img

Follow us on

Friday, Apr 19, 2024

Elon Musk: ট্যুইটারের নতুন সিইও লিন্ডা ইয়াকারিনো! ঘোষণা ইলন মাস্কের, কে তিনি?

জানা গেছে, ২০১১ সাল থেকে এনবিসি ইউনিভার্সালের সাথে যুক্ত ছিলেন লিন্ডা

img

ইলন মাস্ক ও লিন্ডা ইয়াকারিনো

  2023-05-13 17:06:29

মাধ্যম নিউজ ডেস্ক: ট্যুইটারের নতুন চিফ এক্সিকিউটিভ অফিসার হলেন লিন্ডা ইয়াকারিনো। জানা গেছে, ২০১১ সাল থেকে এনবিসি ইউনিভার্সালের সঙ্গে যুক্ত ছিলেন লিন্ডা। কোম্পানির গ্লোবাল এইড অ্যান্ড পার্টনারশিপে প্রেসিডেন্ট হিসেবে কাজ করেছেন দীর্ঘদিন। শুক্রবার ট্যুইটারের কর্ণধার ইলন মাস্ক (Elon Musk) লেখেন, ‘‘ট্যুইটারে নতুন সিইও হিসেবে লিন্ডা ইয়াকারিনোকে স্বাগত জানাতে পেরে আমি খুশি। লিন্ডা কোম্পানির প্রাথমিকভাবে ব্যবসায়িক বিষয়গুলি দেখবে। অন্যদিকে আমি প্রোডাক্ট ডিজাইন ও নতুন প্রযুক্তির দিকে নজর রাখব।’’

বৃহস্পতিবারই ইলন মাস্ক ইঙ্গিত দিয়েছিলেন নতুন সিইও ঘোষণা হতে পারে

চলতি সপ্তাহের বৃহস্পতিবারই ইঙ্গিত পাওয়া গেছিল ট্যুইটারে নতুন সিইও-র নামের সন্ধান ইলন মাস্ক (Elon Musk) পেয়ে গেছেন। তবে তখনও লিন্ডার নাম প্রকাশ্যে আসেনি। এরই মাঝে জল্পনা শুরু হয় একাধিক নাম নিয়ে। জল্পনার অবসান ঘটে শুক্রবার রাত্রি ৯:২০ নাগাদ, যখন ট্যুইট করে নতুন সিইও-র নাম প্রকাশ করেন ধনকুবের ইলন মাস্ক (Elon Musk)।

শোনা যাচ্ছে, লিন্ডা ছাড়াও আরও বেশ কয়েকটি নাম ট্যুইটারের পরবর্তী সিইও-র দৌড়ে ছিল, ইয়াহুর প্রাক্তন সিইও মরিসা মায়ার, প্রাক্তন ইউটিউব সিইও সুসানের নাম। উঠে এসেছিল ইলনের মহাকাশযান গবেষণা সংস্থা স্পেসএক্সের প্রেসিডেন্ট গুয়েন শটওয়েল এবং টেসলা-এর চেয়ারম্যান রবিন ডেনহোমের নামও। কিন্তু শেষ মুহূর্তে বাজি মেরে দেন লিন্ডা। সূত্রের খবর, গত মাসেই মিয়ামিতে ইলনের (Elon Musk) সাক্ষাৎকার নিয়েছিলেন লিন্ডা। সেখানে লিন্ডার সঙ্গে আলাপের পরেই ইলন তাঁকে ট্যুইটারের দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেন বলেও জল্পনা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Twitter

Elon Musk


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর