img

Follow us on

Thursday, Mar 28, 2024

Vaibhavi Upadhyay: গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়

Himachal Pradesh: হিমাচল প্রদেশের চণ্ডীগড়ের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়

img

বৈভবী উপাধ্যায়।

  2023-05-24 15:52:09

মাধ্যম নিউজ ডেস্ক: পর পর মৃত্যুর খবরে বিষাদগ্রস্ত মুম্বইয়ের বিনোদন জগৎ। টেলিভিশন দুনিয়ায় শোকের ছায়া। ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল 'সারাভাই ভার্সেস সারাভাই' (Sarabhai Vs Sarabhai) খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের (Vaibhavi Upadhyay)। মঙ্গলবার হিমাচল প্রদেশে (Himachal Pradesh) একটি গাড়ি দুর্ঘটনায় বৈভবীর মৃত্যু হয়। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। গাড়িতে বৈভবীর সঙ্গে ছিলেন তাঁর হবু স্বামী। দুর্ঘটনায় তাঁরও মৃত্যু হয়। একদিন আগেই জনপ্রিয় টেলি অভিনেতা আদিত্য সিং রাজপুতের বাড়ির বাথরুম থেকে উদ্ধার হয়েছিল তাঁর নিথর দেহ। সেই শোক কাটতে না কাটতেই ফের দুঃসংবাদ বি-টাউনে।

ঘুরতে গিয়েই দুর্ঘটনা

পুলিশের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার, ২৩ মে দুর্ঘটনার শিকার হন বৈভবী উপাধ্যায়। ৩২ বছরের ওই অভিনেত্রী (Vaibhavi Upadhyay) ঘুরতে যেতে ভালবাসতেন। চলতি সপ্তাহেই তিনি তাঁর হবু স্বামীর সঙ্গে হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন। রাস্তায় একটি বিপজ্জনক বাঁক নেওয়ার সময়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বলে খবর। দুঃসংবাদটা পেয়েই চণ্ডীগড় ছোটেন অভিনেত্রীর ভাই। সোশ্যাল মিডিয়ায় এ খবর শেয়ার করেন প্রযোজক জেডি মাজেঠিয়া। 'সারাভাই ভার্সেস সারাভাই' সিরিয়ালে তিনি বৈভবীর (Vaibhavi Upadhyay) সহকর্মী ছিলেন। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে তিনি আবেগঘন পোস্ট করে লেখেন, ‘আমি হতভম্ব! ও ভীষণ ভাল মনের একজন মানুষ আর দুর্দান্ত অভিনেত্রী ছিল, যে ইন্ডাস্ট্রিতে নিজের প্রাপ্য সম্মানটা পেল না।’ তিনি আরো লেখেন, ‘এত জীবনীশক্তিতে পরিপূর্ণ একজন মানুষ। জীবন এতটাই অনির্দিষ্ট হতে পারে যে বিশ্বাস করা যায় না। একজন অভিনেত্রী এবং খুব ভাল বন্ধু বৈভবী, যাকে এখনো মনে রাখা হয়েছে সারাভাই ভার্সেস সারাভাই তে ওর চরিত্র জ্যাসমিনের জন্য’।

আরও পড়ুন: বলিউডে ফের রহস্যজনক মৃত্যু! বাথরুমে মিলল অভিনেতা আদিত্য সিং রাজপুতের দেহ

‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালে জ্যাসমিনের চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন বৈভবী (Vaibhavi Upadhyay)। টেলিভিশনে কাজের পাশাপাশি ওয়েব সিরিজ ও দীপিকা পাডুকোনের সঙ্গে বলিউড সিনেমা ছপকেও কাজ করেছেন বৈভবী। তাঁর অভিনয় দক্ষতা দাগ কেটেছিল দর্শকের মনে। ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ ইত্যাদি বহু সিরিয়ালের পরিচিত মুখ ছিলেন বৈভবী। বুধবার অভিনেত্রীর পরিবার তাঁর মরদেহ মুম্বই নিয়ে আসবে। সেখানেই হবে তাঁর শেষকৃত্য।  

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Actress

Himachal Pradesh

Car Accident

Hindi Serial Actor Death

Vaibhavi Upadhyay


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর