img

Follow us on

Saturday, Apr 20, 2024

King Cobra: ১২ ফুট শঙ্খচূড়ের মাথায় চুম্বন! যুবকের ভিডিও দেখে হাঁ নেটিজেনরা

ভিডিও দেখে আতঙ্কের কমেন্ট আসতে থাকে নেটিজেনদের

img

সাপের মাথায় চুম্বন যুবকের

  2023-05-20 12:27:30

মাধ্যম নিউজ ডেস্ক: বিষধর হোক কী নাই হোক (King Cobra)! সাপ নাম শুনলেই মানুষের আতঙ্কের শেষ থাকে না। কিন্তু প্রশ্ন যদি হয় সাপকে চুম্বন করার? এমনটা বোধ হয় কল্পনাতেও আসে না কারও? এবার এই অসম্ভব কাণ্ডকে সম্ভব করতে দেখা গেল এক যুবককে।

সাপের মাথায় চুম্বন

সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে, এক যুবক সাপের (King Cobra) মাথায় চুম্বন করছেন তাও আবার মামুলি সাপ নয় একেবারে ১২ ফুটের শঙ্খচুড়। মিঠুন চক্রবর্তীর জনপ্রিয় সংলাপ, 'এক ছোবলে ছবি' শঙ্খচূড়ের (King Cobra) ক্ষেত্রে একেবারে প্রযোজ্য। অন্তত, সাপ বিশেষজ্ঞরা তাই বলছেন। নিকদ্যর‍্যাংলার নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জলাশয়ের ধারে দাঁড়িয়ে আছেন ওই যুবক। তাঁর সামনেই বিশালাকার শঙ্খচূড় ফণা তুলে দাঁড়িয়ে আছে। এরপর যুবক সাপটিকে হাতে ধরে ফেলেন। ধীরে ধীরে সেটির ফণায় চুম্বন দিতে দেখা যায় তাঁকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Animal and Reptile Addict (@nickthewrangler)

কী বলছেন নেটিজেনরা? 

ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই তা ভাইরাল হতে থাকে নেট পাড়ায়। আতঙ্কের কমেন্ট আসতে থাকে নেটিজেনদের। যুবকের পোস্টের ক্যাপশনে লেখা,  ‘‘বারো ফুটের শঙ্খচূড়ের (King Cobra) মাথায় চুম্বক করতে পারবেন?’’ জানা যাচ্ছে অকুতোভয় এই যুবকের নাম নিক বিশপ। বিষধর যা কিছু আছে পৃথিবীতে তা নিয়েই কারবার তাঁর। কিন্তু এভাবে শঙ্খচূড় নিয়ে যে খেলা তিনি দেখাচ্ছেন তা নিয়ে সমালোচনারও ঝড় বয়ে গেছে নেট পাড়ায়। জীবনের ঝুঁকি নিয়ে সাপের সঙ্গে এই খেলা ভালভাবে নেননি অনেক নেটিজেন।

ভয়ঙ্কর বিষধর সাপ হল শঙ্খচূড় (King Cobra) 

পৃথিবীর বিষধর সাপগুলির মধ্যে শঙ্কচূড় অন্যতম। বিশেষজ্ঞদের মতে, এই সাপের বিষে থাকে নিউরোটক্সিন। এই সাপের কামড়ে হৃদ কম্পন স্তব্ধ হয়ে যায়। শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় মানুষের। তবে বিশেষজ্ঞদের দাবি, মানুষের কাছ থেকে আক্রমন না এলে প্রথমেই কাউকে হামলা করেনা এই সাপ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bengali news

King Cobra


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর