিয়ে কষ্ট হতে পারে। 

২) বুদ্ধির জোরে শত্রুজয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। বাবা-মায়ের সঙ্গে তর্ক বাধতে পারে।

বৃষ

১) আর্থিক সাহায্য পেতে পারেন। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সারা দিন একটি কাজে বার বার ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ হতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে।

২)  প্রিয়জনের জন্য মন খারাপ থাকবে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে। পেটের সমস্যা নিয়ে দুশ্চিন্তা। খরচ বাড়তে পারে। পড়াশোনার ভাল সুবিধা হতে পারে।

মিথুন

১) সকালের দিকে মা-বাবার সঙ্গে সামান্য কারণে তর্ক বাধতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পেতে পারে।

২) বন্ধুর উপকারের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের জন্য বিশেষ আলোচনা হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।

সিংহ 

১) অনিষ্ট থেকে সাবধান থাকুন। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। সকালের দিকে খরচ বাড়তে পারে।

২) শিক্ষকদের জন্য শুভ সময় আসতে চলেছে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে।

কন্যা

১) সঙ্গীত শিল্পীদের জন্য সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ। স্বামীর কাজের জন্য শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকবে। 

২) কোনও বন্ধুর জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। খরচ বাড়তে পারে।

তুলা 

১) কোনও শুভ কাজে হাত দিতে হতে পারে। উপার্জনের ভাগ্য ভাল থাকবে। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। 

২) কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃশ্চিক

১) কর্মস্থানে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কষ্টকর কোনও কাজ কপালে জুটতে পারে। 

২) বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। তবে জলপথে বিপদ আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বেশি কথা বিবাদ ডেকে আনতে পারে।

ধনু

১) সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হতে পারবেন না। নিজের অভিজ্ঞতা বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। 

২) আজ কোনও কাজই ভাল লাগবে না। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। ব্যবসার ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।

মকর

১) আপনার প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা পেতে পারেন। বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করায় ব্যবসায় ক্ষতি হতে পারে। সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। 

২) চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। কোনও দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। 

কুম্ভ

১) ব্যয় বৃদ্ধির যোগ। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

২) অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাড়তি খরচ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মীন

১) ব্যবসায় লাভের আশা রাখলে উপদেষ্টাদের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থানে কারও কাছে অপমানিত হতে হবে।

২) কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ ঘটতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা থাকলে সেরে ফেলুন। বন্ধুর থেকে সাহায্য পাবেন না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Daily Horoscope

bangla news

Bengali news


আরও খবর


ছবিতে খবর