img

Follow us on

Tuesday, Apr 16, 2024

Raghav-Parineeti Engagement: এক হল রাজনীতি-বিনোদন! বাগদান সারলেন পরিণীতি-রাঘব

দীর্ঘদিন ধরেই তাঁদের এই প্রেমের সম্পর্ক নিয়ে দুজনেই কেউ কখনও মুখ খোলেননি

img

বাগদান সারলেন পরিণীতি-রাঘব

  2023-05-14 12:41:37

মাধ্যম নিউজ ডেস্ক: আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা এবং বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Raghav-Parineeti Engagement) প্রেম অবশেষে পূর্ণতা পেল। সম্পন্ন হল, তাঁদের বাগদান পর্ব। এদিন বাগদান পর্বে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং। এছাড়াও, বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া,  আদিত্য ঠাকরে, পি চিদম্বরমের মতো রাজনৈতিক ব্যক্তিত্বরাও। আত্মীয় পরিজন বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে একে অপরকে আংটি পরালেন রাজনীতিবিদ এবং অভিনেত্রী। প্যাস্টেল থিমে সেজে উঠেছিল বাগদানের আসর।  দিল্লির কপূরথলা হাউসে সম্পন্ন হয় এই বাগদান পর্ব (Raghav-Parineeti Engagement)। দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেন তাঁদের জীবনের এই বিশেষ মুহূর্তের ছবি।

দীর্ঘদিন ধরেই তাঁদের এই প্রেমের সম্পর্ক নিয়ে দুজনেই কেউ কখনও মুখ খোলেননি তবে জনসমক্ষে একাধিকবার তাঁদেরকে দেখা গিয়েছে। সে মুম্বাই-এর রেস্টুরেন্ট হোক অথবা বিমানবন্দর। সর্বত্র ছবি ধরা পড়েছে রাজনীতিবিদ-অভিনেত্রী যুগলের (Raghav-Parineeti Engagement)। সব মিলিয়ে জমজমাট এক বাগদান পর্বের সাক্ষী থাকল রাজধানী। রাঘব-পরিণীতিকে সাজাতে দিল্লি থেকে উড়ে এসেছিলেন ফ্যাশন ডিজাইনার মনীশ মলহোত্রা। তাঁরই ডিজাইন করা সাদা লেহেঙ্গাতে নজর কাড়লেন পরিণীতি। অন্যদিকে রাঘবের পোশাকও ছিল বেশ ঝলমলে।


দুজনের প্রেমের সূত্রপাত (Raghav-Parineeti Engagement)

দুজনেই পড়াশোনা করেছেন লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে। এরপরে দুজনেই আলাদা আলাদা কেরিয়ার বেছে নেন। একজন রাজনীতি এবং অপরজন চলচ্চিত্র জগতকে। কিন্তু তবুও দুজনের দূরত্ব বাড়েনি বা বন্ধুত্বও ফিকে হয়নি। দুজনের ইচ্ছায় অনেক মিলও রয়েছে। তাঁরা ঘুরতে ভালোবাসেন। এবার সেই সম্পর্কই পূর্ণতা পেল। বিয়ের আগে পরিণীতি বলেছিলেন, ‘‘আমি এমন একটা কেরিয়ার পছন্দ করি, যেখানে উত্থান এবং পতন দুই থাকবে। যেদিন মনের মানুষকে খুঁজে পেয়ে যাবো সেদিনই বিয়ে করব। বহুদিন ধরে অনেকের প্রেম জীবন সম্পর্কে আমি ওয়াকিবহাল।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Delhi

Bengali news

Raghav-Parineeti Engagement


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর