img

Follow us on

Thursday, Apr 25, 2024

Nitesh Pandey: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত টেলি অভিনেতা নীতেশ পাণ্ডে

শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’, সলমন খানের সঙ্গে ‘দবাং’ ছবিতে অভিনয় করেন নীতেশ

img

নীতেশ পাণ্ডে। (ফাইল)

  2023-05-24 17:47:20

মাধ্যম নিউজ ডেস্ক: মুম্বইয়ের টেলি জগতে শোকের ছায়া। গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। এবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে (Nitesh Pandey)। বহু সিরিয়াল এবং ছবিতে কাজ করেছেন নীতেশ। তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। রূপালি গঙ্গোপাধ্যায়ের হিট টিভি শো ‘অনুপমা’য় ধীরাজ কাপুরের ভূমিকায় অভিনয় করার জন্য পরিচিত ছিলেন নীতেশ পাণ্ডে। 

২৫ বছর ধরে কাজ করছেন

১৯৯০ সাল থেকে থিয়েটার জগতের সঙ্গে যুক্ত নীতেশ পাণ্ডে (Nitesh Pandey)। ১৯৯৫ সালে ‘তেজস’ ছবিতে অভিনয় করেন তিনি। ছবিতে একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করেন। ‘মঞ্জিলে আপনি’, ‘অস্তিত্ব... এক প্রেম কাহানি’, ‘সায়া’, ‘জুস্তজু’ এবং ‘দুর্গেশ নন্দিনি’র মতো ধারাবাহিকে কাজ করেছেন। মূলত কৌতুকাভিনেতার চরিত্রেই অভিনয় করতেন তিনি। এ ছাড়াও শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’, সলমন খানের সঙ্গে ‘দবাং’ ও পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘খোসলা কা ঘোশলা’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। প্রায় ২৫ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। অভিনেতার আচমকা মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তাঁর স্ত্রী অর্পিতা পাণ্ডে।

আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়

গভীর রাতে হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা

উত্তরাখণ্ডের আলমোড়া কুমায়ুনের বাসিন্দা ছিলেন নীতেশ (Nitesh Pandey)। ‘ড্রিম ক্যাসেল প্রোডাকশন’ নামে একটি স্বাধীন প্রোডাকশন হাউসও চালাতেন নীতেশ পাণ্ডে। নাসিকের লাগাতপুরী অঞ্চলে শ্যুটিং করছিলেন অভিনেতা। রাত দুটোর সময় আচমকা হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বুধবার সকালে নীতেশের শ্যালক ও প্রযোজক সিদ্ধার্থ নগর নীতেশের মৃত্যুর খবর জানান। তিনি বলেন, 'জামাইবাবুর মৃত্যুতে বোন গভীরভাবে শোকাহত। আমরাও এই খবর শুনে একেবারে স্তম্ভিত হয়ে যাই। আমি তো অর্পিতার সঙ্গে কথা বলার সাহসই পাচ্ছি না। জামাইবাবুর বাবা ট্রেন ধরে লাগাতপুরী আসছেন। 'অর্পিতার ভাই আরও বলেন, 'নীতেশ আমার থেকে অনেকটাই ছোট। ভীষণ হাসিখুশি একজন মানুষ ছিলেন। ওঁর হার্টের কোনও সমস্যা ছিল বলে আমি তো জানতাম না।' 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Bollywood

Death News

Nitesh Pandey


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর